এই >টাকা প্রবাসে কর্মরত মরুভূমির বুকে উট,ছাগল চরানো নিরহ বালকদের টাকা।

লিখেছেন লিখেছেন সানজিদ হোসেন ইরাজ ২৯ মার্চ, ২০১৬, ১১:৪৪:৫৮ সকাল

ব্যাংক হ্যাক হল,তাসকিন,সানি হ্যাক হল, তনু হ্যাক হল,রাষ্ট্রভাষা ইসলাম হ্যাক হল।---- একটি ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য কয়টি ঘটনা ঘটাল এই অবৈধ সরকার,এবং সেই একেকটি ঘটনাকে মাটিতে চাপা দিয়ে নতুন ঘটনার প্রতিবাদী শক্তিতে প্রতিবাদের উল্লাসে মেতে উঠছি অতীত ভুলা বুকাস্বর্গের আবেগী বাংলী।

,

আমি তনু হত্যার বিচার চাইনা, এক তনুকে প্রকাশ্যে নির্মমভাবে খুন করেছে,কিন্তু হাজার তনুকে এভাবে লুকান্তরে জঘন্যভভাবে খুন করতেছে। তনু হত্যায় আন্দোলন হয় কিন্তু ঘরের ভিতরে মনু হত্যায় কেন আন্দোলন হয়না।

,

আজকে তনুর পালা কালকে মনুর পালা।

,

তনু হত্যার বিচার ত এরাই চাইবে-- এরা কেন মুখোশের অন্তরালে? কোথায় নারীবাদী সংঘটনগুলো? কোথায় আজ নারীবাদী কানা মিজান?কোথায় চেতনার তুহিন আফরোজ? কোথায় আজ নারীর অগ্রযাত্রা তসলিমা? জানতে চাই?

,

তনু হত্যায় বিক্ষোপ হল সমাবেশ হল, ডিজিটাল ব্যানার নিয়ে জুটিকা মিছিল করল সারাদেশে, প্রতিবাদ হল প্রতিরোধ হল, সকল স্তরের সাংবাদিক,রাজনীতিবিদ, বুদ্ধীজীবীদের মিলন মেলা ঘটল হলুদ মিডিয়ায় বড় কলামে নিউজটি প্রকাশ হল,ধর্ষিতাকে উন্নত পরীক্ষার জন্য লন্ডনে পাঠাল,মামলা দায়ের রিট হল,প্রতিবেদন বানাল,ফেইসবুক,ব্লগে,রাজপথে আন্দোলনের ঝড় তুলল,পরশু মনু ধর্ষনের ঘটনায় তনু হত্যার বিচারকার্য ও আন্দোলন চাপা পড়ে যবনিকাপাত হয়ে গেল। (ব্যাপক বিনোদন)

,

আমি ৮০০ কোটির চুরির প্রসঙ্গে বলতে চাই,, হাসিনার বল,খালেদার বল,জামাত শিবির বল,টুপিওলা,দাড়িওয়ালা,কোর্ট টাইওলাদের ও কারো কিছু আসে যায়না এই টাকা চুরিতে,কারন এই টাকা আমার,এই টাকা আপনার,এই টাকা দরিদ্র, নিরহ খেটে খাওয়া জনগণের,এই টাকা আপনার কাছ থেকে নেওয়া গ্যাসের বিল,বিদ্যুৎ বিল,শিক্ষার বিল,এই টাকা জমির বাৎসরিক খাজনা,নিজের গায়ের খাজনা,এই টাকা ইট ভাটার কর্মরত শ্রমিকদের রক্ত পানি করা টাকা,এই টাকা গরীর কৃষকের ১০০ টাকায় দশ কেজি ধান বিক্রি করা টাকা,এই টাকা খুলি মজুরদের ১২ ঘন্টা ডিউটির টাকা,এই টাকা মা বাবা সংসার ত্যাগ দিয়ে মাথার গাম পায়ে পেলে রোজগার করা টাকা,এই টাকা গরীব বাবার মেয়েকে বিয়ে দেওয়ার জন্য পাতিলার ব্যাংকে জমানো টাকা,এই টাকা বিদেশে কর্মরত মালিকের নির্যাতনের স্বীকার নিরহ প্রবাসী ভাইয়ের টাকা,এই টাকা প্রবাসে কর্মরত রাখাল বালকের টাকা? এইটাকা যারা লুট করে খাচ্ছে,১৬ কোটি মানুষের তারা রক্ত পান করতেছে? আল্লাহ্‌র গজব তাদের উপর নিক্ষিপ্ত হোক।

,

বিষয়: বিবিধ

১০৭৪ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

363971
২৯ মার্চ ২০১৬ দুপুর ১২:০১
হতভাগা লিখেছেন : গরীবের টাকা মেরে দেওয়ার মজাই কুছ অর হ্যায়
363972
২৯ মার্চ ২০১৬ দুপুর ১২:০৪
সানজিদ হোসেন ইরাজ লিখেছেন : আতিউর, ফখরুদ্দীনরা এভাবে আসে আর যায় কিন্তু লুটের টাকা আর ফিরে আসেনা।
363984
২৯ মার্চ ২০১৬ দুপুর ১২:৫২
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : হয়তো বিচার হবে কিন্তু মজলুমরা তো সেটা দেখতে পাবে না আর যদি পায়ও সেই আগ্রহ হয়তো থাকবে না
জালিমকে ক্ষমতাচ্ছুত করতে অনেক খড় কুটো জালাতে হবে হয়তো
ধন্যবাদ
364013
২৯ মার্চ ২০১৬ দুপুর ০৩:২৮
কুয়েত থেকে লিখেছেন : ভালো লেখেছেন ভালো লাগলো প্রতিবাদের উল্লাসে মেতে উঠেছে জাতির জনগণ অতীত ভুলা বুকাস্বর্গের আবেগী বাংলদেশী। যতসব ইসু ৮০০ কটি টাকাকে আড়াল করার জন্যই গঠছে। ধন্যবাদ আপনাকে
364036
২৯ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:০৬
সানজিদ হোসেন ইরাজ লিখেছেন : জাজাকাল্লাহ খাইর ভাইয়া' #মোহাম্মদ আবদুল মতিন মুন্সি
364037
২৯ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:০৮
সানজিদ হোসেন ইরাজ লিখেছেন : আপনাকে ও অসংখ্যা ধন্যবাদ, #কুয়েতের ভাইয়া
364058
২৯ মার্চ ২০১৬ রাত ০৮:০১
শেখের পোলা লিখেছেন : গৌরী সেনের টাকা৷ গেলে গৌরী সেের যাবে সরকারের কি? হিন্দীতে একটা প্রবাদ আছে,-'জিসকা ফাটে উসকা ফাটে, ধোবীকা কিয়া ফাটে?'
ধোপার আছাড়ে কাপড় ছিঁড়লে মালিকের ছিঁড়বে ধোপার কিছুই ছিঁড়বে না৷ধন্যবাদ৷
364117
৩০ মার্চ ২০১৬ রাত ০১:৫৯
সানজিদ হোসেন ইরাজ লিখেছেন : হা হা,, ভাইয়া চরম বলেছেন,,আপনাকে অসংখ্য ধন্যবাদ #শেখের পোলা

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File