কাল্পনিক গনহত্যার দুর্বল ছাগু কৌশল।

লিখেছেন লিখেছেন ভিক্টোরিয়া ০৮ মে, ২০১৩, ০৮:৩৭:৩৫ রাত

সম্প্রতি হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ, দিনভর তান্ডব, কোরআন-হাদীস গ্রন্থে অগ্নিসংযোগ এবং রাতে শাপলা চত্তর থেকে ১০ মিনিটে হেফাজতকে তাড়িয়ে দেয়ার পর দুঃখ ভারাক্রান্ত হতাস জামাত-বিএনপি এখন এক কাল্পনিক গনহত্যার দুর্বল প্রপাগেন্ডা মিশন হাতে নিয়েছে। তাদের মতে ঐ রাতে নাকি ২৫০০, ৫০০০, ১০,০০০ আবার কারোকারো মতে ২৫,০০০ মানুষ হত্যা করা হয়েছে। কিন্তু এর পক্ষে তাদের কেউই একসাথে ৫ টি মৃত লাশও দেখাতে পারেনি। কি ধরনের বায়বীয় গনহত্যা? যখন প্রশ্ন করা হয়, কোথ্থেকে হাজার হাজার মানুষ হত্যার এ তথ্য আপনারা পেয়েছেন? বিএনপির মৌদুদ বিবিসি কে বলেছেন, তিনি তা লোক মুখে শুনেছেন। চিপ হুইপ জয়নাল আবেদিন ফারক অবশ্য এ প্রশ্নের কোন উত্তরই দেন্না। ফটিকছড়ি নিয়ে সাদেক খোকার মুখদিয়ে খৈ ফুটে কিন্তু শাপলা চত্তরে ওনার চোখে জল!

দেশি বিদেশী বিভিন্ন মিডিয়া তন্ন তন্ন করেও ঐ রাতে পুলিশী অভিযানে একটি লাশও কেউ দেখাতে পারে নি। মিডিয়াতে পরিস্কার দেখা গেছে কাপুরুষ হেফাজতীরা পুলিশের লাঠি পিটা খেয়ে দৌড়ে পালাছ্ছে। আর এই হল ওদের ২৫,০০০ গনহত্যা। যদিও ফেসবুক, টুইটার ও ব্লগে অদ্ভুত সব ভিনদেশী ছবির সাথে হেফাজতি টেগ লাগিয়ে হাস্যকর সব কারবার চলছে।

ঐ রাতে আসলে কি হয়েছিল তার সচিত্র LIVE প্রতিবেদন সব মিডিয়ায় তখন থেকেই প্রচার করা হছ্ছে। টক শো গুলোতে নানা এঙ্গেল থেকে ভিডিও ফুটেজ দেখানো হছ্ছে। আর তাতে ২৫,০০০ না, একটি মৃত দেহও কেউ দেখাতে পারছে না।

গনহত্যার গোয়েবসীও নমুনা দেখুন ;

১। Click this link

এ ছবিটি উপরের ভিডিও সচিত্র দেখুন ; এদের একজনও মৃত নয়। যাষ্ট শুয়ে ছিল। পুলিশ ওদের উঠিয়ে দিল, এরপর ওরা দৌড়ে পালিয়ে গেল। কি মাজাদার ও হাস্যকর গনহত্যা।

২। এ ভিডিও টি খোদ বাঁশেরকেল্লা থেকে সংগ্রহ, যেখানে বারবার তিনটি লাশই শুধু দেখানো হছ্ছে। খেয়াল করে দেখুন ঐ লাশ গুলো কাঠের পাটাতনে সযন্তে শোয়ানো এবং আরবী লেখার গিলাফ দিয়ে ঢাকা। তার মানে ঐ তিনটি মানুষ সারা দিনের হেফাজতী তান্ডবে নিজেদের ককটেলের আঘাতেই মারা গেছে। পরে যা তারা নিজারাই শাপলা মঞ্চে নিয়ে আসে। এখানে দেখুন ; Click this link

কল্পিত গনহত্যা নিয়ে বিএনপির জয়নাল আবেদিন ফারুকের ঘাউ/ঘাউ দেখুন, এখানে ; Click this link

আরো কিছু মজাদার ফটোসপ :







এতে কি প্রমান হয় পুলিশ গনহত্যা চালিয়েছে??



তাই আসুন আমরা সবাই ৭১ চেতনায় আবারো মধ্যযূগীয় হেফাজতী ও ঘাতক জামাত শিবির কে রুখে দেই। প্রগতির বিরুদ্ধ ১৯৭১ এ রাজাকার/বদর/জামাত/শিবির পরাজিত হয়েছে, ২০১৩ তেও হবে।



বিষয়: বিবিধ

১৫৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File