মাহির জন্য শুভকামনা

লিখেছেন লিখেছেন শেহজাদ আমান ১৫ ফেব্রুয়ারি, ২০১৫, ০৩:২০:১৯ দুপুর

মাহিয়া মাহি !

বাংলা চলচিত্রের এই সময়ের শীর্ষ নায়িকা। অগ্নি, দেশাসহ যার কিছু চলচিত্র আমি নিজ আগ্রহেই হলে গিয়ে দেখেছি। ফিল্ম একট্রেস হিসেবে তার অ্যাপিল প্রচুর, যা দেখতে সিনেমা হলে দর্শকের ঢল নামে। কিন্তু, তার চেহারায় দারুণ আদূরে একটা মেয়ের ভাব আছে সবসময়, যেটা আমাকে বেশী টানতো । মাঝে মাঝে মনে হতো, সে যেন আমারই আদূরে একটা ছোট বোন!



কিন্তু, তার জীবনটায় স্ক্যান্ডালও ছিল বেশ কিছু ... কিছু আজেবাজে খবরই তাকে ঘিরে ছিল, যা আমার কানে বা নজরে এসেছে বেশ কয়েকবার! মিডিয়ায় মেয়েরা নিজেকে যেভাবে মাঝে মাঝে বিকিয়ে দিয়ে উপরে উঠতে চায়, সেই রটনা তার নামেও ছিল ! বিষয়গুলো জেনে কষ্ট পেতাম তার একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে।

সম্প্রতি খবর পেলাম, সে সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র ছেড়ে দেয়ার এবং সে দেশ ছেড়ে আমেরিকায় পাড়ি জমিয়েছে! সেখানে সে একটা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে বিবিএ পড়বে জানতে পারলাম।

এটা জেনে আমি খুবই খুশি, যার পর নাই আনন্দিত ! বাংলা ফিল্মের পরিবেশ মেয়েদের নির্ভেজাল কাজ করার জন্য এখনও উপযুক্ত নয়। এফডিসির নাম যে ছিল 'মাগিপাড়া', তা এখনও মুছে যায়নি। আমি বলবো, মাহিয়া মাহি ফিল্ম ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে খুবই ভাল সিদ্ধান্ত নিয়েছে! প্রত্যাশা করছি, আমেরিকায় সে পড়ালেখা অনেক ভালভাবে করবে, অতীত জীবনকে সে ভুলে গিয়ে একজন উচ্চশিক্ষিত ও অগ্রবর্তী নারী হিসেবে নিজের জীবনকে গড়ে তুলবে, যে হতে পারে অন্যদের জন্য আদর্শ। আশা রাখি, সে বাংলাদেশের ফিল্ম মিডিয়াতে আর ব্যাক করবেনা।

কিছুদিন আগে হলে গিয়ে তার সদ্য মুক্তি পাওয়া ফিল্ম 'বিগ ব্রাদার' দেখলাম! এই সিনেমায় মাহির শেষ ডায়লগ ছিল (যেটা ছিল সিনেমাটিরও শেষ ডায়লগ) , "আমি আবারও ফিরে আসছি।' আমিও চাই মাহি একসময় আবার দেশে ফিরে আসুক, তবে বাংলা ফিল্মের নোংরা জগতে আর যেন ফিরে না আসে!

মাহি, বোন আমার, ভাল থেকো তুমি ! তোমার সামনের দিনগুলো হোক আলোকজ্জ্বল !

বিষয়: বিবিধ

১২০৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

304622
১৫ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০৩:২৫
হতভাগা লিখেছেন : তুই আমার মাহিয়া মাহিয়া মাহি মাহিয়া

তুই আমার মাহিয়া মাহিয়া মাহি মাহিয়া


১৫ ফেব্রুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৬:১৪
246429
শেহজাদ আমান লিখেছেন : হুম,অবিবাহিত হয়ে থাকলে, যান, মাহি শুধু আপনার ! Applause

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File