কোটা বিরুধী আন্দোলন ধামাচাপা দিতে সরকারের নতুন কৌশল!!! আগামী কাল ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আযমের বিরুদ্ধে পূর্ব নির্ধারিত অবৈধ রায় দেওয়া হবে।

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ১৪ জুলাই, ২০১৩, ০২:৪৪:২৯ দুপুর

কোটা বিরুধী আন্দোলন ধামাচাপা দিতে সরকারের নতুন কৌশল!!!



আগামী কাল ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আযমের বিরুদ্ধে পূর্ব নির্ধারিত অবৈধ রায় দেওয়া হবে।

আর গোলাম আজম সাহের রায় ধামা চাপা দিতে আসছে এইস.এস.সি পরীক্ষার রেজাল্ট!

রমজান মাস শান্তির মাস রহমতের, মাগফেরাত, নাজাতের মাস। মানুষ একটু স্বস্তিতে থাকলেও আ:লীগের কয়েক জন নেতার ব্যাপারটা ভাল লাগছেনা। অন্য দিকে সিটি নির্বাচনগুলোতে চরম পরাজয় হয়ে মাথা নষ্ট হয়ে গেছে। সরকার গেছে পাগল হইয়া রায় চায় রায়।

কিন্তু সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলতে জামাত শিবিরকে হেয় করার জন্য উত্তপ্ত করার জন্য কুচক্রি আ:লীগ কয়েকটি দিন অপেক্ষা করতে পারলো না। তাই গোলাম আজমের বিতর্কিত মানবতাবিরোধী অপরাধের রায় এই রোজার মাসেই বেছে নিয়েছে। আ:লীগ ১০০ ভাগ নিশ্চিত যে এই রায়ের ফলে জামাত-শিবির মাঠে নামবে হয়তো তাদের প্রিয় নেতার রায়ের কারণে ভাংচুর, হরতাল, সহ বিভিন্ন কর্মসুচি নিতে পারে। এত করে মিডিয়া লীগ (যেমন- বিটিভি, ৭১, সময়, মোহনা, মাই ইত্যাদি) টিভি ঢালাও ভাবে নিউজ কভারেজ দিয়ে জনগনের কাছে হেয় করার অপকৌশল মাথায় নিয়েছে। এই রায় কি হবে সেটা আ:লীগের নেতার বাদে সকলেই জানে। জামাত শিবির কি করবে এটা আ:লীগ নেতারা জানে। তাই আগামী কল থাকবে না তেমন কোন নিরাপত্তা ব্যবস্থা । অতএব জামাত-শিবির যা ইচ্ছে তাই করতে পারবে।

আ:লীগের কুচক্র, ষড়যন্ত্র জামাতের দাবী আদায় আর সাধারন জনগনের ভোগান্তি সব মিলিয়ে রামজান মাসটাতেও আমরা শান্তি আশা করতে পারি না। শুধু মাত্র কয়েকজন শয়তান রূপী নেতার অসৎ চিন্তা ভাবনা থেকে। আমরা কবে মুক্তি পাব তাও জানি। আমরা সাধারণ মানুষ মুক্তি চাই।

বিষয়: বিবিধ

১৬৩৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File