কথিত অপহরনের শিকার জামাত নেতা নজরুলের সন্ধান পাওয়া গেছে!!!

লিখেছেন লিখেছেন বিডি নিউজ ১৯ জুন, ২০১৩, ০৭:৫৮:৩৯ সন্ধ্যা

জামাতের জয়পুরহাট জেলা শাখার সেক্রেটারী অপহরন হয়েছে দাবী করে জামাত অসংখ্যবার স্থানীয়ভাবে হরতাল, অবরোধসহ বিভিন্ন আন্দলোন কর্মসুচী পালন করেছে।

কথিত অপহরনের শিকার জামাত নেতা নজরুল সন্ধান পাওয়া গেছেকথিত অপহরনের শিকার বহুল আলোচিত জয়পুরহাট জামাতের সেক্রেটারী নজরুল ইসলামের সন্ধান পাওয়া গেছে। দীর্ঘ দুই মাস ৭দিন পর তিনি গতকাল বুধবার তার নিজ গ্রামের বাড়ি পাবনার ঈশবরদী উপজেলার মিরকামারী গ্রামে এসে তার মার সাথে দেখা করেন। এ সময় এলাকাবাসী তাকে দেখে ফেললে পরে সে আবার আত্ম গোপন করে। প্রত্যক্ষদর্শী অব্দুল হামিদ জানান, গতকাল ফজরের নামাজের পর একটি শ্যালো ইঞ্জিন চালিত নসিমনে চড়ে তার গ্রামের বাড়ী মিরকামারী আসেন। এ সময় সে তার সাথে কুশল বিনিময় এবং কোলাকুলি করে । পরে সে বাড়িতে যান।

এ ঘটনার সত্যতা স্বীকার করে তার মা আজেদা খাতুন সাংবাদিকদের জানান, তার ছেলে ২ মাস ৭ দিন নিরুদ্দেশ থাকার পর আজ তার সঙ্গে দেখা করেন। তিনি আরো জানান আমার ছেলে নজরুল ভালো আছে। কিছু সময় পর নজরুল বাড়ী থেকে বেরিয়ে কোথায় যেন চলে গেছে। এ ব্যাপারে ঈশ্বরদী সদর থানার ওসি বিমান কুমার দাশ জানান, পুলিশের ধারণা সে পাবনাতেই কোথাও আত্ম গোপন করে আছে। তাকে ধরার জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

এ ব্যাপারে পাবনা পুলিশ সুপার মিরাজ উদ্দিন জানান, সে বাড়ী আসছিল তার ছোট ভাই মাসুম সেটা মোবাইলে স্বীকার করছে। উল্লেখ্য



বিষয়: বিবিধ

১২৫২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File