খুলনায় ইসলামী আন্দোলনের নেতা হত্যার নিন্দা: পরিকল্পিতভাবে হত্যা করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না -ইসলামী আন্দোলন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন খুলনায় ইসলামী আন্দোলন নেতা ইকবাল সারোয়ারকে গুলি করে হত্যা করার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, খুলনার দৌলতপুরে ইকবাল সারোয়ারকে পরিকল্পিত হত্যাই প্রমাণ করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। এর পূর্বেও গত ১৩ মে জামালপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি মাওলানা আব্দুল হককে গুম করার ৫দিন পর নদীতে লাশ পাওয়া যায়। এভাবে পরিকল্পিতভাবে ইসলামী আন্দোলন নেতৃবৃন্দকে হত্যা করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না। অবিলম্বে ইকবাল সারোরের খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে ব্যর্থ হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। খুলনায় ইসলামী আন্দোলন নেতা ইকবাল সারোয়ারকে গুলি করে হত্যর প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে রবিবার (৪ জুন) বেলা ১২-১টা পর্যন্ত রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবে। মানববন্ধন কর্মসূচি সফলের আহ্বান জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া বলেন, খুলনার দৌলতপুরে ইকবাল সারোয়ারকে পরিকল্পিত হত্যায় করা হয়েছে। অব

লিখেছেন লিখেছেন বাঁকশালেরকেল্লা ্ ০৪ জুন, ২০১৭, ১২:৩৪:০১ দুপুর

খুলনায় ইসলামী আন্দোলনের নেতা হত্যার নিন্দা:

পরিকল্পিতভাবে হত্যা করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না -ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন খুলনায় ইসলামী আন্দোলন নেতা ইকবাল সারোয়ারকে গুলি করে হত্যা করার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, খুলনার দৌলতপুরে ইকবাল সারোয়ারকে পরিকল্পিত হত্যাই প্রমাণ করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। এর পূর্বেও গত ১৩ মে জামালপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি মাওলানা আব্দুল হককে গুম করার ৫দিন পর নদীতে লাশ পাওয়া যায়। এভাবে পরিকল্পিতভাবে ইসলামী আন্দোলন নেতৃবৃন্দকে হত্যা করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না। অবিলম্বে ইকবাল সারোরের খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে ব্যর্থ হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

খুলনায় ইসলামী আন্দোলন নেতা ইকবাল সারোয়ারকে গুলি করে হত্যর প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে রবিবার (৪ জুন) বেলা ১২-১টা পর্যন্ত রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবে। মানববন্ধন কর্মসূচি সফলের আহ্বান জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া বলেন, খুলনার দৌলতপুরে ইকবাল সারোয়ারকে পরিকল্পিত হত্যায় করা হয়েছে। অবিলম্বে খুনিদের গ্রেফতার করতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

প্রেস বিজ্ঞপ্তি

তারিখ: ৩/৬/২০১৭ ইং

Website: http://www.islamiandolanbd.org

Email:

Facebook: https://web.facebook.com/iab87 https://web.facebook.com/shaykhcharmonai

Twitter: http://www.twitter.com/islamiandolanbd

http://www.twitter.com/shaykhcharmonai

Youtube: http://www.youtube.com/islamiandolanbd

Google Plus: http://www.google.com/+IslamiAndolanBangladesh

#Islami_Andolan_BD

#Shaykh_Charmonai

বিষয়: বিবিধ

৪৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File