বিশ্বের সমৃদ্ধ দেশের তালিকা প্রকাশ,আমরা সচিবালয়ে খাবার নিয়ে মারামারিতে ব্যাস্ত

লিখেছেন লিখেছেন গরীবেরবন্ধু জুয়েলখান ০৩ নভেম্বর, ২০১৫, ০২:২৯:২০ দুপুর

২০১৪ সালের জরিপে বাংলাদেশের অবস্থান ছিলো ৯৬। তবে এবারে ৭ ধাপ পিছিয়ে বাংলাদেশের অবস্থান ১০৩তম।

দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে ৬১তম অবস্থান নিয়ে সবার উপরে আছে শ্রীলংকা। ভারত ও পাকিস্তানের অবস্থান যথাক্রমে ৯৯ ও ১৩০তম।

বিশ্বের পরাশক্তিগুলোর মধ্যে যুক্তরাষ্ট্র ১১তম হলেও, চীন ও রাশিয়ার অবস্থান বেশ পরে। তালিকায় চীন ৫২তম ও রাশিয়া ৫৮তম অবস্থানে আছে। আর একসময়ের পরাশক্তি ব্রিটেনের অবস্থান ১৫তম।

জরিপে দক্ষিণ-পূর্ব এশিয়ার বর্ধনশীল অর্থনৈতিক অবস্থার কথাও উল্লেখ করা হয়। অর্থনৈতিক সক্ষমতা জরিপে সিঙ্গাপুর তালিকার প্রথমে স্থান পাওয়ার পাশাপাশি ইন্দোনেশিয়াকে সেরা উদীয়মান অর্থনৈতিক শক্তি হিসেবে স্বীকৃতি দেয়া হয়।

সচিবালয়ে খাবার নিয়ে মারামারি!

জানা গেছে, সকালে কৃষি মন্ত্রণালয়ের কয়েকজন কর্মকর্তা ও কর্মচারী পদ্মা ক্যান্টিনে নাস্তা খেতে যায়। নাস্তা দিতে দেরি হওয়ায় তারা হোটেলের কর্মচারীদের গালিগালাজ করতে থাকেন।

এর প্রতিবাদ করলে উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা হোটেলের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করে। পরে দুপক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হলে বেশ কয়েকজন আহত হন

বাংলাদেশ সচিবালয়ে পদ্মা ক্যান্টিনের কর্মচারীদের সঙ্গে কৃষি মন্ত্রণালয়ের কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীর হাতাহাতি ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

বিষয়: Contest_priyo

১২৩৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File