বাড়ি কিনলে বউ ফ্রি!

লিখেছেন লিখেছেন নির্বোধ১২৩ ১১ মার্চ, ২০১৫, ১১:০০:১৭ রাত



এটা কিনলে ওটা ফ্রি এমন ফ্রির অফার আছে ভুড়িভুড়ি। কিন্তু ‘বাড়ি কিনলে বউ ফ্রি’ এমন কোন অফার চমকে দেওয়ার মতই ব্যাপার-স্যাপার। এটা বোধহয় আশাপ্রদও নয়। অথচ বাস্তবিক এমনই একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্দোনেশিয়ার এক নারী এভাবেই বাড়ি বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন।

উইনা লিয়া নামে ওই নারীর বাড়িটি বিক্রি করা হবে। রয়েছে লোভনীয় ছাড়ও। সেখানেই লেখা আছে, বাড়িটিতে মিলবে বাগান, গ্যারেজ ও একজন স্ত্রী। বিজ্ঞাপনের পর ৪০ বছরের ওই নারীকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। বিভিন্ন সংবাদমাধ্যমে তার সাক্ষাৎকার নেওয়া হয়েছে। সেখানে তিনি স্পষ্টই জানিয়েছেন, এই বিজ্ঞাপনে তার কোনও আপত্তি নেই। এমনিতেও তিনি একজন স্বামী খুঁজছেন।

৬ একর জমির উপর তৈরি একটি বাড়ি। ২ টি বেডরুম, ২ টি বাথরুম রয়েছে। গ্রানাইট মেঝে। একটি গ্যারেজ, একটি প্রশস্ত বাগান রয়েছে। আছে মাছের পুকুরও । উইনা লিয়া জানিয়েছেন, তিনি যতবার প্রেমে পড়ছেন তা ব্যর্থ হয়েছে। তাই এবার এরকম পৱ্যান বানিয়েছেন তিনি।

তথ্যসূত্র: Click this link

বিষয়: বিবিধ

১৩৮৬ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

308413
১১ মার্চ ২০১৫ রাত ১১:২১
১১ মার্চ ২০১৫ রাত ১১:৪৩
249481
নির্বোধ১২৩ লিখেছেন : Good Luck
308417
১১ মার্চ ২০১৫ রাত ১১:২৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ইমিগ্রেশন সহ হইলে আমি আছি!!!
১১ মার্চ ২০১৫ রাত ১১:৪৩
249480
নির্বোধ১২৩ লিখেছেন : এই বাড়ি কেনার টাকা যার আছে তার ইমিগ্রেশন ভাবনা নেই। তাছাড়া ইন্দোনেশিয়ার ভিসা পাওয়া খুব সহজ। রেসিডেন্স পারমিট পাওয়াও সহজ। টাকা যখন আছে তো চলেই যান। বাড়িটা কিনলে --- আহা- - -
308453
১২ মার্চ ২০১৫ সকাল ০৮:৫৯
হতভাগা লিখেছেন : এরকম কিছুই হওয়া উচিত , যেমন বিয়ে করলে বাড়ি ফ্রি ।

তবে সাথে পেইনও ফ্রি আসবে।
308654
১৩ মার্চ ২০১৫ সকাল ০৮:৫৭
নির্বোধ১২৩ লিখেছেন : হ্যাঁ, সেই সাথে আন্ডা বাচ্ছা, সাধ আহ্লাদ, সুখ বিলাস! Good Luck

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File