দুই চাপাবাজের কথোপোকন ফাস করলাম দুঃখিত ++

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০১:০৬ রাত



দুই চাপাবাজের মধ্যে কথোপোকন হচ্ছে

প্রথম চাপাবাজ ইনু :--- কুষ্টিয়ার মজমপুর গেটে বসে বাদামে টিপ দিতে দিতে বলছে হারে বাদাম তোর চামড়া এত শক্ত কেন হোলোরে ? আগে মানুষের মাথায় টিপ দিলে পুটি মাছের পেটের মতো ঠাস করে ঘিলু বেরিয়ে দুরে গিয়ে ছিটকে পড়তো আর আজকে বাদামের খোসাও ছাড়াতে পারছিনা!

দ্বিতীয় চাপাবাজ হানিফ :--- তুই ঠিকই বলেছিস রে , তুই তো আমার ছোট বেলার বন্ধু তোর সব কথা আমার জানা আছে। তুই এত সাহসি ছিলি যে রাত্রে একবার নেড়ি কুত্তির গায়ে ধাক্কা লেগে হুমড়ি খেয়ে পড়েই যে বেহুশ হয়ে গিছিস তাকি আমি কাউকে বলেছি?

প্রথম চাপাবাজ ইনু :--- তুই আসলে একটা পাগল ছাড়া কিছু না। আমি মনে করেছিলাম নেড়ি কুত্তি আমাকে কামড় মেরেছে , ওর ঘেউ করে চিতকারের সাথে সাথে আমার পিলেই চমকে গেছে আর আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনাই তাইতো বেহুশ হয়েছিলাম সব জানার পরেও আজ এমন বললি কেন রে বেয়াদপ!!

দ্বিতীয় চাপাবাজ হানিফ :--- বাকি কথা যে বললি না ! তুই মনে করেছিস আমি ভুলে গেছি তাই না ! তোর সাথে কুত্তির ধাক্কা লাগার পরে কুত্তিও প্রায় মরার উপক্রম হয়েছিল , তোর মতো বলদার সাথে ধাক্কার সাথে সাথে দৌড়ে গিয়ে রাস্তা না পেয়ে কুত্তিটা পুকুরে ঝপাত করে লাফ দিয়েছিল । তারপর বাড়ীর মালিকরা লাঠি চোটা নিয়ে দৌড়ে এসেছিল আমাদেরকে চোর ভেবে মারার জন্য।

প্রথম চাপাবাজ ইনু :--- হ্যা । তাহা হলে আমিও বলতে বাদ্ধ হলাম , তখন তুই কি করেছিলি ? আমাকে টানা হেচড়া করে বাড়ীর মালিকদের কাচা পায়খানার পিছে বেত ঝাড়ের দিকে নিয়ে গিয়েছিলি পালানোর জন্য আর এখন বড় বড় কথা বলছিস?

দ্বিতীয় চাপাবাজ হানিফ :--- শোন তোকে সেই দিন বেত ঝাড়ের তলে নিয়ে বাড়ীর মালিকদের লাঠির বাড়ি থেকে রক্ষা করেছিলাম তাই তো আজকে বড় বড় কথা বলতে পারছিস ।

ওরে কি ভুল করলাম দুই জন চাপাবাজী করতে করতে যে নিজেদের দুর্বলতা লোকজনের সামনে প্রকাশ করে দিলাম ছিছিছি

মাফ কইরেন কাল্পনিক

বিষয়: বিবিধ

২৪১৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

360001
২০ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ০৯:৩৩
হতভাগা লিখেছেন : যে মাইর পড়তেছে এখন আকাশ কুসুম চিন্তা + গাঁজাখুরি গল্প না বানালে মানাতো না
২০ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ১১:২২
298373
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ভাইরে ভাই
ইনু দুই আনার মন্ত্রী , যেই লোক নৌকার গুলিতে বসে গাং পার হলো সেই লোক মেম্মারী পাশ করার যোগ্যতাও রাখেনা
এখন সেই দুই আনার লোকটি সম্মানী এবং রাজৗনতিক প্রভাবশালীদেরকে ধমক দেয় হাসিনার ভবিষ্যত খেসারতের ভিতর
আর হানিফ জেলা পর্যায়েরও সিনিয়র নেতা না তার কথা শুনলে Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor পায়

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File