ডাঃ জাকির ও পিস টিভি মধু মাখা বিষ বিলাচ্ছে !!!!!!!

লিখেছেন লিখেছেন জাহিদ সারওযার সুমন ১১ ফেব্রুয়ারি, ২০১৪, ০৪:১৬:১১ বিকাল

আচ্ছা ধরুন বাইতুল মুকাররম মসজিদের খতিব যদি একদিন জুমার নামাজে অথবা কোন মাহফিলে শার্ট প্যান্ট টাই পরিধান করে অথবা টুপি ছাড়া খালী মাথায় যায় এবং বলে আমি এমন ভাবেই আজ নামাজ পড়াব অথবা বয়ান করব তাহলে আপনারা তাকে মেনে নিবেন বক্তা বা ইমাম হিসাবে?যদি না মেনে নেন তাহলে জাকাত টিভির জাকাত সাহেব কে কেন মানেন ? কেন তাদের কথা এত ভালোলাগে যারা ইচ্ছাকৃত ভাবেই টুপি মাথা থেকে খুলে লেকচার দিতে আসে । ??? আসলে এরা ইহুদীদের দালাল।

বিষয়: বিবিধ

২১৯০ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

175871
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৩১
আওণ রাহ'বার লিখেছেন : আপনার এতটুকু কথার দ্বারা কিন্তু আপনার পরিচয় (!) দিয়ে দিলেন।
মানুষকে সম্মান করুন ।
মানুষকে সম্মান করতে শিখুন যদিও তার সাথে আপনার দ্বিমক থাকতে পারে।
এভাবে প্রমানহীন ভাবে এরকম দালাল বলার দ্বারা আপনার দাবী ইসলামের শিক্ষার বাইরে।
পূর্ণ প্রমান সহকারে বলুন দালাল অন্যথায় মুসলমানদের মধ্যে ফিতনা সৃস্টি বন্ধ করুন।
175876
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪১
আল সাঈদ লিখেছেন : হযরত মোহাম্মাদ (সHappy কোন ধরনের টুপি পরতেন একটু বলবেন। আমাদের টুপির সাথে পার্থক্য আছে কিনা জানতে চাই।
175878
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪৯
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : জাকির নায়েকের সুন্নতী দাঁড়ি আছে এবং উনি বেশিরভাগ সময় টুপি পরিধান করেন। আপনার এ পোস্ট ফিতনা সৃষ্টির উদ্দেশ্যে করা।
175879
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫২
বড়মামা লিখেছেন : বেশ দরা ইসলাম না । দাড়ি টুপি লম্বা জামা ডিলা কুলুভ আর মিস্টি খাওয়া এই গুলি মামুলি।ভলো ভাবে যেনে নিন নবীর [সাঃ]এর জামানায় কোন দেশের মানুষ কোন পোশাক পড়তো।জাহেলী যুগেও মানুষ টুপি পাগরি পড়তো বর্তমানে হিন্দুরাও টুপি পড়ে,ইহুদীরা,পাদরীরা, টুপি পড়ে শিখের দাড়ি রাখে রাসুল [সাঃ]কে দুনিয়ায় পোশাক পরিবর্তন করার জন্য পাঠায় নাই।রাসুলের আদর্শেকে উত্তম আদর্শ বলা হয়েছে ।এর মাজে যে যত টুকু নিজে আমল করতে পারে পুরা পুরি কেউ পারবে না ।
175880
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫৪
নজরুল ইসলাম টিপু লিখেছেন : উত্তর দেবার জন্য নয়, নিজের চিন্তকে কে সেরা হিসেবে ভাবার জন্য দুই লাইন বলছি।

১। কোন প্রকার তথ্য প্রমান ছাড়া, শুধু মাত্র ড্রেস দেখে কাউকে ইহুদীর দালাল বলে দিলেন! অথচ আল্লাহর রাসুল (সাঃ) বেশীর ভাগ সময় একটি চাদর নীচে পড়তেন আরেকটি চাদর উপরে পড়তেন। কোন ইমামেরা এটা পড়েনা বলে কি আপনি তাদের দালাল বলবেন?

২ বর্তমান বায়তুল মোকাররমের ইমামের পিছনে অনেকে নামাজ পড়েনা বেদাতীদের দালাল বলে, অথচ ওনার গায়ে ইসলামী পোশাক আছে, আপনি কি তাকে দাদাল মনে করেন?

