মেয়েলি বিষয়ে মোল্লাদের উৎপাত...........

লিখেছেন লিখেছেন জোসনা বিবি ০৯ নভেম্বর, ২০১৩, ০৮:৫৮:২৫ সকাল



ইসলামপন্থীদের উৎপাতে আমাদের প্রিয় টুডেব্লগ ইদানিং হুজুর-হাজিরান এর ব্লগে পরিনত হতে চলছে। স্ত্রীর জিহবা লেহনের ফজিলত, স্ত্রীর দুগ্ধপান,একসাথে চার-বিবি সহবাসের তরিকা থেকে শুরু করে ইসলামের কোন কিছুই বাদ পরছে না এই ইসলামপন্থীদের লেখার কবল থেকে। একদল ব্লগার আছেন যারা ইদানিং মেয়েদের পিছনে লেগেছেন! একান্ত মেয়েলি বিষয়ে কিকি করতে হবে তার স্কুল খুলে বসেছেন!! মেয়েদের কখন বিয়ে করতে হবে, কখন সন্তান নিতে হবে, কতটুকু পড়াশোনা করতে হবে, কোথায় চাকরি করতে হবে, কি ধরনের পোশাক আশাক পরতে হবে, কেমন সাজসজ্জা নিতে হবে এবং এমন কি মেয়েদের লেস-ব্রা-পেন্টির ভিতরও পুর্নাঙ্গ ইসলাম কায়েমের ঈমাদী দায়িত্ব হাতে নিয়েছেন তারা।

এতে অবশ্য মোল্লাদেরই বা কি দোষ? আল্লা নিজের আল কোরানে পরিস্কার করে বলে দিয়েছেন- "বেট্যারা মেয়েদেরচেয়ে শ্রেষ্ঠ এবং নারীর খাওয়া-খাদ্য-আশ্রয় সব বেট্যাদের দান দক্ষিনা নির্ভর" , তার মানে, পুরুষ একটু বিগড়ে গেলেই নারীকুল না খেয়ে মরবে। শুধু তাই না! নবী মোহাম্মদও বিভিন্ন হাদীসে খোলা মেলা করেই বলেছেন- নারী অপয়া, নারী বুদ্ধিহীন, নারী পাপিষ্ঠ..............ইত্যাদি। এত কিছুর পর আর কথা থাকে না। মোল্লারা শুধু উছিলা, ক্ষনিকের জীবনে মরার অপেক্ষায় বেঁচে আছেন। একবার মরেগেলেই ইনফেনিট মাস্তি শুরু। আঙুর বেদানা, দুধের নদী, মদ তাড়ি, উন্নত বক্ষের বেশ্যা, যুবক বয়সি গেলমান(বলা বাহুল্য- সুদর্শন গেলমান আমারো sex-fantasies এর অন্যতম একটি, যদিও বেহেস্তে নারীর জন্য গেলমানসেক্সের ব্যাবস্থা আল্লা রাখেন্নি) ।

তো, যেই কথা সেই কাজ। আল্লার বাতলে দেয়া কায়দায় কি ভাবে নারীকে আষ্টে-পিষ্টে বেধে পরকালের road to wine-women mission accomplis করা যায় সে কাজটিই মোল্লারা হাতে নিয়েছেন। আর এভাবেই চলছে আল্লার জমিনে আল্লার মনোনিত ইসলাম।

বিষয়: বিবিধ

২৩৮০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File