নয়া আমদানির আগমন

লিখেছেন লিখেছেন ব্লগ ডট কম ১৪ মার্চ, ২০১৩, ০১:০২:১৩ দুপুর

আশা করি, সবাই ভালো আছেন। এই ব্লগে নয়া আমদানির আগমনে অখুশি হওয়ার কিছু নেই। আপনাদের সাথে মিলে মিশে থাকার চেষ্টা করব। হালকা পাতলা বকবক তো হলো। এবার চলুন যাওয়া যাক, নয়া আমদানির নয়া পোস্টের অভ্যন্তরে।

প্রথম পোস্টেই নেগেটিভ পোস্ট দেয়া একটু কেমন জানি হয়ে যাচ্ছে। তারপরও দিয়ে দিলাম (কারণ পোস্ট করার কিছু পেলাম না। আরেকটি উদ্দেশ্য হচ্ছে নয়া আমদানির আগমনি বার্তা সকলকে জানান দেয়া Winking )

আমি যখন রেজিস্ট্রেশন করলাম তখন নিচের কথাগুলো লেখা ছিলো।

শর্তাবলী এবং প্রাইভেসি পলিসির সাথে একমত পোষন করছি


এখানে, শর্তাবলী ও প্রাইভেসি পলিসির সাথে এম্বেডেড লিঙ্কগুলো ডেড হয়ে গেছে। লিঙ্কগুলো ডেড থাকার কারণে আমার মত অনেককেই শর্তাবলী ও প্রাইভেসি পলিসির সাথে একমত না হয়েই রেজিস্ট্রেশন করতে হয়েছে এবং হচ্ছে (কারণ শর্তাবলী ও প্রাইভেসি পলিসি পড়ার সুযোগই তো নেই)। ব্যাপারটি একটু কেমন, তাই না! আর তাই কর্তৃপক্ষকে লিঙ্কগুলো অ্যাকটিভ করার জন্য অনুরোধ করছি।

এবার আপনাদের কাছে একটি প্রশ্ন, এই ব্লগের মোবাইল ভার্সনের লিঙ্ক কি কেউ জানেন? যদি জানা থাকে তাহলে শেয়ার করবেন। কিন্তু যদি এই ব্লগের মোবাইল ভার্সন না থাকে তাহলে কর্তৃপক্ষের কাছে আরেকটি অনুরোধ থাকবে। আর সেটি হলো ব্লগের মোবাইল ভার্সন তৈরি করার। সবশেষে আশা রাখি, অনুরোধগুলো ফাইলের নিচে চাপা পড়ে হারিয়ে যাবে না।

আজকের মতো এখানেই শেষ। ভালো থাকবেন সবাই।

অ্যাঁ! একি, ব্লগে প্রিভিউ অপশন নেই কেন। উঁহু, হবে না। ব্লগে প্রিভিউ অপশনও যোগ করতে হবে। প্রিভিউ অপশন না থাকলে এইমাত্র লেখা ব্লগের প্রুফ দেখব কিভাবে? ব্লগ লিখতে গিয়ে কত ভুলই না হয়, অন্তত সেগুলো শুধরানোর জন্য হলেও প্রিভিউ অপশন যোগ করা হোক। ব্লগ কর্তৃপক্ষ, আপনাদের দায়িত্ব আরেকটু বাড়িয়ে দেয়ার জন্য দুঃখিত।

বিষয়: বিবিধ

১০২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File