সৌদি বাদশাহ’র চাইতে বড় শত্রু মুসলিমদের জন্য আর কে হতে পারে....???

লিখেছেন লিখেছেন মন্টি পাগলা ০৫ সেপ্টেম্বর, ২০১৩, ১১:৩৭:১৬ রাত



মুসলিম বিশ্বের অন্যতম নৃশংসতম গনহত্যা চলেছে এবং চলছে মিসরজুড়ে । ফেইসবুকের কল্যানে কারো অজানা নয় কতটা বর্বর, বিভৎস সে গনহত্যা ।



ক্ষমতালোভী ইহুদী, কাফেরদের দালাল সেনাপ্রধান সিসি শুধূ ইসলামপন্থী নিরস্ত্র মহান বিপ্লবীদের হত্যা করেই ক্ষান্ত হয়নি, আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে শহীদদের পবিত্র লাশগুলো ।



এমনকি ১৪শ শতাব্দিতে যেভাবে রাজা ফার্ডিনান্ড ও রানী ইসাবেলা মুসলিমদের মসজিদের মধ্যে আটকিয়ে পুড়িয়ে মেরেছিলো ঠিক তেমনি সেনাপ্রধান সিসির বাহিনী মুসলিম হয়েও কায়রোর মসজিদে ২৫৯ মুরসি সমর্থক মুসলিমকে পুড়িয়ে হত্যা করেছে ১৪-১৫ আগস্ট-এর ক্রাকডাউনে ।



বিশ্বব্যাপী বেশ কিছু মুসলিম দেশের রাষ্ট্রপ্রধানগন কমবেশি প্রতিক্রিয়া জানিয়েছেন এই গনহত্যার বিরুদ্ধে ।

যেহেতু বাংলাদেশ মুসলিম দেশ না তাই হাসিনার কাছে প্রতিক্রিয়া আশা করা অরণ্যে রোদন হবে...!

কিন্তু মুসলিমদের পবিত্র দেশ সৌদি আরব...? তারা কি করলো...?

যদিও বেশ কয়েকজন সৌদি আলেম ইতিমধ্যেই সেনাপ্রধান সিসিকে কাফের ঘোষনা দিয়ে তার বিরুদ্ধে সর্বাত্মক জিহাদের আহবান করেছে, তথাপি কি বলছে সৌদি বাদশাহ আবদুল্লাহ.....?

সৌদী বাদশাহ আবদুল্লাহ বললেন,

“আমরা সর্বদা সন্ত্রাসের বিরুদ্ধে মিসরের সেনা সরকারে সাথে আছি...! আমি আরববিশ্বকে আহবান জানাই তারাও যেনো মিসরকে নেতৃত্ব শুন্য করার চক্রান্তের বিরুদ্ধে রুখে দাড়ান ...!"

এতো এতো নিরস্ত্র বিপ্লবী যারা কিনা ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন করছে, তারা সন্ত্রাসী....?



হে মুসলিম ভাইয়েরা, আপনারাই বলুন, কার কথায় আপনি ইহুদীদের দালালীর ঘ্রান পাচ্ছেন....?

৬০০০+ নিরস্ত্র মুসলিম ভাই-বোনের লাশ দেখেও যার হৃদয় কাঁদেনা, যে নামে মুসলিম কিন্তু তার হেরেম সবসময় ১০০-১৫০ ইহুদী পতিতায় ভরা থাকে, এমন মুসলিম নামধারী মুনাফিকের চাইতে ইসলাম ও মুসলিমের বড় শত্রু আর কে হতে পারে.....????

আমার মনে হয়, মুসলিমদের সবচাইতে বড়ো শত্রু ইসরাঈল নয়, বরং সৌদি দালাল বাদশাহ’র মতো ক্ষমতালোভী, ভদ্রবেশী মুনাফিকরাই ইসলামের সবচাইতে বড়ো শত্রু ।

মনে পড়ে, ক্রুসেডে পড়েছিলাম, এগারশ’ শতাব্দিতে অর্ধ পৃথিবী শাসন করা সিংহপুরুষ সুলতান সালাউদ্দিন আইয়ুবী বলেছিলেন, “আমি আমার পুরো জীবনে অমুসলিম শত্রুর বিরুদ্ধে যত যুদ্ধ করেছি, তার চেয়ে বেশি যুদ্ধ করেছি মুসলিম নামধারী মুনাফিকদের বিরুদ্ধে.....!!!”

বিষয়: বিবিধ

৭১৬০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File