মসজিদের জুতা চোর জামায়াত: এটিএম শামসুজ্জামান

লিখেছেন লিখেছেন ইশতিয়াক আহমেদ ১৫ জানুয়ারি, ২০১৪, ০৮:৫৪:৩৮ রাত

মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সাম্প্রদায়িক স্বৈরাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াও শীর্ষক এক আলোচনায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিনিয়র সহসভাপতি ও জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান মন্তব্য করেছেন, মসজিদে জুতা চুরি হয়, আর এই জুতা চোরেরা হলো জামায়াত।

এটিএম বলেন, মন্দির, প্যাগোডা, গির্জায় কখনো জুতা চুরি হয় না। মসজিদ থেকে জুতা চুরি হয়। এই জুতা চোরেরা হলো জামায়াত। কাজেই তাদের ভালোভাবে নির্মূল করতে হবে।

এই অভিনেতা বলেন, জুতা চুরি ঠেকাতে কাঠের আলমারি রাখা হয়, অথবা সামনে রেখে নামাজ পড়তে হয়। ঠিক এইভাবে এদের প্রতিরোধ করতে হবে।

তিনি বলেন, দশম জাতীয় সংসদ হলো খেঁজুরের রস, তাই একে খুব ভালো করে জ্বাল দিয়ে খেতে হবে, না হলে মানুষ মারা যাবে। কারণ এই রসে থাকে নিপা ভাইরাস। আর নিপা ভাইরাস হলো জামায়াত।

আলোচনার শুরুতেই তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বলেন, তিনি বলেছিলেন, নির্বাচন হবে, নির্বাচন হয়েছে। নির্বাচনে ৪০ থেকে ৪২ শতাংশ ভোটও পড়েছে বলে তিনি জানান।

http://www.dailysokal.com/?p=17068

বিষয়: রাজনীতি

১৬৮৬ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

162877
১৫ জানুয়ারি ২০১৪ রাত ০৯:২৪
সন্ধাতারা লিখেছেন : এ টি বাবু রাজনীতিতেও খল নায়কের চরিত্রে অভিনয় করছেন।
১৬ জানুয়ারি ২০১৪ সকাল ১০:১৩
117353
ইশতিয়াক আহমেদ লিখেছেন : ঠিক বলেছেন ।
আমার ব্লগটি পড়ার জন্য ধন্যবাদ।
162893
১৫ জানুয়ারি ২০১৪ রাত ০৯:৪৩
হতভাগা লিখেছেন :
১৬ জানুয়ারি ২০১৪ সকাল ১০:১৬
117355
ইশতিয়াক আহমেদ লিখেছেন : জুতা চুরি করে এনে দেখছেন নাকি কেমন?
163004
১৬ জানুয়ারি ২০১৪ সকাল ০৬:০৫
শেখের পোলা লিখেছেন : ওনার জানা উচিৎ দেশটা ওনার নাট্য মঞ্ছ নয়৷ জামাতিরা মসজিদে যয় নামাজের জন্য৷ সেই সুযোগে উনারা যা করেন তাই হল জুতা চুরী৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File