যত দোষ শিবির ঘোষ....

লিখেছেন লিখেছেন নতুন কবি ২৬ আগস্ট, ২০১৩, ০৭:০৪:১৪ সন্ধ্যা

ডিবি পুলিশের যুগ্ন কমিশনার মো: মনিরুল ইসলাম সহ অনেকে সেদিন ব্লগার রাজীব এর হত্যায় জড়িত দের ইন্দনদাতা এমনকি জড়িত দের কাওকে শিবিরের কর্মী বলেছেন।

সাধারণত ছাত্রলীগ অথবা যুবলীগের কেউ হত্যার সাথে জড়িত থাকলে এমনকি সে সাক্ষী পুরো দেশবাসী হলেও সেই মনিরুল ইসলামরা সাংবাদিকদের জেরার মুখে বলে থাকেন ,তদন্ত হওয়ার আগে আমরা কিছু বলতে পারছিনা,এমনকি তদন্তের আগে কিছু বলা সুশীল সমাজের চোখে আইন লংঘন এর মতই অপরাধ।

http://www.youtube.com/watch?v=gTlFjAPXIeM

তবে কেনরে ভাই কয়দিন পরেই আওয়ামিলীগ নেতা দুলালের পাখনার তল থেকে বেরিয়ে এলো জঙ্গি সংগঠন,যারা রাজীব এর হত্যাকারী

http://www.banglanews24.com/detailsnews.php?nssl=ab4b6b292d9cc37d86b9bcb5e60e0058&nttl=26082013219595

সেদিন টিভিতেও দেখলাম এই মনিরুল ইসলাম ই এক মুখে দুই কথা বললেন। সম্পূর্ণ দায়ী করলেন জঙ্গি সংগঠনটিকে।হলুদ মিডিয়া,হলুদ পুলিশ,হলুদ তদন্ত দিয়ে জামাত শিবির দমন করা যাবে হয়ত কিন্তু জাতি হিসেবে কখনই উন্নতির দেখা পাইবা না। আর জামাত শিবিরের দোষ দিলেইতো আর খালাস,এটার আর কোনো বিচার নাই। কাম শেষ।

যান ! গিয়ে রাজিবের বাপেরে জিগ্যেস করেন,যদি তার ছেলের খুনের বিচার চায় তবে,তার বিশেষ দলকে ইঙ্গিত করে বলা কথা ফিরিয়ে নিতে বলেন।আর আওয়ামী নেতার বিচার চেয়ে আরেকটা শক্ত বক্তব্য দিতে বলেন।নাকি তিনিও নিজের নাক কেটে অপরের যাত্রা ভঙ্গে বিশ্বাস করেন। যে,আমার ছেলের খুনি আওয়ামী জঙ্গি হলেও,আমি জামাত শিবিরের কারো ফাসি চাই। I Don't Want To See

সময় থাকতে ন্যায় বিচার প্রতিষ্ঠা করুন নইলে কাল আপনিও ফেসে যাবেন নিজের পাতা জালে।

বিষয়: রাজনীতি

১০৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File