৩০ তারিখে ঘুম দিবস সফল হউক সফল করুন : মতিয়া ॥ পা ভেঙ্গে হাতে ধরিয়ে দেয়া হবে : মায়া

লিখেছেন লিখেছেন মোশারোফ ২৬ আগস্ট, ২০১৪, ১১:৫৩:৪৩ রাত

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে এসে আইনি মোকাবেলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, একজন ফেরারী আসামী দেশের বাইরে বসে যা খুশি তাই বলছে। দেশের বাইরে বসে লম্বা লম্বা কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করা যাবে না। এভাবে লম্বা লম্বা কথা না বলে সাহস থাকলে দেশে এসে মামলা মোকাবেলা করুন।

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা শ্রমিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সভা থেকে আগামী ৩০ আগস্ট বিএনপির মানববন্ধন কর্মসূচিতে কোন নৈরাজ্য হলে পা ভেঙ্গে হাতে ধরিয়ে দেয়ার হুমকি দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মহিলা শ্রমিক লীগের সভাপতি রওশন জাহান সাথীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বক্তব্য রাখেন।

আগামী ৩০ আগস্ট বিএনপির মানববন্ধন কর্মসূচি প্রসঙ্গে মতিয়া চৌধুরী বলেন, আপনারা ৩০ তারিখে ঘুম দিবস পালন করুন। ঘুম দিবস পালনের নামে আরামে ঘুমিয়ে থাকেন।

আগস্ট মাস এলেই স্বাধীনতা বিরোধীরা বিচলিত হয়ে যায় মন্তব্য করে তিনি বলেন, এ মাস এলেই স্বাধীনতা বিরোধীরা দেশবিরোধী নানা চক্রান্ত, ষড়যন্ত্র শুরু করে। তারা আসলে দেশের উন্নয়ন ও অগ্রগতি চায়না, দেশকে পিছিয়ে নিতে চায়।

আগামী ৩০ তারিখের বিএনপির কর্মসূচি প্রসঙ্গে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আন্দোলন করবেন, কর্মসূচি পালন করবেন ঠিক আছে। কিন্তু তা হতে হবে গণতান্ত্রিক পদ্ধতিতে। কিন্তু আন্দোলনের নামে কোন ধরনের নৈরাজ্য সৃষ্টি করবেন না। নৈরাজ্য করলে তাদের পা ভেঙ্গে হাতে ধরিয়ে দেয়া হবে

বিষয়: বিবিধ

৯৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File