আওয়ামী বর্বরতার শেষ কথায়?--১

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ০৩ জুলাই, ২০১৩, ০২:৪৮:২৩ দুপুর



আওয়ামী বর্বরদের ইতিহাস লিখে শেষ করা যাবে না তবু ও আপনার প্রচেষ্টা অব্যহত রাখুন । আমার বাসার পাশের এক ইমাম ১৭ বছর ধরে উত্তরা আবহাওয়া কোয়াটার মসজিদে চাকুরী করতেন ।একটি স্কুলের ধর্মীয় শিক্ষক । মসজিদের বাসায় থাকতেন । বাসাটি ও তার নিজ খরচে তৈরী করা । একদিন রাতে পুলিশ দিল হানা । স্যার আপনারে ডাকে। সে ডাকে জেল কাটল তিন মাসে ।জেল থেকে ফিরে দেখে তার চাকুরী ও নাই বাসা ও নাই.।.।.।।।

আরেকজন নাম তার হেদায়াত । বাড়ি তার মাদারি পূর । তার বৃদ্ধ অসুস্ত মাকে দেখতে । আসার পথে কালকিনি থানার পুলিশ গাড়ী থেকে নামিয়ে নিলেন। দুদিন পর তার বৃদ্ধ অসুস্ত মা মারা গেলেন। লাশ ও দেখতে পেলেন না মায়ের। অধ্যবদি জেলে আছেন পাচমাস। আন কোর্ট অবস্তায়। প্রতি মাসে তার আয় ছিল তিন থেকে পাঁচ লক্ষ টাকা। এখন তার স্ত্রী বাদ্য হয়ে বাসায় সাবলেট দিয়েছেন। পর্দানশীল মহিলাটিকে পেটের দায়ে ছেলে মেয়েদের পড়াশুনার খরচ চালানোর জন্য দোকানে বসতে হয়।

উত্তরা হাবিবুল বাসার স্কুলের শিক্ষক ওয়াজেদ আলী স্কুলের প্রধান শিক্ষকের সাথে গণ্ডগোল স্কুলের দোকানের বাড়া নিয়ে। প্রভাবশালী মহলের সহযোগিতায় উত্তরা গাড়ি পুড়ানো মামলায় দিয়ে দিলেন। দোকান থেকে ধরে নিয়ে গেলেন তাকে। জেল কাটছেন চার মাস। পরিবার একমাত্র ইনকাম সক্ষম লোকটিকে ধরে নিয়ে যাওয়ায় বাসা বাড়া দিতে না পারায় বাড়ি থেকে বের করে দেবেন বাড়ী ওয়ালা ।২০০০০ হাজার টাকা এদিক অদিক থেকে জুগার করে দিলেন সংগঠন যদি ও সে জামাত করে না। ওদিখে ওয়াজেদ স্যারের পিসিতে নেই টাকা ।তার পর কি হয় আল্লাহই ভাল জানেন।উপরের লোকগুলোর একমাত্র অপরাধ দাড়ি টুপি। জানতে হলে সাথে থাকুন।

বিষয়: বিবিধ

১০৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File