ঘুষ’কে বৈধ ঘোষণা দিয়ে অর্থমন্ত্রী জাতিকে অপমানিত করেছেন : জামায়াত

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১৩ নভেম্বর, ২০১৪, ০৭:২৪:১১ সন্ধ্যা

ঘুষ’কে বৈধ ঘোষণা দিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত গোটা জাতিকে অপমানিত করেছেন বলে মন্তব্য করেছেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

হামিদ আযাদ বলেন, সরকারের মন্ত্রী ও সরকারি দলের নেতা-কর্মীরা দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত হওয়ার কারণেই এখন অর্থমন্ত্রী নিজেদের ঘুষ-দুর্নীতিকে বৈধ করার জন্য ‘ঘুষ নেয়া ও দেয়াকে অবৈধ মনে করেন না’ মর্মে মন্তব্য করে ঘুষ-দুর্নীতিকে বৈধ করার অপচেষ্টা চালাচ্ছেন। তিনি এ ঘৃণিত বক্তব্য দিয়ে জাতিকে অপমানিত করেছেন। তার এ নীতিহীন এবং অন্যায় বক্তব্যের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন; দেশের জনগণের জানা আছে যে, আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পূর্বে জাতির সামনে ঘুষ ও দুর্নীতি উচ্ছেদের প্রতিশ্রুতি দিয়েছিল। আর এখন অর্থমন্ত্রীর ঘুষ-দুর্নীতির পক্ষে প্রদত্ত ঐ বক্তব্য জাতির সামনে আওয়ামী লীগের চরিত্রের মুখোশ উন্মোচন করে দিয়েছে। যে দল মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলে সেই দলের অর্থমন্ত্রীর মুখে ‘ঘুষ দেয়া বা নেয়া বৈধ মনে করার’ বক্তব্য দেয়ার মাধ্যমে প্রমাণিত হয়েছে যে, আওয়ামী লীগ মহাদুর্নীতিতে নিমজ্জিত। যদি আওয়ামী লীগ দুর্নীতিকে চিরস্থায়ী রূপ দেয়ার ব্যবস্থা করার জন্য একটি আইন পাশ করে তাতেও দেশবাসী বিস্মিত হবে না!

বিষয়: বিবিধ

১০১৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

284043
১৪ নভেম্বর ২০১৪ রাত ০২:১৬
লজিকাল ভাইছা লিখেছেন : শালা রাবিশকে একটা আণ্ডা থেরাপী দেওয়া উচিৎ। দেশের অর্থনীতিটা কে বলৎকার করে ছাড়ল।
284188
১৪ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৪৬

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File