আমার দুটি রম্য ফেসবুক স্ট্রাটাস। বিনোদন পেতে চাইলে পড়ুন।

লিখেছেন লিখেছেন এম এম ওবায়দুর রহমান ০৪ মার্চ, ২০১৩, ০৯:১১:৫১ সকাল



!

!

!

!

!

Rolling Eyes

জনসংখ্যা নিয়ন্ত্রনে পূলিশ ও রাবের ভূমিকা শীর্ষক এক আলোচনা ও কেষ্ট প্রদান অনুষ্ঠান হয়েছে গতকাল আফগানিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ে।

সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী মগাকে তার অসামান্য মানব নিধণ কর্মসূচির জন্য একটি স্টিলের চশমা সাদৃশ্য কেষ্ট তুলে দেন প্রধানমন্ত্রী, তিনি বলেন আপনার মত এমন করিৎকর্মা হাজার বছরের শ্রেষ্ট স্বরাষ্ট্রমন্ত্রী পেয়ে জাতি আজ গর্বিত, আবেগ আপ্লুত!জনসংখ্যা কমিয়ে আনার জন্য আপনার নির্দেশ আর প্রচেষ্টায় আপনার বাহিনি যেই ভাবে পাখির মত মানুষ শিকার করছে তা এক কথায় বলতে গেলে অসাধারণ। আমি শান্তিতে নোবেল পাইনি সত্যি কিন্তু আপনি পাবেন আশা করছি।

যদিও আদালত আপনার এমপিত্ব কেড়ে নিয়ে ছিলো কিন্তু আমি জানতাম প্রতিভার মূল্যায়ন করতে। এই সময় টেবিলে বাম পাশ থেকে একটি কালো বিড়াল মিউ মিউ করে উঠলে প্রধানমন্ত্রী বলেন যতই মিউ মিউ করো বস্তাবাবা তোমাকে কোন বেইল দিমুনা

২।

শপথ বাবা ওরফে ডিজিটাল বঙ্গবন্ধু ওরফে অরজিন্যাল সরকার সাহেবকে প্রতিদিনের মত গতকালও টিভিতে জাতির উদেশ্যে বয়াণ করতে দেখলাম। তবে সেখানে জনগণ খুবই কম ছিল। হয়ত বিরিয়ানি খেতে আর ভালো লাগছে না পাবলিকের!

যাইহোক। বেচারা দেশও দশের চিন্তা করতে গিয়ে বেশ কয়েক দিন ধরে গোছল বা দাড়ি কামাতে ভুলে গেছেন হয়ত।.

শপথ বাবাকে তাই কেমন যেন সাঈদি সাঈদি লাগতে ছিলো। কয়েক জন শপথ বাবা ভক্ত আমাকে বললো তাকে নাকি চাদেও দেখা যাচ্ছে! কি বিচিত্র! শ্রদ্ধায় মাথা উচু হয়ে গেল আমার। জয় শপথ বাবা!

চাঁদে ছিলেন বলেই হয়ত বাবা গতকাল মিছিলে আসলেন পাক্কা এক ঘন্টা দশ মিনিট পর। কি জানি চাঁদেও হরতাল ছিল কিনা কে জানে?

http://www.facebook.com/obidur.rahman.71

বিষয়: বিবিধ

১৩৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File