প্রধানমন্ত্রী আহলে বায়েতের শাশুড়ী আর ড। কামাল ইহুদীর শাশুড়! শেখ রেহানা আহলে বায়েতের আত্মীয়!!

লিখেছেন লিখেছেন নজরুল ইসলাম টিপু ২০ জুন, ২০১৩, ০৭:৪৪:০৭ সন্ধ্যা

প্রধান মন্ত্রী ড. কামালকে সাইজ করতে গিয়ে, নিজেই নিজের অজান্তে সাইজ হয়ে গেলেন। কোন বিষয় জানা না থাকলে বিজ্ঞ বিশেষজ্ঞ থেকে জেনেই কথা বলা উত্তম। আমাদের প্রধানমন্ত্রীর আশে পাশে যে সব ইসলামী বিশেষজ্ঞ ঘুর ঘুর করে, তারা সম্ভবত প্রধানমন্ত্রীকে এমন সব ফতোয়া শিখিয়ে দেন যাতে করে তিনি হাসির পাত্র হন। অতীতে বহু প্রমাণ এমন আছে। আজকের বিষয় প্রধানমন্ত্রী আহলে বাইতের শাশুড়ি।

প্রধানমন্ত্রী আহলে বাইত বা আহলে বায়েত বলতে শুধুমাত্র খৃষ্টানদের বুঝিয়েছেন। ইহুদীদের তিনি অন্যান্য ধর্ম যেমন হিন্দু বৌদ্ধদের মত মনে করেছেন। আসল ব্যাপার হল ইহুদী খৃষ্টান দুটোই কিন্তু আহলে বায়েত। প্রধানমন্ত্রীর যুক্তি হিসেবে প্রধানমন্ত্রী নিজে এবং ড। কামাল দুজনেই আহলে বায়েতের সূত্র ধরে শাশুড়-শাশুড়ি। অর্থাৎ সংসদে বলা তাঁর কথাটি যুক্তিহীন হয়ে গেল, জ্ঞানহীন আলেম থেকে পরামর্শ নেবার কারণে।

বর্তমান পৃথিবীতে আহলে বায়েত বলতে কেউ জিবীত নাই। আহলে বায়েত বলতে তাদের বুঝায় যারা নবী মুহাম্মাদ (সাঃ) -কে বিশ্বাস না করলেও অতীত কাল থেকেই ইহুদী কিংবা খৃষ্টান গোত্রের ভিতরে থেকে আল্লাহ একজন তাঁর কোন শরীক নাই, এ কথাটি বিশ্বাস করেছে ও কাজে প্রমান রেখেছে। কেবল তাকেই আহলে বায়েত বলে। এক হাজার বছর আগেও দলে দলে খৃষ্টান পাওয়া যেত, যারা আল্লাহর সাথে কাউকে শরীক করত না। বর্তমানে খৃষ্টান এবং ইহুদীদের মাঝে কোন আহলে বায়েত নাই।

বর্তমান খৃষ্টান এবং ইহুদীরা মুর্তি বানায়, ছবি আঁকে পুজোর মত করে সম্মান করে। ইহুদীরা উজায়ের (আঃ) আল্লাহর পুত্র বলে আর খৃষ্টানেরা ইসা (আঃ) আল্লাহর পুত্র বলে। বরং খৃষ্টানেরা ইহুদীর চাইতে তিন কদম এগিয়ে মরিয়ম (আঃ) -কে আল্লাহর বউয়ের মত করে উপস্থাপন করে। নাউযুবিল্লাহ।

যাক, কিছু কু-মতলবি মানুষ ইসলামের এই রায়ের সুযোগ নিয়ে আহলে কিতাব বিয়ে করে নিজেকে রক্ষা করতে চায়। জীবনের সকল কিছু ইসলাম বিরোধী, বিয়েটা আহলে বায়েত করে ইসলাম বাঁচায়। নিজেদের কণ্যাকে আহলে বায়েতের কাছে বিয়ে দেওয়ার কোন সুযোগ ইসলামে নাই, সে কথার ব্যাখা তাঁরা কিন্তু দেয়না। এই ক্ষেত্রে ইসলাম কোথায় গেল?

প্রধানমন্ত্রী আর ড। কামালের এসব আহলে বাইত আত্মীয়রা ইসলামের পরিভাষায় হয়ত মুশরিক নয়ত কাফের। এরা কোন অবস্থায় আহলে বায়েত নয়। আর আহলে বায়েত হলেও তাদের কর্মকান্ড ইসলাম সম্মত নয়, সুতরাং তাদের এই দাবীরও কোন গুরুত্ব বহন করেনা। নিজেদের সমস্যা লাঘব করতে তারা আহলে বায়েত নামক মসল্লা ব্যবহার করছেন।

আর প্রধানমন্ত্রীর আশের কিছু আলেম সত্য তথ্য না দিয়ে তাকে হাস্যপদ করছেন অবিরত। তাদের বেলায় খোঁজ থাকা উচিত, তাদের দলীয় নেতাদের।

(সময়ের অভাবে বানান সঠিক করার সময় পেলাম না)

বিষয়: বিবিধ

২৩২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File