বিকৃত মস্তিস্কের বহিঃপ্রকাশ বিভ্রাতি ছড়ায়।

লিখেছেন লিখেছেন সুমন আহমেদ ১১ সেপ্টেম্বর, ২০১৫, ০১:৪০:৫০ রাত

মানুষ যখন বিভ্রান্ত হয়ে যায় তখন তার মস্তিস্ক বিকৃত হয়েযায়।তখন এই বিকৃত মস্তিস্কের বহিঃপ্রকাশ ঘটে আবল তাবল পাগলের মত।

এরা অযৌক্তিক কথাকে নানা যুক্তিতে তুলে ধরে মানুষকে বিপথগামী করার চেষ্টা করে। আবার নিজেকে সে এত বুদ্ধিমান মনে করে তার সমতুল্য আর কাউকে মনে করে না।

সব চেয়ে আশ্চর্য্যের বিষয় হল! একেবারে সাধারন মানুষ তার কথায় বিশ্বাস করেনা বরং ধিক্কার দেয়। কিন্তু কিছু কুশিক্ষায় শিক্ষিত তার এই বিভ্রান্তির জালে ধরা দেয়।

বর্তমানে এটাই দেখছি, উচ্চ শিক্ষিত কিছু লোক যাদেরকে সমাজ গঠনের কারিগর মনে করে মানুষ শ্রদ্ধা করে। সাধারন মানুষ বুজতে পারেনা যে এর আরালে নাস্তিকতা লুকিয়ে আছে।

এরা না না কৌশলে কোমল মস্তিস্কের কিশোর থেকেই ক্লাশে মগজ ধোলাই শুরু করে। নাস্তিকদের সুচতুর এই সুক্ষ পরিকল্পনার বহিঃপ্রকাশ ঘঠছে ধর্মবিরোধী লিখা ব্লগার দের ব্লগে।

আল্লাহ তাঁর রাসুল (সা) এবং কোরআনের বিরোদ্ধে লিখে না না টিটকারী সুলভ ভাষায়। ভারত থেকে গরু আনা নিষেধ করায় আল্লাহ কি গোমড়া মুখ করে বসে থাকবেন?? (নাউযুবিল্লাহ)।এও লিখেছে আল্লাহ কি আকাশ থেকে গরু বর্ষন করবে।

সে নাস্তিক হোক বা অন্য কিছু তার জানা নাই তার জন্ম নিয়ে দুনিয়াতে আসার চক্রটি। যে আল্লাহ তাকে একফুটা ছিটকে পরা পানি থেকে পয়দা করতে পারেন। সেই আল্লাহ আকাশ থেকেও গরু বর্ষন করতে পারেন না???

আল্লাহ ইচ্ছাকরলে সব পারেন, তাই এই বিকৃত মস্তিস্কের টিটকারিতে আল্লাহর তো কিছু যায় আসে না। যুগে যুগে এদেরকে আল্লাহ ধ্বংশ করেছেন, নিশ্চিহ্ন করেছেন জমিনে উদাহরন রেখে।

সুতারাং ওদের ধ্বংশ অনিবার্য্য আজ অথবা কাল। আমার পরামর্শ হচ্ছে ইসলাম পন্থী ব্লগ লিখক ভাইদের প্রতি। লিখনির মাধ্যমে ওদের জবাব দিতে হবে।

তবে কোরআন হাদিসের বলিষ্ট যুক্তির মাধ্যমে, মনগড়া ভাবে নয় এবং রাগের মাধ্যমে নয়। কোরআন হাদিসের শিক্ষাকে যুক্তিপুর্ন ভাবে তুলে ধরে।

ওদের কাজের হিসাব আল্লাহ নেবেন,হেদায়াত দেবেন নাকি অন্য কিছু আছে তাদের তকদিরে। আপনার আমার কাজ দাওয়াত দেয়া হেদায়াতের মালিক আল্লাহ।

এই নাস্তিকদের হাত থেকে আল্লাহ অবশ্যই এই সমাজকে হেফাজত করবেন।

(নীচে তার লেখা কিছু অংশ)

ভারতের দান/দক্ষিনার দরকার কি? আল্লা কি পাথর-বৃষ্টির মত 'গরু-বৃষ্টি' বর্ষন করে বাঙালি মুমিনের গরুর চাহিদা পুরন করে দিতে পারেন্না? নাকি???????

