শয়তানী জীবনদর্শন।

লিখেছেন লিখেছেন সালাফী ইমতিয়াজ ০৬ জানুয়ারি, ২০১৭, ০২:৩৪:০৩ রাত

জীবনকে সর্বোত্তমরূপে উপভোগের যে শয়তানী জীবনদর্শন ইহার জন্য উপযুক্ত ধর্ম হইল পৌত্তলিকতা। এই একটা ধর্ম খোদ শয়তান মনোনীত ধর্ম। ইতিহাস পাঠ করিতে গেলে দেখিবেন যখন কোন জাতি কুসংস্কারাচ্ছন্ন হইয়া পড়ে, তাহাদের মধ্যে জুলুমের চূড়ান্ত রূপ প্রকাশিত হয়। তখন ঐ জাতির মাঝে ব্যাপক আকারে ভূতপূজা, বস্তুপুজার প্রসার ঘটে আর নারী পণ্য আকারে বিক্রয় হইতে থাকে।

শয়তান কেবল মানুষকে মুসলিম নয় এমনকি খ্রিষ্টান থাকিতে দিতেও রাজি নয়। তাহার চূড়ান্ত লক্ষ্য হইল প্যাগানিজমের দিকে নিয়া যাওয়া। এই মুহূর্তে ইউরোপিয়ান কিংবা মার্কিন সমাজে তাকাইলে দেখিবেন ওইখানে মা, বোন, কন্যা এই সম্পর্ক উঠিয়া যাইতেছে। কেননা পুঁজিবাদ জীবনের প্রতি ন্যানো সেকেন্ড চূড়ান্ত উপভোগের মন্ত্র দেয়। সম্পর্কের বোঝা নিয়া তো প্রতি মুহূর্ত উপভোগ সম্ভব নয়। তাই ''দিল কি বাত'' শুনিয়া বিলাসবহুল হোটেলে সারাজীবন কাটাইবার মত জীবন চাই। যেইখানে অর্থ দিয়া আনন্দ, সেবা খরিদ করিয়া জীবন কাটাইবে আর মৃত্যুকালে কুত্তাকে সম্পত্তি উইল করিবে। তাই নারী এখন মা বোন নয় বরং হট, সেক্সি এইসমস্ত শব্দ দ্বারা পরিচিত হয়। আর এই আনন্দ উপভোগের জন্য চাই প্রচুর অর্থ এবং এই অর্থ আসিবে! শয়তান প্রদর্শিত পন্থায়। এইভাবে জুলুম তাহার চরম সীমা অতিক্রম করে।

এই ধর্মের আরও নিয়ম হইল পূজা পার্বণ সারাবছর লাগিয়া থাকে কেননা শয়তান তাহার বান্দাকে কখনও চিন্তা করিতে দিতে রাজি নয়। এই কারণে পূজা দিয়া ব্যস্ত রাখিবে আর পূজা হইল সুরা, সাকি, নৃত্য, গীত।

বিষয়: বিবিধ

৯৫১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File