আওয়ামী জানোয়ারদের আপাত মস্তক মিথ্যাচার

লিখেছেন লিখেছেন হাসান জামিল ২১ নভেম্বর, ২০১৫, ১১:৩০:৫১ রাত

যিনি প্রাণ ভিক্ষা চাইবেন তিনি ও তার পরিবার জানেনা, অাবেদনও করেন নাই, তবুও রাষ্ট্রপতি কর্তৃক প্রাণ ভিক্ষার আবেদন খারিজ ! হায়রে আওয়ামী মিথ্যাচার ..এর কী কোন শেষ হবে না ? আর কত জালিমের জুলুম, মিথ্যাচারের নিরলজ্জ প্রচারণা শুনতে হবে সাধারণ মানুষকে। নির্বাচনে না দাড়িয়েও তিনি পাস , প্রত্যাহার করলেও এমপি, পদত্যাগ করলেও একাউন্টে বেতন ভাতা। কুকুর উপস্থিত থাকলে ৪০-৬০ % ভোট কাস্ট ! কত বর্ণনা দিবো লেখার ও বলার ভাষা যেন হাড়িয়ে যাচ্ছে । হে আল্লাহ তোমার কাছে শুধু আবেদন করলাম---এই জুলুমের অবসান করো ।

বিষয়: বিবিধ

১১০৭ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

350725
২১ নভেম্বর ২০১৫ রাত ১১:৩৫
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : এর বদলা আমরা নিব শুধু ডাইনিটার ক্ষমতা যাক , আজ হোক আর কাল হোক ক্ষমতা থেকে তাকে যেতেই হবে ইনশাআল্লাহ প্রতিটা কাদের মোল্লাহ প্রতিটা কামারুজ্জামান এবং মুজাহিদের বদলা লক্ষ
350726
২১ নভেম্বর ২০১৫ রাত ১১:৪২
হাসান জামিল লিখেছেন : অনেক ধন্যবাদ
350730
২২ নভেম্বর ২০১৫ রাত ১২:১৩
সৃজনশীল লিখেছেন : সালাউদ্দিন কাদের চৌধুরী রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চেয়ে আবেদন করেননি বলে জানালেন ছেলে হুম্মাম কাদের চৌধুরী। কারাগারে বাবার সঙ্গে দেখা করে বেরিয়ে তিনি এ কথা বলেন

রাষ্ট্রপতির কাছে জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদের প্রাণ ভিক্ষার আবেদনের সংবাদ ভিত্তিহীন বলে জানিয়েছেন তার স্ত্রী তামান্না ই জাহান। নয়া দিগন্তকে তিনি বলেন, কারা কর্তৃপক্ষের তথ্যের ভিত্তিতে গণমাধ্যমে রাষ্ট্রপতির কাছে মুজাহিদের প্রাণ ভিক্ষার যে খবর প্রচার ও প্রকাশিত হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি জানান, তার স্বামী আইনজীবীদের পরামর্শের বাইরে কোনো সিদ্ধান্ত নেননি এবং নেবেন না। গত দুইদিন ধরে তার আইনজীবীরা মুজাহিদের সাথে সাক্ষাৎ পর্যন্ত করতে পারেননি। যার কারণে মুজাহিদ পরবর্তী করণীয় নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি। কিন্তু একটি মহল কিছু তথ্য উদ্দেশ্যমূলকভাবে গণমাধ্যমে ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে। তাই এসব সংবাদে কান না দেয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

এরপরও সরকারের চামচা ও দালালরা বলল না ক্ষমা চাইছে। গাধাগুলোকে কী ভাষায় বলবো জানিনা, চামচাগুলো মনে হয় জোড় করে ক্ষমা চাওয়ার জন্য বাধ্য করার দায়িত্ব গ্রহণ করছে। না হলেও তো ওদের বলার আর কোনো রসদ খোজে পাবেনা। এটাই ওদের শেষ অস্ত্র ! সব কিছুর শেষ আছে পালানোর জায়গা পাবেননা একটু অপেক্ষা করেন। সেই সুজোগ আসবে। এক মাঘে শীত যায়না ।
350744
২২ নভেম্বর ২০১৫ রাত ০১:৫০
ব্লগার শঙ্খচিল লিখেছেন : জামিল ভাই । আপনার নাম শুনে মনে হচ্ছে প্রিয় কাদের মোল্লা ভাইর ছেলে আপনি ।

আপনাদের থেকে কোন অংশে কষ্ট কম হচ্ছে না আমাদের.........

আমরা যে তাদের কে আমাদের জীবনের থেকেও বেশি ভালবাসি ।

আমরা হতাশ নই । ইতিহাসের আমাদের পক্ষে থাকবে
350873
২২ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:৩৮
হতভাগা লিখেছেন : বাংলাদেশের সাধারণ মানুষ হাসিনাকে এই মিশনের জন্যই বসিয়েছে ।

এটা হাসিনা ছাড়া এর কেউ করার মত হেডম দেখাতে পারতো না ।

একদা এই জামায়াতই তত্ত্বাবধায়কের ফর্মুলা এনে বিএনপিকে সরিয়ে আওয়ামী লীগকে গদিতে যাবার সুযোগ করে দিয়েছিল ।

হায়রে বোকার দল !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File