বিষয়: বিবিধ

১১০৩ বার পঠিত, ১৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

340990
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ০১:৫৪
অপি বাইদান লিখেছেন : বিজ্ঞানের এই যুগে কোরাণের আল্লার নিঃস্ফক হুমকি/ধমকি তে কাজ হবে না। বৃক্ষের পরিচয় ফলে। উনি এত কিছু পারেন তো, আসমান থেকে কিছু গরু নামাতে পারেন্না???
340995
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ০২:০১
সুমন আহমেদ লিখেছেন : বিজ্ঞান নিয়ে যারা চিন্তা করে সঠিক ভাবে এবং গবেষনা করে তারা সত্যিকার মুসলমান হয়েছে মস্তিস্ক বিকৃত হয়ে নাস্তিক হয় নাই।
340997
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ০২:২১
অপি বাইদান লিখেছেন : আপনি এত সুস্থ মস্তিস্কের বলেই আপনার নবী গাধার পিঠে চড়ে মাহাশুন্য ভ্রমন করেন!!!!!
341010
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৭:২৩
হতভাগা লিখেছেন : ওরা মুক , অন্ধ , বধির । শয়তান ওদের কাছে ওদের এই কাজগুলোকে শোভন করে দেখাচ্ছে । ফলে তারা এসব কাজকে ভাল কাজ বলে মনে করে ।

শয়তান মানুষের প্রকাশ্য শত্রু , সে চায় মানুষদের অধিকাংশকে নিয়ে জাহান্নামে প্রবেশ করতে ।

হাজার হাজার বছর ধরে আল্লাহর যে আদেশ মানুষ পালন করে যাচ্ছে সেটার বিপরীতে অন্য কেউ আল্লাহর কাজে বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না ।

প্রকৃত মুসলমানেরা ভারতের এই কাহিনীতে পেরেশান না যতটা পেরেশান ইসলামবিদ্বেষীরা ।
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:২৯
282463
অপি বাইদান লিখেছেন : সবার আগে পৃথিবী থেকে আল্লা ভাইরাস নির্মুল করতে হবে।
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৪০
282465
হতভাগা লিখেছেন : সবার আগে আপনাদের মত ইসলামবিদ্বেষীদেরকেই দূর করতে হবে
341032
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৯:৪৬
সুমন আহমেদ লিখেছেন : অপি আপনি কি মুসলমান? কথার উত্তর দিলে তার পর আপনার সাথে কথা।
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৩৬
282464
অপি বাইদান লিখেছেন : মুসলমান তো অনেক কিসিমের- আইসিস, বোকোহারাম, তালেবান, আলকায়দা, আসাদ, সাদ্দাম, গাদ্দাফি, হুজি, শিয়া, সুন্নি, ওহাবি, সালাফি, কূর্দি, ইয়াজিদী, লস্করি, আনসারউল্লা, বাংলাভাই, জামাতি, হেফাজতি, তবলিকি, চরমোনাই, দেওয়ানবাগি...... সবিতো মুসলমন।
341034
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৯:৪৮
সুমন আহমেদ লিখেছেন : ধন্যবাদ হতভাগা ভাই সুন্দর মন্তব্যের জন্য।
341049
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১১:৪৫
সুমন আহমেদ লিখেছেন : এখানে আপনি যতো কিসিমের মুসলমানের নাম লিখেছেন যদি এর মাঝে আপনি এক কিসিমের ও হয়ে থাকতেন তাহলে এরকম কথা বলতে পারতে না । সো আপনি একজন হাই অফিসিয়াল নাস্তিক এবং আমি কনফার্ম আপনি একজন হিন্দু সম্প্রদায়ের চিঁছ,
341051
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১১:৪৭
সুমন আহমেদ লিখেছেন : কাফের, মুশরিক,ফাসেক এরা কিন্তু আল্লাহকে বিশ্বাস করে কিন্তু নাস্তিক এমন এক জানোয়ার তার সৃষ্টি কর্তা একজন আছে এটাই মানতে পারেনা এতো (জাহেল) মুর্খ।
341059
১১ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:০৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ওরা আসলে মুর্খ। যুক্তি না পেরেই গালাগালি করে।
১১ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:৩৬
282483
অপি বাইদান লিখেছেন : আপনারা এত সুশিক্ষিত বলেই আপনার নবী গাধার পিঠে মাহাশুন্য ভ্রমনের দ্বাবি করেন!!!!! আর আপনারা সেটিকেই পূজা করেন।
১০
341075
১১ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০২:২৩
সুমন আহমেদ লিখেছেন : মিষ্টি জুতার দুষ্ট বাড়িটা মনে হয় ঠিক যায়গায় লাকছে, এরি নাম টিট ফর টেট,

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File