এ্যাম্বুলেন্সে নববধু!

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ১৯ জানুয়ারি, ২০১৫, ০৩:০৩:০৮ দুপুর



অবরোধে অচল দেশ: নববধু এসেছেন এ্যাম্বুলেন্সে!

দেশজুড়ে চলছে ২০ দল ঘোষিত আবরোধ। তাই বলে থেমে নেই বিয়ের অনুষ্ঠান। তবে বিয়েতে গাড়ি হিসেবে ব্যবহার করা হচ্ছে অ্যাম্বুলেন্স! ফেসবুকে বেশ কিছু বিয়ের অনুষ্ঠানে বরযাত্রী বা বউকে অ্যাম্বুলেন্স থেকে নামতে দেখা গেছে। এই নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। পাবনার ঈশ্বরদীতে গতকাল এমন একটি বিয়ের খোঁজ পাওয়া গেছে। জানা গেছে, দিনক্ষণ আগে থেকেই ঠিক ছিল। মেয়ের বাবাও সৌদি আরবে চাকরীতে চলে যাওয়ার সময় হয়ে এসেছে। তাই অবরোধের মধ্যেই বিয়ের অনুষ্ঠানের চিন্তা করেছেন তিনি। নতুন জামাই ফেলতে পারেনি নব শ্বশুরের কথা। তাই অবরোধের মধ্যে জীবনের ঝুঁকি থাকায় কৌশল করে চার গুন বেশি ভাড়া দিয়ে গতকাল রোববার রাত ৮টার সময় অ্যাম্বুলেন্সে করে বিয়ে করতে আসে। কিন্তু বে-রসিক পিকেটাররা ঈশ্বরদী বিশ্বরোড মুন্নার মোড়ে আসার পর অ্যাম্বুলেন্সটি থামিয়ে দেয়।

পিকেটারদের সন্দেহ, কারণ এই অ্যাম্বুলেন্সটি এক ঘণ্টা আগে একই রাস্তা দিয়ে রাজশাহী রোগী নিয়ে গেছে বলে আগের বার পার পেয়ে যায়। কিন্তু এবার আর এক ঘণ্টার মধ্যে একই রাস্তা দিয়ে কি করে আবারও রোগী নিয়ে যাচ্ছে? পিকেটাররা অ্যাম্বুলেন্সে চালককে সত্য কথা বললে ছেড়ে দিবে বলে জানায়। তখন চালক জানান, বর যাত্রী নিয়ে যাচ্ছি। পিকেটাররা কিছুক্ষণ নিজেদের মধ্যে আলাপ করার পর তাদেরকে ছেড়ে দেন।

ছবিটি গতকাল সাংবাদিক মাসকাওয়াত আহসান তাঁর ফেসবুক টাইমলাইনে শেয়ার করেছিলেন। সেখানে তিনি লিখেছেন, "এখন চারপাশে অবরোধ যার শুভ বিবাহের শ্রেষ্ঠ সময় তার।"

বিষয়: বিবিধ

১০২৯ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

300821
১৯ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:১৯
সন্ধাতারা লিখেছেন : অনেক ধন্যবাদ Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose Rose Rose Rose
300826
১৯ জানুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৬:২৩
মোতাহারুল ইসলাম লিখেছেন : বিয়ে বলে কথা !
300827
১৯ জানুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৬:৩০
প্রেসিডেন্ট লিখেছেন : মারহাবা! Rose Rose Rose
300897
২০ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৩৫
পুস্পগন্ধা লিখেছেন :
হুমম, এখন অনেকেই এপথে এগুচ্ছে, কি আর করবে!!!!!!!!!! "বেরসিক অবরোধ" Rose
301357
২৩ জানুয়ারি ২০১৫ রাত ০২:০১
সজল আহমেদ লিখেছেন : হাহাহা অবরোধে বিয়ে বলে কথা !এম্বুলেন্সে বিয়ে হাহাহা

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File