চরমনাই এবার সাঈদীর পিছনে লেগেছৈ ! জবাব

লিখেছেন লিখেছেন জাতির চাচা ১২ আগস্ট, ২০১৩, ১১:৩৩:০৫ রাত

আজকে চরমনাইরা সাঈদীর বিরুদ্ধে একটা পোস্ট হাইলাইট করেছে যে OSWMU এর নজরে পড়েছে । আমরা এর দাতভাঙ্গা জবাব দিচ্ছি ।সাথে পরিষ্কার ভাষায় জানিয়ে দিচ্ছি বিভেদ বাড়াতে চাইলে একে একে ন্যাংটা করা হবে । আর আমাদের প্রস্তাব মেনে ঐক্য বদ্ধ হলে সবার ভালো ।

* * * * * *

তাদের লেখার প্রথম লাইনঃ

দেলোয়ার শয়তান সাঈদী কে চিনেন ??

জবাবঃ একজন মুসলিম , বিখ্যাত বক্তা ,কাবার ঈমাম আব্দুর রহমান সুদাইসির বন্ধুকে যারা এ নামে ডাকে তাদের জন্ম পরিচয় সর্ম্পকে আমরা সন্দিহান ।

*এই

মুনাফিকটা ঐতিহ্যবাহী ছারছিনা মাদ্রাসায় পড়ালেখা করেছিল ।

জবাবঃ কারন উল্লেখপূর্বক মুনাফিক বলে চরমনাইয়ের মুরিদ নিজের সঠিক পরিচয় দিয়েছে । আসলে সাঈদীকে কেন মুনাফিক বলবে ? জামায়াত করে তাই নাকি ইশা ছেড়েছিল তাই ? জামায়াত করে এজন্য মুনাফিক বলার হিম্মত চরমনাইয়ের নাই । বরং বিএনপির সাথে জোটে আছে বলে তারা মুনাফিক বলতে পারে । কিন্তু এজন্য আমিনী সহ অনেককে মুনাফিক বলতে হবে ।

আর পরেরটা নিচে লিখছি ।

* আপনারা জানেন ছারছিনারা জামায়াতকে দেখতেই পারে না । একবারে সহ্যই করতে পারে না ।অথচো সাঈদী জামায়াতের নেতা!

জবাবঃ আওমীলীগ এবং নাস্তিকও জামায়াতকে একবারেই সহ্য করতে পারেনা । আরে পাগল যখন সাঈদী ছাত্র ছিল তখন জামায়াতের নেতা হয়েছিল ? ? নাকি পরে ? ছারছীনায় একমাত্র সত্য নয় । ছারছীনা জামায়াত বিরোধী হলেও সব ছাত্র জামায়াত বিরোধী হবে একথা কে বলেছে ?

* চরমোনাই পীরের দল

"ইসলামী শাসনতন্ত্ন আন্দোলন" এর প্রতিষ্ঠাতা কে জানেন ? এই মুনাফিক সাঈদী । সাঈদী "ইসলামী শাসনতন্ত্ন আন্দোলন" নামের দলটা গঠন করলেও

পরে টাকার বিনিময়ে মওদুদী জামায়াতের কাছে বিক্রি হয়ে যায় ।।

*আবারো পাগলের প্রলাপ । সাঈদী চরমনাইয়ের দল প্রতিষ্ঠিত করেছিল ঠিকই কিন্তু এর চেয়ে পরিষ্কার ও তৈরি করা রাস্তা পেয়ে জামায়াতে ঢুকে যায় । আর সাঈদীর টাকার এতই সমস্যা হলে পীরের মতো মাজার ব্যবসায় নেমে পড়তো । বেনিফিট বেশি আসতো ।

*এই মুনাফিকটা কমলাপুর রেল

ষ্টেশনে একটা ওয়াজও করে ।

ওয়াজে শুধু "ইসলামী শাসনতন্ত্ন

আন্দোলন" এর কথাই বলে ।। যতদিন এদেশে ইসলাম কায়েম নাহবে ততদিন আমি এ দল ছাড়বো না বলেছিল । বলেছিল আপনারা গ্রামে গন্জে ইসলামী শাসনতন্ত্নের

কমিটি গঠন করুন ।

জবাবঃ হ্যা বলেছিল । কিন্তু যখন দেখে এতে বাচ্চুর মতো ভাঙ্গনের কারীগর আছে কিংবা সবাই নেতা মনোভাবের লোক বেশি তখন থাকা সমীচিন মনে করে নি ।

* অথচো এমন ওয়াদার পরও মহাসমাবেশের আগেই ৩ মার্চ জামায়াতের কাছে বিক্রি হয়ে যায় ।

জবাবঃ সমাবেশের আগে থেকেই সাঈদী জামায়াত করতো । আর টাকার অভাব পড়লে জামায়াতে না গিয়ে পীর বাবাই হতো । সো ,এটা অবান্তর ।

* যাক এর ফল

সে আখিরাতেও পাবে R দুনিয়ায়

বর্তমানে যে সাজা পাচ্ছে তাও আমার মনে হয় একমাত্র আল্লাহর অলীদের বদ দোয়ার কারনেই । আসলেই সে কি যুদ্ধপরাধী ??

জবাবঃ কথাটা একবারে পীর কতৃক জান্নাতের টিকিটের মতো হলো । আর সে যদি আজ চরমনাইয়ের পাশে থাকতো তবে যুদ্ধপরাধের মামলায় ফাসি দূরের কথা পীর সাহেবের মতো জামায়াত ইসলামী দল নয় বললেই ব্যবসায় কোটি কোটি টাকা আসতো ।

* সঙ্গে একটা .amr ফরমেটের ফাইল ছিল যেটা নন ক্লিয়ার রেকডিং সো , উত্তরও নন ক্লিয়ার ।

আর ওটা যদি বাচ্চুর হয় তবে বিডিটুডে ব্লগে মিডিয়া ওয়াচ কতৃক একটা লেখা আছে । লেখাটা হলো লেখনি ম্যগাজিনে বাচ্চুর সাক্ষাত্‍কারে সাঈদী সম্পর্কিত চাপাবাজীর আলোকে । সার্চ দিয়ে পড়ে নিয়েন ।

ঐক্য আহবান জানিয়েছি আমরা । নিউজ পোর্টাল মারফত । তবুও কেউ ঐক্য না চাইলে যুদ্ধ করতে আমরা প্রস্তুত । পারলে ঠেকাও ।

'OSWMU team'

বিষয়: বিবিধ

২২৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File