নাস্তিক লতিফ আসে নাই, আনা হয়েছে। এর পিছনে দু'টি কারন। (Collected)

লিখেছেন লিখেছেন সৈয়দ মোহাম্মদ আলী কবির ২৪ নভেম্বর, ২০১৪, ১১:৩০:৫৮ রাত

প্রথমত, নির্বাচন নিয়ে কথা বলতে ২৭ তারিখ নিশা দিশাই বাংলাদেশে আসবে। তখন যদি মৌলবাদীদের উৎপাত তাকে দেখাতে পারি জঙ্গীর অযুহাতটা শক্তিশালী হবে। অতঃপর তাকে বুঝানো হবে নতুন নির্বাচন মানে মৌলবাদীর পথ সহজ হওয়া। তখন নির্বাচন নিয়ে নিশা দিশাই মাপকাটি দিয়ে কথা বলবেন। আর মোল্লাদের উত্তেজিত করতে প্রয়োজন লতিফকে দেশে আনা। তাই ২৭ তারিখের আগেই নাস্তিকটাকে দেশে আনা হয়েছে।

দ্বিতীয়ত, এইচ টি ইমামের মাধ্যমে আওয়ামিলীগের ক্ষমতা আসার গোমর ফাঁস এবং ছাত্রলীগের এই কয়েক দিনের ভয়াবহ তান্ডব থেকে জনগন ও মিডিয়ার দৃষ্টি অন্য দিকে ঘুরাতে লতিফকে দেশে আনা হয়েছে।

লতিফকে বলা হয়েছে দেশে এসো। তোমার দেশে প্রত্যাবর্তনে পরিস্থিতি খারাপ হলে গ্রেফতার করবো। অতঃপর বিচারের মধ্যে দিয়ে তোমাকে হালকা জরিমানা নতুবা এমনিতেই নির্দোষ ঘোষনা করে খালাস দিয়ে দিব।

এই ভরসা না পেলে সে দেশে আসতো না।

বিষয়: বিবিধ

১২৯০ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

287707
২৫ নভেম্বর ২০১৪ রাত ০১:৪৭
মাটিরলাঠি লিখেছেন :
বিনা ভরসায়তো আসার কথা। এই গুলা ছাড়া আরতো কোন কারণ দেখা যাচ্ছে না।
287710
২৫ নভেম্বর ২০১৪ রাত ০২:০১
যা বলতে চাই লিখেছেন : আপনি ঠিকই বলেছেন। অবশ্য আরো সূক্ষ কিছু শয়তানি ও চালাকি এর মধ্যে রয়েছে, কয়েকদিনের মধ্যেই তা জনগণের নিকট স্পষ্ট হয়ে যাবে। ধন্যবাদ।
287729
২৫ নভেম্বর ২০১৪ সকাল ০৬:১২
শেখের পোলা লিখেছেন : তারা দেশে যাওয়ার অংকটা মেলাতে পারিনা৷ সে কৌশলে আমেরিকাকে অভয়ারণ্য করে ফেলেছিল৷ তা ছেড়ে চলে যাওয়া, তাও বিপদ জেনে৷
287746
২৫ নভেম্বর ২০১৪ সকাল ০৮:৩৯
রাজ্পুত্র লিখেছেন : যারা ইসলাম কে অপছন্দ করে তারাই তাকে এনেছে। একই সাথে দেশের সকল মুসলমানকে অপমানিত করা হচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File