বাবার মতো স্বপ্ন দেখবেন তো ভুল করবেন শুধু সাদ্দাম গাদ্দাফিদের কথা মনে কইরেন , আর নিজ কৃতকর্মের ফলাফল ভোগ করতে প্রস্তুত থাইকেন

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১৩ নভেম্বর, ২০১৫, ১১:২৯:৫১ রাত



দেশবাসী আজ হোক আর কাল হোক সকল অপরাধের পরের অট্টহাসীর যথাযথ জবাব দিবে ইনশাআল্লাহ ।

যদি আপনার সামান্যতম মায়ামমতা থাকতো শহীদ মুক্তিবাহীনিদের প্রতি তবে আজ তাদের রক্তের সাথে বেইমানী করতে পারতেন না। এই দেশ স্বাধীন করার জন্য আপনার বংশের কোন লোক প্রান দেয়নি আপনার পার্টির বড় কোন নেতা প্রান দেয়নি তাই তো আপনার বেইমানীটা শোভনীয়।

পাকিস্তানীদের শোষন নিষ্পেশন থেকে মুক্তির জন্য আমরা লড়াই করেছিলাম , গনতন্ত্র প্রতিষ্টার জন্য রক্ত দিয়েছিলাম ভোটের অধিকার প্রতিষ্টার জন্য স্বাধীনতা সংগ্রাম করেছিলাম । কিন্তু আজকে সেই কষ্টের অর্জিত সম্পদকে বিসর্জন দিলেন ! ক্ষুদ্র হীন স্বার্থকে চরিতার্থ করার জন্য মানুষের ভোটের অধিকার কেড নিলেন : আপনি কি একবারের জন্যও ভেবেছেন দেশের যুবক শ্রেনীর কথা !

এই যুবকরা কিন্তু আপনার এই অন্যায় শোষনের জবাব আজ হোক আর কাল হোক দিবেই মনে রাখবেন । ও হ্যা আপনাকে কি জবাব দিবে কারন এই দেশেতো আপনার কোন আত্বিয়স্বজন থাকে না। তারা সবাই বিদেশী তাই তো আপনি চিন্তামুক্ত।

কিন্তু একটা কথা মনে রাখবেন আপনার এই দাম্ভিবকতা আজ হোক কালহোক আর দুই মাসা দুই বছর পরে হোক থাকবে না তখন ভাগ্য ভাল হলে হয়তো আপনি আর আপনার গুষ্টির গুটি কয়েক ক্ষমতাধররা বিদেশে পালাবেন কিন্তু আপনার কর্মি বাহীনিরা পালাবে কোথায় বা আপনার অন্যায় আব্দারকে পুরা করতে যেই সকল পাতি নোতারা দেশের যুবক শ্রেনীকে ঢংশ করেছিল তারা কিন্তু বিদেশে যেতে পারবে না তাদের পরিনতি একবারের জন্য হলেও চিন্তা করার দরকার।

আপনার ভাবনা যেটাই হোক না কেন জিয়াউর রহমানের মতো কিন্তু জনগন আর সেই ভুল করবে না বলেই প্রতিজ্ঞা করে ফেলেছে । আপনার ক্ষমতার বিদাই ঘন্টা বাজার সাথে সাথেই ১৯৭১ ১৬ই ডিসেম্বর পরবর্তির মতো অপারেশন শুরু হবে ।

সুতারাং যাহা কিছুই করেন না কেন ভবিষ্যতের জন্য কোন কিছু স্বপ্ন দেখে করবে না তবে সেটা বাস্তবের মুখ দেখবে না

বিষয়: বিবিধ

৯৪৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File