রাজধানীতে ছাত্রলীগ নেতাকে রিক্সাওয়ালার জুতাপেটা!

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ০৭ নভেম্বর, ২০১৪, ১০:৩৪:০৮ রাত

ভাড়া

নিয়ে বাক-বিতণ্ডার জেরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকে জুতাপেটা করেছে এক রিক্সাওয়ালা। ওই ছাত্রের নাম আবির। সে ঢাবির সমাজকল্যাণ ইননস্টিটিউটের শিক্ষার্থী ও এফ রহমান হলের ছাত্রলীগ নেতা।

শুক্রবার সকালে রাজধানীর নিউমার্কেট থানার মেইন গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীলক্ষেত থানার সামনে এক রিক্সাওয়ালা বিশ্রাম নিচ্ছিল। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আবির ওই রিক্সাওয়ালাকে শাহবাগ যাওয়ার জন্য বলে।

এসময় যেতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে রিক্সাওয়ালাকে মারধর শুরু করে ওই ছাত্র। এসময় রিক্সাওয়ালা তার জুতা দিয়েই ওই ছাত্রকে পিটুনী দেয়।

একপর্যায়ে আবির তার আরেকজন বন্ধুকে ডেকে এনে রিক্সাওয়ালাকে মারধর করে। ছাত্রলীগ নেতার মারধরে তার ঠোঁট ফেটে যায়।

দুইজনের চিৎকার চেচামেচিতে নিউমার্কেট থানার এসআই রেজাউল বেড়িয়ে আসেন। তিনি দুই পক্ষের বক্তব্য শুনেন। ‘আবির ঢাবির এফ রহমান হলের ছাত্রলীগ নেতা’ এ কথা শুনেই রিক্সাওয়ালাকে ধমক দিয়ে ওই এলাকা থেকে চলে যেতে বলেন এস আই রেজাউল। এরপর রিক্সাওয়ালা কান্না করতে করতে, চোখের পানি মুছতে মুছতে নিউমার্কেট থানা এলাকা ছেড়ে চলে যান।

প্রত্যক্ষদর্শী তামিম জানান, ছাত্রলীগ নেতা নিজে ভুল করেছে। আবার পিটিয়েও গেলে। তবে রিক্সাওয়ালাও কম না।

অপর প্রত্যক্ষদর্শী জিসান জানান, রিক্সাওয়ালাও যে ছাত্রদেরকে জুতাপেটা করতে পারে এ দৃশ্য প্রথম দেখলাম। আমার মতে দুইজনই দায়ী।

রিক্সাচালক শাহিন শেখ জানান, কয়েকটি খ্যাপ মাইরা নাস্তা খাইয়া থানার সামনে জিরাইতাছিলাম। এমুন সময় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী শাহবাগ যাওয়ার জন্য আমাকে বলে।

আমি তাকে কইলাম, ‘নাস্তা খেয়েছি মাত্র মামা, এখন যাইতে কইলেও পারুম না। কথা শেষ করতে না করতেই আমারে সে এলোপাথাড়ি কিল-ঘুষি থাপ্পড় মারতে শুরু করে। আমি তারে কইছি, মাফও চাইছি। বলছি, মামা আমার ভুল হইয়া গেছে, আমারে মারবেন না।’

রিক্সাওয়ালা শাহিন আরও বলেন, ‘দেখলেন তো মামা। গরীব মাইনসের দাম নাই। সে আমাকে মারায় আমি খ্যাপে গেলাম। হাতের সামনে কিছু না পেয়ে আমার স্যান্ডেল খুলেই তাকে মারতে শুরু করলাম।’

বিষয়: বিবিধ

১১০১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282247
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:১৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ছাত্রলিগ!!
এদের এরকম জুতা পিটাই প্রাপ্য!
০৮ নভেম্বর ২০১৪ রাত ১১:০৭
225851
বাংলার দামাল সন্তান লিখেছেন : তাই হবে!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File