আমি কোন জনকেই দালাল মনে করিনা। দুই জনেই ইসলাম মেনে চলেন, আর এক্ষেত্রে জাকির নায়েক একজন ইসলামী পণ্ডিত ব্যতীত আর কিছুই নয়। চোখ বন্ধ করে নামাজ পড়ে যান, নামাজ ইনশায়াল্লাহ কবুল হবে।
175883
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:১৫
আহমদ মুসা লিখেছেন : জাকাত টিভির জাকাত সাহেব!!
আসলে এরা ইয়াহুদীদের দালাল

আপনার উল্লেখিত উদৃতি থেকেই আপনার আসল পরিচয় পাঠকদের কাছে কিছুটা পরিস্কার হয়ে যাচ্ছে। আমি ঠিক জানি না আপনি ব্যক্তিগত জীবনে ইসলামী বিধি বিধানের কতটুকু মেনে চলেন। তবে কোন ঈমানদার মুসলমানের চরিত্র এমন হওয়ার কথা নয় যে, কথা বলার সময় কাউকে কটাক্ক ও বিদ্রুপাত্মাক মন্তব্যর মাধ্যমে ঘায়েল করতে হবে। এটা হতে পারে আপনার অন্তরে যদি কারো প্রতি ঘৃণা থাকে তার বহিঃপ্রকাশ। কিন্তু আপনার নিজস্ব ঘৃণাবোধকে ইসলামের মানদন্ডে প্রচার করলেন। তাও আবার শরয়ী কোন দালিলিক প্রমাণ ছাড়া!!!
আপনি কোন মসজিদের ইমাম সাহেব কি ধরনের ড্রেস পরিধান করেছে তার রেফারেন্স না দিয়ে বরং ইসলামী বিধান তথা কোরআন-সুন্নাহর আলোকে মুসলমানদের ড্রেসকোড কি ধরনের হওয়া উচিত তার বিস্তারিত বর্ণনা দিয়ে ডাক্তার সাহেবের পরিধেয় পোষাকের সমালোচনা করলে সবার জন্য শিক্ষনীয় বিষয় হতো। আমরাও যারা ড্রেস পরিধানের ক্ষেত্রে ভূল ভ্রান্তিতে আছি তাও শোধরিয়ে নিতে পারতাম। ঈমানদার মুসলমান মাত্রই জানেন যে তার দুনিয়াবী জীবনের প্রতিটি কর্মকান্ডের জররা জররা হিসেব দিতে হবে মৃত্যুর পর কবরে গেলে। কেউ যদি ইয়াহুদী-খ্রীস্টান বা অন্য কোন কুফরী শক্তির পক্ষাবলম্বণ করে দালালী করে ইসলামের মধ্যে ফিতনা সৃষ্টিতে নিয়োজিত থাকে তবে তা মোনাফিকির পর্যায়ে পড়ে। আপনার কাছে কি এমন কোন প্রমাণ আছে যাতে ডাক্তার জাকির নায়েক ইয়াহুদীদের দালালীতে নিয়োজিত রয়েছেন? মৃত্যুর পর কবরের হিসেব থেকে যেমন ডাক্তার জাকির নায়েক জবাবদিহিতা থেকে পার পাবেন না তেমনি আমি আপনি কেউ ই এই জবাবদিহিতা থেকে রেহাই পাবো না। সুতরাং কারো ফালতু ও মন ভোলানো কথায় কান না দিয়ে নিজের বিবেগ দিয়ে চিন্তা করে দেখুন আসলে কোন কথাটি ঠিক? কার কথাটি সঠিক ও যুক্তি সংগত?
মহান আল্লাহ সবাইকে সঠিক বুঝ দান করুক।
১১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:৫৮
129241
তারাচাঁদ লিখেছেন : চমৎকার মন্তব্য করেছেন আহমদ মুসা ভাই ।
১১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:২৯
129254
বৃত্তের বাইরে লিখেছেন : ধন্যবাদ তারাচাঁদ,আহমেদ মুসা ভাই দুজনকেই
175888
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৪৫
ইমরান ভাই লিখেছেন : হা হা হা হা...........নতুন পাগল পাবনা থেকে ছারা পেয়েছে মনে হচ্ছে।
১১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:২৪
129251
আহমদ মুসা লিখেছেন : ইমরান ভাইয়ের মন্তব্য খুশী হতে পারলাম না। ডাক্তার সাহেবের কথায় মানুষ সিরাতুল মোস্তাকিমের পথে ফেরত আসছে। অথচ আমাদের মন্তব্যগুলোর মাধ্যমে কাউকে সেই পথ থেকে দূরে সরিয়ে দিচ্ছি কিনা সিদিকে খেয়াল করছি না!!!
আমি মন্তব্যে করার করার আগে এই ব্লগের লেখকের আরো দুয়েকটি ব্লগের প্রতি নজর দিয়েছি। এবং ব্লগে এটাস্ট করা তার ছবিটার প্রতিও খেয়াল করেছি। তার পরেই আমার মন্তব্য টাইপ করেছিলাম।

