ইয়াহুদী মোকাবেলার প্রধান পথ :

লিখেছেন লিখেছেন মুসাফির মাহফুজ ১২ জুলাই, ২০১৪, ০৮:২২:৫৩ রাত



ইসরাইলি ইয়াহুদিদের মোকাবেলা করার জন্যে আমরা নানা কথা বলছি । কেউ নতুন অস্র কেউ কামান গোলাবারুদ , আবার কেউ তাদের পন্য বর্জনের আহবান জানাচ্ছেন । আমি তাদের এই হৃদয়ের অনুভুতির প্রতি শ্রদ্ধা রেখেই বলছি , এ পথে কখনো তাদের কে দমানো যাবে না । ইয়াহুদীদের এই সামান্য কয়েকটা পণ্যই তাদের আয়ের মুল উৎস নয় । পৃথিবী জুড়ে তারা যে ঐতিহাসিক ব্যবসা চালিয়ে যাচ্ছে তাই তাদের প্রধান আয়ের উৎস । তাদের সকল অস্র আর ক্ষমতার হেতু । জানেন সে ব্যবসাটা কি ???? সুদ ............. হে একমাত্র সুদী ব্যবসা

পৃথিবীর ইতিহাসে তারাই প্রথম সুদী কারবার চালু করে । সুদী ব্যংক ও তারাই প্রথম প্রতিষ্ঠা করেছিল । ইসলাম আসার আগে তারা মদিনার অইযাহুদী দেরকে সুদে টাকা দিত । এবং তাদের সুদের মারপেছে মদিনার আওস ও খাজরাজ রা আটকা পড়ে ছিল । তখনকার ইয়াহুদীরা নিজেদের বাইরের লোকদের সাথে সুদ ভিত্তিক লেন-দেনকে হালাল মনে করত । যেহেতু তাদের কেতাবে সুদ হারাম ছিল তাই নিজেদের মধ্যে তা করতনা ।

বর্তমান সময়ে পৃথিবীর যত সুদ ভিত্তিক লেন দেন হচ্ছে তার একটা বিরাট অংশ জমা হচ্ছে তাদের প্রতিষ্ঠিত সুদ ভিত্তিক ব্যাংকগুলোতে । আমরা মুসলিমরা তাদের ব্যাংক এর মাধ্যমে লেন দেন করছি । ফলে আমার টাকার লাভ্যাংশ অটো চলে যাচ্ছে তাদের পকেটে ।মুসলিম দেশগুলোর সরকার ও ব্যবসায়ীরা সুদ ভিত্তিক ব্যবসা করে থাকে । যার ফলে মুসলমানদের রক্তে অর্জিত টাকা তাদের রক্ত ঝরানোর জন্য ব্যায় হচ্ছে ।

সুতারাং সুদ ভিত্তিক নয় বরং মুসলিম বিশ্বকে ইসলামী ব্যাংকিং চালূ করতে হবে । সকল মুসলিমের উচিৎ সুদী ব্যাংক পরিহার করে ইসলামী ব্যাংকে একাউন্ট করা । তা না হলে কিয়ামত দিবসে গাজা ফিলিস্তিনের হাজারো মাজলুম শহীদ ভাই -বোনেরা আল্লাহর দরবারে তাদের বিরুদ্ধে সাক্ষী হয়ে দাড়বে ।।।।

#নাইটগার্ড

বিষয়: আন্তর্জাতিক

১১১২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244199
১২ জুলাই ২০১৪ রাত ০৮:৫৬
হতভাগা লিখেছেন :
244248
১২ জুলাই ২০১৪ রাত ১১:১৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
সুদ ই শোষনের প্রধান অস্ত্র। ইসরাইল রাষ্ট্রের প্রতিষ্ঠার পিছনে অন্যতম অবদান ছিল রথসচাইল্ড দের যারা বিশ্বের সুদ ভিত্তিক ব্যাংকিং এর প্রতিষ্ঠাতা এবং নিয়ন্ত্রক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File