আজকের পত্রিকায় রুদ্রমূর্তিতে হাসিনা বাঁকা আঙ্গুলে খালেদা

লিখেছেন লিখেছেন মহি১১মাসুম ২৩ অক্টোবর, ২০১৪, ০৯:৪০:২১ রাত















সবিনয়ে জানতে চাই, বর্তমান বাস্তবতার নিরিখে আপনি কী মনে করেন, জানাবেন প্লীজ । কোন ভাবেই নিজস্ব ইচ্ছা বা দলীয় বিবেচনাকে প্রাধান্য দিবেন না, বাস্তবতার নিরিখে উত্তর দিবেন, তবে আপনার মতামতের পক্ষে ব্যাখ্যা থাকলে সংক্ষিপ্ত আকারে দিবেন ।

এক) কে সফল হবেন হাসিনা নাকী খালেদা ?


দুই) এই সরকার কত বৎসর স্থায়ী হবে ।


বিষয়: রাজনীতি

১২২২ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

277588
২৩ অক্টোবর ২০১৪ রাত ১০:০০
শেখের পোলা লিখেছেন : ১/লাঠি জিসকা ভঁয়েশ উসকা৷
২/শয়তানকে আল্লাহ সুযোগ দেন, আবু জেহেলকে সুযোগ দিয়ে ছিলেন আর ইয়াসীর সুমাইয়া রাঃ দের পরীক্ষা নিয়ে ছিলেন৷
277772
২৪ অক্টোবর ২০১৪ সকাল ১০:৩৯
মামুন লিখেছেন : লেখাটি খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ। শুভেচ্ছা রইলো।
জাজাকাল্লাহু খাইর। Thumbs Up Thumbs Up
277975
২৫ অক্টোবর ২০১৪ সকাল ০৮:৪০
আনিসুর রহমান লিখেছেন : এক) কে সফল হবেন হাসিনা নাকী খালেদা ?
In present situation looks like none can get success. because
HASINA is the symbol of Facesiem and internationally known by the name of Lady Hitler.
KHALEDA are fail to protect the people of Bangladesh from this tyrannical regime at her present position, the main opposition leader.
দুই) এই সরকার কত বৎসর স্থায়ী হবে?
No idea at all because its depends on the leadership and bangladesh are seeking a person whom can help them to way out from this faceist regime. Thanks
280048
৩১ অক্টোবর ২০১৪ রাত ০৮:১৫
নির্বোধ১২৩ লিখেছেন : আসলে তাদের জন্য ভাবতে ইচ্ছা করে না কারণ দু'জনের কেউই তো আমাদের কথা ভাবেন না। তাঁরা ব্যাস্ত তাঁদের ক্ষমতা আর পরিবারের নিশ্চিত ভবিষ্যৎ নিয়ে। তবে প্রধানমন্ত্রী ও তার দলের কর্মকান্ড ও ভাষ্যে দৃশ্যতঃ মনে হয় শেখ হাসিনা বোধ হয় গত দশ মাসের বিব্রতকর পরিস্থিতি কাটিয়ে একটা নিরাপদ অবস্থানে চলে এসেছেন। এখন ঘরে বাইরে কোথাও তাদের বেহায়াপনার জন্য তেমন আর বিব্রত হতে হবে না। সে হিসাবে পাঁচ বছর টিকে গেলেও অবাক হওয়ার কিছু নেই।
অন্যদিকে খালেদা জিয়া তাঁর 'আপোষহীন নেত্রীর ইমেজ'কে প্রাধান্য দিতে গিয়ে আবেগকেই একটু বেশী মূল্য দিয়েছিলেন বলেই স্থনীয় সরকার নির্বাচনগুলোতে ব্যাপক সফলতা অর্জন সত্ত্বেও জাতীয় নির্বাচন বর্জন করে যে ভুল করেছেন তা বুঝতে পেরে ভ্যাবাচেকা খেয়ে গেছেন। এছাড়া গত বছরের শেষ দিকের আন্দোলনগুলোতে বিএনপি'র ইমেজ অনেক নষ্ট হয়েছে। জনগন সে সব হিংসাত্মক কার্যাবলীকে মোটেই ভাল চোখে দেখে নি। জনগন এটাও বুঝে যে আওয়ামীলীগ তখন নানান কারুকার্যে বিএনপি'কে ট্র্যাপে ফেলেই তাদের ইমেজকে নষ্ট করতে সক্ষম হয়েছিল।

তারপর গত দশমাসে বিএনপি তেমন কোন জনসম্পৃক্ত আন্দোলন করেনি। ফলে দলীয় নেতাকর্মীদের মাঝেও একটা হতাশা আছে। তাদের কর্মকান্ডে মনে হয় না আগামী চার বছরে বিএনপি তাদের দূর্বলতা কাটিয়ে উঠে সুসংগঠিত হতে পারবে।
০২ নভেম্বর ২০১৪ রাত ০৯:০৪
224262
মহি১১মাসুম লিখেছেন : কে বলে নির্বোধ! আপনার বোধ বুদ্ধি চমৎকার । আর আপনার চমৎকার বাস্তবসম্মত বিশ্লষনাত্মক মন্তব্যের সাথে শতভাগ সহমত রইল।
ধন্যবাদ ।
282007
০৭ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:০১
হতভাগা লিখেছেন : হাসিনার সফল হবার সম্ভাবনা খালেদার চেয়ে বেশী কারণ একমাত্র হাসিনার দলেরই শক্তি ও যোগ্যতা আছে নির্বাচিত হয়ে দেশ পরিচালনা করার ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File