"রাখাল বালকের বাঘ আসিল"

লিখেছেন লিখেছেন শাহাবউদ্দিন আহমেদ ২৩ ফেব্রুয়ারি, ২০১৫, ০২:৩২:৫৯ দুপুর

প্রিয় বন্ধুরা, রাখাল বালক আর বাঘের গল্প নিশ্চই আমাদের সবার জানা।

আমাদের দেশের সাম্প্রতিক কালের রাজনীতিকদের বাক্যালাপ ও কর্মকান্ড আমাকে সেই রাখাল বালক আর বাঘের গল্পটিই স্মরণ করিয়ে দিচ্ছে।

যেমন প্রধানমন্ত্রী গতকাল বললেন, "উনি(খালেদা জিয়া) উত্তর পাড়ার দিকে তাকিয়ে বসে আছেন, উনি ভাবেন উত্তরপাড়া থেকে এসে কেউ ক্ষমতায় বসিয়ে দেবে...........।"

সংলাপের উদ্যোক্তাদের একজন মান্না সম্প্রতি ওয়ান ইলেভেন আসতে পারে বলে হুমকি দিয়ে রেখেছেন। সেনাবাহীনি সর্ম্পকিত তার একটি কথোপকথনের অডিও ফাঁস হয়ে গেছে। সুশীল সমাজ এবং রাজনৈতক বোদ্ধারা বলে আসছেন, দুই দলের মধ্যে সংলাপ না হলে দেশের রাজনীতিতে ভয়ংকর পরিনতি হবে। আবারও ১/১১ এর আশঙ্কা তৈরি হয়েছে, দেশে বর্তমানে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজমান। এই অবস্থায় দেশের সাধারণ মানুষও ভাবতে করতে শুরু করেছে আবারও বুঝি দেশে ১/১১ মত একটা সরকার আসতে পারে, যা কিনা করোরই কাম্য নয়।

কিন্তু যেদিন সত্যি সত্যিই এমন কোন পরিস্থিতি দেশে ঘটে যাবে, সেদিন ঐ রাখাল বালকের মতই হবে আমাদের অবস্থা, আর কিছুই করার থাকবে না। তাই সময় থাকতে সবাইকেই সাবধান হতে হবে নচেৎ মহাবিপদ সন্নিকটেই !!!

বিষয়: বিবিধ

১৪৭৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

305756
২৩ ফেব্রুয়ারি ২০১৫ বিকাল ০৪:০৬
হতভাগা লিখেছেন : হাসিনা যা বলেন চারদিক আগ পাছ ভেবেই বলেন

আইন শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের লোকদের উনার সরকার ভালই সুবিধা দিচ্ছে । অন্য কেউ এলে কি সেরকম সুবিধা পাবে ?
305770
২৩ ফেব্রুয়ারি ২০১৫ বিকাল ০৫:৩৮
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : মানুষ আর কখন ভাববে? একজন আগে বাড়ে তো আরেকজন পিছে নামে......শেষ পরিণতির অপেক্ষা শুধু এখন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File