নারী দেহ অম্ল ও চুম্বকধর্মী এবং পুরুষের দেহ ক্ষার ও বিদ্যুতধর্মী।

লিখেছেন লিখেছেন ইসলামী দৃষ্টিকোণ ১০ আগস্ট, ২০১৪, ১০:০৬:৩৮ সকাল

চিকিত্সা বিজ্ঞানের মতে,

নারী দেহ অম্ল ও চুম্বকধর্মী এবং পুরুষের দেহ ক্ষার ও বিদ্যুতধর্মী। প্রাকৃতিক নিয়মানুযায়ী অম্লের প্রতি ক্ষারের আকর্ষণ তীব্র ও অনমনীয়। একইভাবে চুম্বকধর্মী পদার্থের প্রতি বিদ্যুতধর্মী পদার্থের আকর্ষনও প্রবল ।



কাজেই নারীদেহের কোন অংশ খোলা থাকলে পুরুষ ঐ অংশর উপর প্রকৃতিগত কারনেই বারবার দৃষ্টি ফেলতে চায়। আর এমতাবস্থায় মানুষ একমাত্র আল্লাহর ভয়েই এ পাপ থেকে বাঁচতে পারে। কিন্তু যাদের অন্তরে খোদার ভয় পূর্ণমাত্রায় বসেনি তাদের পক্ষে এ পাপ থেকে বেঁচে থাকা এবং দৃষ্টিকে সংযত রাখা কিছুতেই সম্ভব হবে না। এতে চুম্বকধর্মী দেহের

(নারীর) উপর বিদ্যুতধর্মী দেহের (পুরুষের) প্রতিফলনের ফলে নারী দেহের কোমলতা লাবন্যতা হারিয়ে যেতে বাধ্য। ফলে সঙ্গত কারণেই নারী তার নারীত্ব হারিয়ে পুরুষালী মেজেজের হয়ে উঠবে। তখন তার লাগামহীন চলাফেরা নিয়ন্ত্রণ করা সমাজের পক্ষেও সম্ভব হবে না। ফলে অহরহ দুর্ঘটনা সংঘটিত হবে। যেমন এর বাস্তবতা আজ আমাদের সামনে দিবালোকের ন্যায় উজ্জ্বল হয়ে আছে।

¤ ইমামুদ্দিন ইবনে কাসীর (রহঃ) বলেন, নর-নারীর দৃষ্টি এমন সুতীক্ষ্ন তীর যা হৃদয়কে ঘায়েল করেই ছাড়বে। এজন্যই বিজ্ঞানময় খোদা আপন আপন দৃষ্টিকে সংযত রাখার নির্দেশ

দিয়েছেন।

রাতের অন্ধকারে মুখোমুখি দুটি মোটর গাড়ীর হেড লাইটকে ক্ষনিকের জন্য না নেভালে যেমন নিশ্চিত সংঘর্ষের সম্ভাবনা থাকে তেমনি নারী পুরুষ পরস্পর মুখোমুখী হয়ে দৃষ্টির তীক্ষ্ন লাইট দুটি অবনত না করলে আশু বিপদের সম্ভাবনা থেকে যায়। এ অশুভ ও অবৈধ দৃষ্টিপাত থেকে নারীর সুন্দর জীবনকে হেফাযতের জন্য শরীয়ত নর-নারীর প্রতি পর্দার বিধান জারি করেছেন। পর্দা হীনতার কারনেই সমাজের ঘড়ে ঘড়ে স্বামী স্ত্রীতে ঘটছে মনোমালিন্য, চলছে অবাধ যেনা ব্যভিচার। যুবক যুবতীরা অবৈধ মেলামেশায় তাদের মনুষ্যত্ব বোধ হারিয়ে দেউলিয়া হয়ে পড়েছে। আর এ সকল বেহায়া অমানুষগুলোর দ্বারাই সমাজে সৃষ্টি হচ্ছে চরিত্র বিধ্বংশী সব রকম শিল্প সাহিত্য ও সংস্কৃতি। তাদের দ্বারাই ব্লুফ্লিমসহ যৌন উত্তেজনা সৃষ্টিকারী নানা ধরনের চলচ্চিত্র তৈরী ও প্রদর্শন করা হচ্ছে। অশ্লীল পত্র পত্রিকা ও বই পুস্তকে সারা দেশ ছেয়ে ফেলা হয়েছে। আসলে নগ্নতার শেষ কোথায় ??

¤আল্লাহ পাক আমাদেরকে সঠিক বুঝ দান করুক. . .আমিন

বিষয়: বিবিধ

১৫৯৫ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

252797
১০ আগস্ট ২০১৪ সকাল ১০:১৬
এবেলা ওবেলা লিখেছেন : ভাইয়া অম্ল কি???
252798
১০ আগস্ট ২০১৪ সকাল ১০:১৮
কাহাফ লিখেছেন : অনেক ধন্যবাদ।।
252817
১০ আগস্ট ২০১৪ দুপুর ১২:১২
হতভাগা লিখেছেন : উভয়কেই দৃষ্টি সংযত করে রাখার কথা বলা হয়েছে ।

বিদ্যুতধর্মী দেহের (পুরুষের) উপর চুম্বকধর্মী দেহের (নারীর) প্রতিফলনের ফলে পুরুষেরও স্বকীয়তা হারিয়ে যেতে বাধ্য।
252857
১০ আগস্ট ২০১৪ দুপুর ০১:৪৯
সুশীল লিখেছেন : Love Struck Love Struck Love Struck
253034
১০ আগস্ট ২০১৪ রাত ১১:৪৮
ইসলামী দৃষ্টিকোণ লিখেছেন : অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File