কি অপরাধ আমাদের?

লিখেছেন লিখেছেন বাংলার হিটলার ২১ ফেব্রুয়ারি, ২০১৪, ০৮:৩২:১০ সকাল

ফজরের নামাজ পড়ে হালকা ঘুমাতে গেলাম। হঠাৎ আম্মার চিৎকার "পুলিশ এসেছে পুলিশ" কথাগুলো শুনে ঘুম কোথায় উড়ে গেলো বলতে পারিনা। আমি আর আমার ভাই সোজা বাসার ছাদে গিয়ে উঠলাম। পালানোর আর কোন পথ নেই। আল্লাহর উপর ভরসা করে শংকার মধ্যে কাটালাম কিছু মুহুর্ত। আল্লাহর মেহেরবানীতে পুলিশ এবার ছাদে আসলনা। কিন্তু কেনো আমাদের ধরার জন্য বাসায় পুলিশ? কি অপরাধ করেছি আমরা?আমরা কারো কিছু চুরি করিনি,কাউকে হত্যা করিনি বা কারো সাথে জমি জমা সংক্রান্ত সমস্যাও তো নেই তাহলে কেনো?

হ্যা আমাদের একটাই অপরাধ আমরা জামায়াত করি,শিবির করি ইসলামী আন্দোলন করি। এটাই আমাদের অপরাধ!

আজ আমার ভাই বাড়ী থাকতে বাড়িতে থাকেনা।আল্লাহ আমাদের অভাব দেননি। কিন্তু দিনের পর দিন লজ্জা শরম পরিহার করে অন্যের বাসায় লুকিয়ে থাকতে হচ্ছে। আমি পরিক্ষার্থী বিধায় রিক্স নিয়ে বাসায় থাকি। আমার মা হঠাৎ যখন খাওয়ায় বসেন তখন আমার ভাইয়ের কথা মনে করে করে কাদেন।এরকম সারা বাংলাদেশে এখন হাজার হাজার মা কাঁদছে।আমরাতো অনেক ভালো আছি কিন্তু যে শত শত মায়ের বুক খালি করে আমাদের ভাইদের শহীদ করা হয়েছে সেসব মায়েদের কাছে আমরা কি জবাব দেবো।

আজ হাজার হাজার মানুষ আল্লাহর কাছে তাদের অশ্রু বিসর্জন দিচ্ছে। আজ সকলের একই ফরিয়াদ "হে আল্লাহ তোমার সাহায্য কখন আসবে"

আমাদেরকে যদি আরো রক্ত দিতে হয় আমরা দেবো,আমাদেরকে যদি,আরো অত্যাচার সহ্য করতে হয় আমরা করবো,আমাদেরকে যদি দিনের পর দিন মায়ের আচল থেকে দূরে থাকতে হয়,আমরা থাকবো, তবুও এদেশে ইসলামী সমাজ প্রতিষ্ঠার আন্দোলন থেকে আমরা এক বিন্দুও পিছ পা হবনা। কারণ আমরা নিজের জন্য কাজ করিনা,আল্লাহর নির্দেশে,আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য কাজ করি।আল্লাহ আমাদের সহায় হোন।

আমিন

বিষয়: বিবিধ

১২৫৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

180158
২১ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৯:৫৯
রাইয়ান লিখেছেন : আল্লাহর প্রতিশ্রুত সাহায্য অবশ্যই অতি নিকটে। আল্লাহ সমস্ত দ্বীনি ভাই বোনদের প্রচেষ্টা ও দোয়া সমূহকে কবুল করে নিন। Praying
180176
২১ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:৩৯
সজল আহমেদ লিখেছেন : ভাই পুলিশ এখন ফুলিশ হয়ে গেছে।
180183
২১ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:৫৪
আলমগীর মুহাম্মদ সিরাজ লিখেছেন : কি অপরাধ আমাদের?
আর কত এভাবে?
ইয়‍া আল্লাহ তুমি সহায় হউন...
180207
২১ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:০০
বাংলার দামাল সন্তান লিখেছেন : আল্লাহ তুমি আমাদের সহায় হও। আমি আজ ৫বছর বাড়ী যাই না প্রতিদিন আম্মা কেধে চোখ ভাসায় কি আপরাধ আমার?
180224
২১ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০১:৪৮
বিডি রকার লিখেছেন : আল্লাহ আমাদের এর উত্তম প্রতিদান দিক.... Praying
180499
২২ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:৩১
প্যারিস থেকে আমি লিখেছেন : আল্লাহ আপনাদের উত্তম যাযা দান করুন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File