আমি মানসিক বিকারগ্রস্থ কিনা জানিনা? (প্রসঙ্গ ইসলামী ব্যাংক)

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ০৯ জানুয়ারি, ২০১৭, ০৫:১৯:১৬ বিকাল

প্রসঙ্গঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ

আমি মানসিক বিকারগ্রস্থথ কিনা জানিনা!

তবে এভাবে ভাবতে পছন্দ করি, জামায়াত ও শিবিরের উচিৎ ইসলামী ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদ কে সর্বোচ্চ সহায়তার প্রকাশ্য ঘোষাণা দেয়া। এই ব্যাংক এদেশের অর্থনীতির সর্বোচ্চ আস্থার কেন্দ্রবিন্দু। কেউ স্বীকার করুক আর না করুক সবার জানা এই ব্যাংক জামায়াত দ্বারা প্রতিষ্ঠিত। সুতরাং জামায়াত তার নিজের সৃষ্টি করা প্রতিষ্ঠান সাবলীল ভাবে পরিচালনার জন্য সর্বোচ্চ সহায়তা করে নজীর সৃষ্টি করুক। এই ব্যাংকের সাথে এই রাষ্ট্রের, এদেশের অর্থনীতির ঘনিষ্ট সম্পর্ক বিদ্যমান। জামায়াত সেচ্ছায় এদেশের স্বার্থ বিরোধী কোন সিদ্ধান্তে যাবেনা বিশ্বাস করি। ইসলামী ব্যাংক আওয়ামী গংদের নিয়ন্ত্রনে চলে গেছে বলে তাকে নিজেরাই ধ্বংস করে ফেলার যে প্রচার প্রোপাগান্ডা কেউ কেউ চালাচ্ছেন তাদের ইসলামী আন্দোলনের সহিহ দৃষ্টিভঙ্গী এবং সুদুরপ্রসারি রাজনৈতিক কৌসল সম্পর্কে আমি সন্দিহান। আমার সন্তানকে শত্রুপক্ষ ধরে নিয়ে গেছে, আমি ধারনা করছি তারা মেরে ফেলবে বলে শেষ প্রচেষ্টার পূর্বে বা আশাহত হয়ে আমি আগেই তাকে শত্রু সমেত হত্যা করতে পারিণা। কোন মা বাবা সেটা করলে আমি তার পিতৃত্ব বা মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলবোই। বরং ইসলামী ব্যাংক পরিচালনা করতে গিয়ে ঐসকল তথাকথিত খোদাদ্রোহী নাস্তিক আওয়ামী প্রেতাত্মাদের একজনও যদি আল্লাহর প্রতি ঈমান আনয়ন করে সেটাই আমি বিজয় হিসেবে ধরে নিব। আল্লাহ আমাদের সঠিক বুজদান করুন। সঠিক সিদ্ধান্ত গ্রহনের তৌফিক দিন।

আমি ইসলামী ব্যাংকের সাথে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ্। এবং শক্ত ভাবে বিশ্বাস করি আল্লাহ এই দুর্দিন খুব বেশি দির্ঘায়িত করবেননা।

ফেসবুক থেকে কপিপেস্ট

বিষয়: বিবিধ

১৩৪৪ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

381223
০৯ জানুয়ারি ২০১৭ সন্ধ্যা ০৭:৪৪
আরাফাত হোসাইন লিখেছেন : সহযোগিতা করাই সর্বোত্তম পদক্ষেপ হবে, তবে "এই দিন দিন নয় অারো দিন অাছে"
381225
০৯ জানুয়ারি ২০১৭ রাত ১০:২৯
কুয়েত থেকে লিখেছেন : আল্লাহ আমাদের সঠিক বুজদান করুন এবং সঠিক সিদ্ধান্ত গ্রহনের তৌফিক দিন।লেখাটি ভালো লাগলো অনেক ধন্যবাদ আপনাকে
381227
০৯ জানুয়ারি ২০১৭ রাত ১০:৪৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সহায়তা করেন বা না করেন এর পরিনতি গ্রামিন ব্যাংক এর মতই হতে যাচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File