আমার কথাটা একটু বেশী কড়া মনে করছেন মনে হয়!!!
১২ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৮:১২
129333
ইমরান ভাই লিখেছেন : মুসা ভাই,
সর্টকার্ট করে বলেছিলাম। উলুবনে মুক্তা ছড়াতে চাই নি তাই একটু কড়া হয়ে গেছে।

আপনাকে ধন্যবাদ। পরবর্তীতে খেয়াল রাখবো ইনশাআল্লাহ।
175889
১১ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৪৮
আবু সাইফ লিখেছেন : বিখ্যাত হবার জন্য আইটেম হিসেবে "জাকির নায়েক"-এর চেয়ে বরং "জামাত-শিবির" "গণতন্ত্র হারাম" ইত্যাদি অনেক বেশী সুবিধাজনক ও সহজ!

এসব নিয়ে লিখতে তেমন দলিল লাগেনা- তাই লেখাপড়া না করেও লেখা চালিয়ে যেতে পারবেন!!

আপনার জ্ঞানভান্ডার সমৃদ্ধ ও বিকশিত হোক, মানবসমাজের কল্যানে আসুক- এ দোয়াই করি!!
175899
১১ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:১৩
তহুরা লিখেছেন :

এই আকিদা যার আছে তারা কি মুসলিম ? আল্লাহকে পরাজিত করে রূহ নিয়ে এসে মানুষ জীবিত করে ? কিন্তু সেই বুজর্গ জীবিত নেই ।।
১৩ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:২৮
129789
বিডি রকার লিখেছেন : :D/
১০
175902
১১ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:১৮
কুয়েত থেকে লিখেছেন : পুরুষদের জন্য সতর ডাকা ফরজ।সতর ডেকে ইমামতি এবং ওয়াজ করতে কোন বাঁধা নেই।টুপির সাথে ওয়াজের এবং ইমামতির কোন সম্পর্কনেই, তবে সৌন্দর্য রক্ষার্থে সবকিছুই তথা ভাল লিবাস পড়াই উত্তম।ভাই নিজের কাছে ভাল কিছু থাকলে তা প্রচার করুন, অন্যর দোষ তালাস করে সময় নষ্ট করাটাই ক্ষতি।ত্বাকওয়ার লেবাসই উত্তম লিবাস।ধন্যবাদ
১১
175936
১১ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৩১
ঈগল লিখেছেন : হুটহাট কাউকে দালাল বলা কি শোভনীয়?
১২
175941
১১ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৪৭
শেখের পোলা লিখেছেন : রতনে রতন চেনে৷ অন্ততঃ উনার মত হতে চেষ্টা করেন৷
১৩
175977
১১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:০২
তারাচাঁদ লিখেছেন : কয়েকটি বিষয় জানতে ইচ্ছে করে ।
১) আল্লাহর রাসুল (সা.) কি সবসময় টুপি পড়তে আদেশ দিয়েছেন ? কোন হাদীসে এ আদেশটি আছে ?
২) জাকির নায়েক তো ইহুদীদের দালাল । তো, তার বক্তব্য শুনে প্রতিদিন কী পরিমাণ মুসলমান ইহুদী ধর্ম গ্রহণ করছে ?
১৪
175995
১১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:২৯
বৃত্তের বাইরে লিখেছেন : দুঃখিত,একমত হতে পারলাম না। কোন কিছু জানার ক্ষেত্রে আমি ব্যক্তিগতভাবে আবেগের চেয়ে যুক্তিকে বেশী প্রাধান্য দেই। ডাঃ জাকির নায়েক যুক্তি দিয়ে বক্তব্য রাখেন বলে নিয়মিত শুনি। আমাদের অনেকের কাছে পিস টিভির এই অনুষ্ঠানটা প্রিয় অনুষ্ঠান। তর্কের খাতিরে তর্ক না করে যুক্তি দিয়ে তর্ক করবেন আশা করি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File