আপোষহীন নেত্রীর আপোষহীনতা - রক্তের দায় কার???

লিখেছেন লিখেছেন সামছুল ০৩ আগস্ট, ২০১৫, ০৬:২৪:০৫ সন্ধ্যা

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আপোষহীন নেত্রী হিসাবে সুনাম কুড়িয়েছিলেন। রাজনীতিতে কখনো আপোষ করেননি তিনি। এই গর্ব ছিল বিএনপি নেতাকর্মীদের। কিন্তু সেই গর্ব চুরমার করে দিয়ে শেষ পর্যন্ত শেখ হাসিনার সঙ্গে আপোষ করতে হচ্ছে তাঁদের আপোষহীন নেত্রীকে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদাজিয়ার ছোট ছেলের মৃত্যুর পর প্রধানমন্ত্রীকে নিজের ঘরের দুয়ার থেকে ফিরিয়ে দিয়েছিলেন তিনি, শুধুমাত্র আপোষের ভয়ে! এখন এমন কি হল যে আপোষ করতে হচ্ছে তাঁকে?তবে কি বিএনপি ক্ষমতার বাইরে থেকে দেউলিয়া হয়ে পড়েছে? তাই যে কোন মূল্যে ক্ষমতায় যেতে চাইছে দলটি।বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত প্রকাশিত হয়েছে গত শনিবার রাতে বিএনপিপন্থি আইনজীবীদের সঙ্গে মতবিনিময়ে বেগম খালেদা জিয়া দীর্ঘদিনের দাবি ‘তত্ত্বাবধায়ক সরকার’ নাম বাদ দিলেও নির্বাচনে আপত্তি নেই এমনটা জানান। ‘তত্ত্বাবধায়ক নয়, যে কোনো নামে একটি ‘নিরপেক্ষ’ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ মধ্যবর্তী নির্বাচন চান তিনি।

বিষয়: বিবিধ

৮৩৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

333432
০৩ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:১০
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : যে রক্ত ঝরাইছে তার কিন্তু কেউ স্বীকার করবেনা...সত্য জানেন সত্য অাল্লাহ্ বিচার হবে সময় মতো... অনেক ধন্যবাদ পিলাচ
333443
০৩ আগস্ট ২০১৫ রাত ০৮:০৫
সামছুল লিখেছেন : আপনাকে ও অনেক ধন্যবাদ
333464
০৩ আগস্ট ২০১৫ রাত ০৯:৪২
হতভাগা লিখেছেন : হাসিনার চালে দিশেহারা খালেদা

একের পর এক মামলায় জর্জরিত খালেদা জেলে যাবার ভয়ে আছেন । এই বয়সে জেলের ঘানি আর কত টানবেন? এরশাদের মত উনিও পজিশন নিয়েছেন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File