হযরত মুহাম্মদ (সা)’র পবিত্র রওজা মুবারক নিয়ে মাজারপূজারীদের ঘৃন্য মিথ্যাচার

লিখেছেন লিখেছেন সবুজ মিনার ২০ এপ্রিল, ২০১৩, ০৯:৪৭:১৩ রাত

বিশ্ব মানবতার মুক্তির বার্তাবাহক হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আ’লাইহিওয়া সাল্লাম ঘুমিয়ে আছেন মদীনায়। তাঁর ডান পাশে ঘুমিয়ে আছেন আবু বকর (রা) এবং বাম পাশে হযরত ওমরে ফারুক (রা)। হাজীদের রওজা জিয়ারতের ছবি দেখেছি আমরা ইন্টারনেটে। সেখানে দেখা যায়, গোল্ডেন ওয়ালে একটি বড় ছিদ্র ও দুটি ছোট ছিদ্র। আমার বাবা হজ্ব করেছেন, করেছেন আমার বড় দুলাভাই। তাদের সৌভাগ্য হয়েছে খুব কাছ থেকে জিয়ারতের। বড় ছিদ্র দিয়ে যতটুকু দেখা যায়, তারা বলেছেন। “ভিতরে সমান, আমাদের দেশের মাজারের মত উঁচু নেই। একি বারে মাটির সমান্তরাল।” কিন্তু ইদানিং ফেইসবুকে নিচের ছবিটি দেখিয়ে বলা হয়, এটি মুহাম্মদ (সাল্লাল্লাহু আ’লাইহিওয়া সাল্লাম) এর রওজা মুবারকের ভিতরের দৃশ্য। আর মানুষও ধুমাইয়া লাইক-শেয়ার করে মিথ্যাকে ছড়িয়ে দিচ্ছেন মনের অজান্তে। অথচ এটি হচ্ছে জালালুদ্দিন রুমি’র মাজারের ছবি। নাউযুবিল্লাহ। কত বড় মিথ্যাকে আমরা ছড়িয়ে দিচ্ছি, তা কি কল্পনা করেছি?



প্রমান দেখতে গুগুল এ সার্চ করুন এই নামে – ‘Jalal Uddin Rumi’s Tomb’, সার্চ রেজাল্ট চলে আসলে পেইজের উপরে ‘Image’ বা ‘চিত্র’ লেখাতে ক্লিক করুন আর দেখুন জালালুদ্দিন রুমি’র কবরের শত শত এই ধরনের ছবি। আরও ভাল করে যাচাই-বাচাই করতে যান এই লিঙ্কে- Click this link

যাদের ইন্টারনেট ধীর গতিতে চলে, তাদের জন্য এই পেইজটি দেখতে ৩-৪ মিনিট লেট হবে। তারপরও ধৈর্য্য ধরে দেখুন এবং সত্যকে জানুন।

যে ছবিটি দিয়ে তারা মিথ্যা প্রোপাগান্ডা চালাচ্ছে, সে ছবিটি একটু দূর থেকে দেখলেই আপনারা বুঝবেন কতবড় মিথ্যা ছড়াচ্ছে বাংলাদেশের মাজার পূজারীরা। এরা আবার নিজেদের নাম দিয়েছে "সুন্নী আন্দোলন বাংলাদেশ"। Cheer



উপরের ছবিটি ভাল করে লক্ষ্য করুন। আমাদের নবী (সা)'র রওজার ভিতরে কারও প্রবেশ করা সম্ভভ নয়। অথচ উপরের ছবিতে এই মাথাগুলো কোথায় থেকে আসল?

বুখারী ও মুসলিমের বর্ণনা। একবার প্রিয় নবী সাল্লাল্লাহু আ’লাইহিওয়া সাল্লাম সাহাবীদেরকে ডেকে বললেন, “তোমাদের মধ্যে কে আছে যে, মদীনায় গমন করবে, অতঃপর যেখানে মূর্তি বা প্রানীর ছবি পাবে তা ভেঙ্গে দেবে এবং উঁচু কবর পেলে তা সমান করে দিবে।” একজন সাহাবী দাঁড়িয়ে বললেন, “আমি যাচ্ছি”। কিন্তু ঐ সাহাবী লোকজনকে ভয় পেয়ে চলে আসল। অতঃপর প্রিয় নবী আবারও একই ঘোষণা দিলেন। এবার আলী (রা) যেতে রাজি হলেন। তিনি গেলেন এবং কাজ সমাধা করে ফিরে আসলেন।

এই হাদিসকে মিথ্যা প্রতিপন্ন করতে আমাদের দেশের একদল নামে মুসলমান(অবশ্য তারা নিজেদেরকে ‘সুন্নী আন্দোলন’ নামকরণ করেছে) এই ধরণের অপপ্রচার চালাচ্ছে। সুন্নী আন্দোলন কারা? এরা হচ্ছে- দেওয়ানবাগী, রাজারবাগী, আটরশী, জাকের পার্টি(বিশ্ব জাকের মঞ্জিল), শাহ চন্দ্রপুরী, মাইজভান্ডারী, সুরেশ্বরী ইত্যাদি ইত্যাদি ভন্ড পীরদের সংগঠন।

এরা নবিজি (সা)’র কবরের ভিতরে উঁচু দেখিয়ে মানুষকে বুঝাতে চাচ্ছে, উপরের হাদীস মিথ্যা। এবং তারা যে বিভিন্ন জায়গায় উঁচু মাজার সুসজ্জিত করে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে, তাকে হালাল করতে এই মিথ্যাচার। এরা বুঝাতে চায়, নবিজি (সা)’র কবর উঁচু সুসজ্জিত, তাহলে আমরা করতে দোষ কোথায়?

আল্লাহপাক আমাদের সবাইকে এদের নাপাকি কর্মকান্ড থেকে হিফাজত করুন। আমীন!!!

আমার আরও কিছু লেখা-

ইমাম আবু হানিফা (র):নাস্তিকদের প্রশ্নের দাঁতভাঙ্গা জবাব

ঋতুকালীন স্ত্রী সহবাস

মাননীয় মন্ত্রী মখা ইসলাম সম্পর্কে যা জানেন, তা কি জানেন আল্লাম শফী? Oh go On

‘পরীবানু’ কাফের ব্লগারের মূর্খতা

বাংলার মুনাফিক_আসুন জানি_সবাইকে জানাই

শাহবাগীদের প্রথম শহীদ(?) রাজিব হায়দার_মুমিন নাকি কাফের

বিষয়: বিবিধ

১০১৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File