আওয়ামীলীগ নয়, স্বয়ং সৃষ্টিকর্তা অসন্তুষ্ট হয়ে পড়েছেন মুনাফিক বিএনপির ওপর

লিখেছেন লিখেছেন আসমা সিথী ১৫ মে, ২০১৩, ০৮:৫৪:৩১ রাত

বাকশালী আওয়ামীলীগ নয়, মুনাফেকী কার্যক্রমে স্বয়ং সৃষ্টিকর্তাই অসন্তুষ্ট হয়েছেন মুনাফিক বিএনপির ওপর।

অন্তত সাম্প্রতিক দিনগুলোতে তাই মনে হচ্ছে।

নিজেদের কর্মসূচিতে জামায়াত-শিবিরের লোকজন দিয়ে সফল করা, জামায়াত-শিবির নেতাদের ওপর নির্যাতনের স্টিম রোলার বন্ধ না করতে সরকারের ওপর চাপ না দেওয়া এবং সর্বশেষ মতিঝিলের গণহত্যার ঘটনায় কার্যত কোনো পদক্ষেপ না নেওয়ায় মনে হচ্ছে মহান আল্লাহ তায়ালা বিএনপির ওপর বেজায় নাখোশ হয়েছেন।

নইলে সম্প্রতি সাভারের রানা প্লাজার দুর্ঘটনার সময় হরতাল দিয়েও প্রত্যাহার করতে হলো কেন বিএনপিকে! আবার রোববার হরতাল দিয়েও প্রত্যাহার করতে হলো বিএনপিকে। সরকারের বাধার সঙ্গে সঙ্গে স্বয়ং সৃষ্টিকর্তাই মুনাফিক বিএনপির ওপর গজব নামিয়ে দিচ্ছেন বোধ হয়।

অনেকেই হয়তো বলবেন, মানবিক দৃষ্টি থেকে হরতাল প্রত্যাহার করছে বিএনপি, কিন্তু বিগত দিনগুলোর হরতাল কি খুব সফল করতে পেরেছে নুপংসুকদের দলটি।

ছেড়ে দে মা কেঁদে বাচি স্টাইলে হরতাল দিয়েই কাঁথার তলে। সমাবেশ করলে তো নজরুল, আবদুস সালামের মতো গুলি খেতে হবে (অবশ্য তারা যে অনিচ্ছাতেই গুলি খেয়েছেন এ ব্যাপারে নিন্দুকের মন্তব্য গ্রহণ করা যায়)। এ কারণে সোমবার সমাবেশ করতে না পারলেও বুধবার সমাবেশ করার কথা ছিল বিএনপির।

কিন্তু চোর-বাটপারে ভরা দলটিতে এতো বেশি পরিমাণ গুপ্তচর ঢুকে গেছে যে, ওরা বিএনপিকে চাপে রাখার জন্য সরকারকে গোপনে পরামর্শ দিচ্ছে।

ফলাফল বিএনপি একদিন নিঃশেষ হয়ে যাবে। ইসলামপন্থিরা হয়তো সাময়িক সমস্যায় পড়বে, যেমনি এখনও আছে। তবে, আদর্শের রাজনীতি করার কারণে ইসলামপন্থিরা আবার সংগঠিত হয়ে দেশের হাল ধরবে।

কিন্তু গুপ্তচরদের দল থেকে বের না করলে তারেক রহমান কেন, তার বাপ জিয়াউর রহমান আবার ফিরে এসেও বিএনপিকে জীবিত বানাতে পারবেন না।

দুঃখ এটা যে, দলটি ধর্মের প্রতি খানিকটা দুর্বল ছিল, অপরপক্ষে বর্তমান ক্ষমতাসীন দল ধর্মের প্রতি চরমবিদ্বেষী।

বিষয়: বিবিধ

১২৩২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File