খুলনা সিটি মেয়র প্রার্থী খালেকের চড়-থাপ্পর (কপি পেস্ট)

লিখেছেন লিখেছেন আমার পথ চলা ০২ জুন, ২০১৩, ১১:৩১:৫১ রাত

খুলনা, ১ জুন (জাস্ট নিউজ) : সদ্য বিদায়ী খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক একজন দোকানিকে চড়-লাথি মারছেন সেই ছবি ফেসবুকে প্রকাশ হবার পর খুলনা জুড়ে ব্যাপক তোলপাড় চলছে। তালুকদার আব্দুল খালেক চড় মারার ঘটনা স্বীকার করলেও এ মুহূর্তে ফেসবুকে ছবিটি প্রকাশ সঠিক হয়নি বলে মনে করেন।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র থাকাকালে পুলিশ প্রটোকল নিয়ে বাজার পরিদর্শনকালে আসলাম নামে এক দোকানিকে চড় ও লাথি মারার সচিত্র ছবি ও ভিডিও ফুটেজ ফেসবুকে স্থান পেয়েছে। আপলোডের পর সেখানে বলা হয়েছে “তালুকদার আব্দুল খালেক আমাদের মেয়র, তিনি এক দোকানিকে চড় মেরে আইন নিজের হাতে তুলে নিয়েছেন।”

এদিকে কেসিসির কয়েকজন কর্মকর্তা জানান, তালুকদার আব্দুল খালেক মেয়রের দায়িত্ব থেকে ১১ মে বিদায় নেয়ার দিন তার দফতরের পিয়ন জাফর ও আনোয়ারকে চড় থাপ্পর এবং লাথি মারেন। সেদিন তার নির্দেশনা অনুযায়ী নাস্তার সঙ্গে সিদ্ধ ডিম অফিসে নেয়ার কথা ছিল ওই দুই কর্মচারীর। কিন্তু ডিম ছাড়া নাস্তা নিয়ে সামনে গেলে তিনি আনোয়ারকে চড় ও লাথি মারেন। এরপর কলিং বেল টিপলে কোনো পিয়ন ভয়ে তার কক্ষে না যাওয়ায় তিনি ক্ষুদ্ধ হন এবং বাইরে আসেন। সেখানে সামনে পেয়ে জাফরকেও চড় ও লাথি মারেন। এ সময় তিনি তাদের অশ্লী্লল ভাষায় গালমন্দও করেন। এটি মেয়র খালেকের মারধরের সর্বশেষ ঘটনা।

ফেসবুকে চড় মারার ছবি প্রকাশের পর খুলনা প্রেসক্লাব মিলনাতয়নে নাগরিক ফোরাম আয়োজিত মুখোমুখি অনুষ্ঠানে তালুকদার আব্দুল খালেক মুখ খোলেন। তিনি এ অনুষ্ঠানে বলেন, একজনকে চড় মারছি সে ছবি ফেসবুকে কে বা কারা আপলোড করেছে। তবে নির্বাচনের আগে এধরনের ছবি আপলোড করা ঠিক হয়নি।

তালুকদার আব্দুল খালেক জনগণের উদ্দেশ্যে প্রশ্ন রেখে বলেন, আপনারা আমাকে ফরমলিনমুক্ত বাজার করতে বলছেন, কিন্তু খালি মুখের কথায় কি বাজার ফরমলিনমুক্ত হয়- আপনারাই বলুন?

তিনি বলেন, আমি আগে যেভাবে সিটি কর্পোরেশন চালিয়েছি, নির্বাচিত হলে আবারও সেইভাবে চালাবো।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/এলএ/২২৫৩ঘ.)

Click this link

বিষয়: বিবিধ

১৭১৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File