প্রমান করলো আওয়ামিলীগের কোন রং নাই। ( আদর্শ নাই) শামীম ওসমানের দেয়া শাড়ি পড়ে প্রচারণায় আইভী !

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:৫৯:৩৩ দুপুর





সাকা চৌধরীর সেই কথাটাই মনে পড়ে গেল । আওয়ামিলীগ আজব মেশিন যার এক পাশ দিয়ে রাজাকার ঢুকালে অন্যপাশ দিয়ে মুক্তিবাহীনি হয়ে বের হয়।

আইভীর ভাষ্য ছিল নারায়নগন্জের ত্রাস গডফাদার সন্ত্রাসের জন্মদাতা শামীম ওসমান । সেই শামীম ওসমানের সামনে নিতির বাক্যগুলি শরবত হয়ে গেল ! লাইভ টকশোতে নির্লজ্জর মতো হাতাহাতি করলো আজ তারই দেওয়া শাড়ী পড়ে নির্বাচনী কাজে বের হওয়া ।

তাই আমার ভাষায় বলি আওয়ামিলীগ হলো রং ছাড়া ( আদর্শ ছাড়া) দল

দেশের জনগন আজ ওদেরকে প্রত্যাক্ষান করেছেন শুন্যের উপর ওদের ক্ষমতার তখতকে উঠিয়ে ধরেছে আইনশৃংখলা বাহীনির নামে গঠিত লীগ বাহীনি।

আমাদের দেখার পালা । কবে শেষ হবে পালা না জানলেও বেশী দিন নাই সেটা বলা যায়।

...........................................................................

সেলিনা হায়াত আইভীকে নিজের বোন উল্লেখ করে শুক্রবারই সংবাদ সম্মেলন করেছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের আলোচিত সাংসদ নেতা শামীম ওসমান। এ সময় তিনি আইভীকে উপহার দেওয়ার জন্য স্পেশাল করে বানানো দুটি শাড়ি সাংবাদিকদের দেখান।

শামীম ওসমান বলেন, ‘এই শাড়ি দুটো আমি আমার বোন আইভীকে দেবো। আইনগত কারণে আমি প্রচারণায় নামতে পারবো না। আমার বোন এই শাড়ি পড়ে প্রচারে নামবে। আর মনে হবে ভাই তার পাশে আছে।’

শনিবার দেখা গেল শামীম ওসমানের দেওয়া সেই শাড়ি পড়েই নির্বাচনি প্রচারণায় নেমেছেন আইভী। যাতে ইঙ্গিত মিললো শামীম-আইভীর দীর্ঘদিনের বিরোধের হয়তে এখানেই ইতি ঘটছে।

সাদা রঙের ওই তাঁতের শাড়ি পাড় লাল-সবুজের। আর জমিনে সুতায় কাজ করা নৌকার প্রতিকৃতি রয়েছে। শামীম ওসমান বলেন, আইভী বরাবর সুতির শাড়ি পড়তে পছন্দ করেন। আর সাদা রঙের শাড়ির প্রতিও আইভীর বিশেষ দুর্বলতা রয়েছে। আমি আশা করি এই উপহার পছন্দ হবে আইভীর।

এই শাড়ি ছাড়া আইভীর জন্য আর কোনো সারপ্রাইজ আছে কি না- জানতে চাইলে শামীম ওসমান বলেন, ‘আর একটা সারপ্রাইজ হচ্ছে ওর বিজয় সুনিশ্চিত করা। এটা সারপ্রাইজ না এটা কনফার্ম।’

বিষয়: বিবিধ

৮৪৯ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

380584
১০ ডিসেম্বর ২০১৬ রাত ০৮:৪১
স্বপন২ লিখেছেন : ভালো লাগলো /

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File