মসজিদের রাজনীতি ও আমাদের ইসলাম পালন!!!!!

লিখেছেন লিখেছেন গুরু মরিসকো ০২ মে, ২০১৫, ০৯:৪৬:০৮ সকাল

এটা আবার কেমন মসজিদ , যেখানে সভাপতি, সেক্রেটারি থাকে আর অল্প বয়সের হাফেজ রাখা হয় পাঁচ ওয়াক্ত নামায পড়ানোর জন্য, তাও আবার বেতন দিয়ে । সভাপতি,সেক্রেটারি চোর বাটপার হলেও সমস্যা হয় না । এই মসজিদে কীভাবে মুসলিমরা নামায আদায় করে । আসলেই কি তারা নেশাগ্রস্ত, নাকি ধর্মকে খেয়াল-খুশির উপাদানে পরিণত করেছে ।

তাহলে বুঝতে হবে এখনকার মসজিদ গুলোতে যারা নামায আদায় করে, তারা মুহাম্মদের অনুসারী নয় । আলাদা একটা অন্য ধর্মের অনুসারী, যেখানে খোদা হলো অজ্ঞতা আর পয়গম্বর হলো মনের খেয়াল ।

এই যখন অবস্থা, তাহলে এতো ইনসাফ, আদল, ঈমান বা তাকওয়া নিয়ে চিৎকারের কি প্রয়োজন । নিজেরাই যেখানে সৎ, সত্যবাদী না এবং সত্য বুঝতে আগ্রহী না, সেখানে অন্যকে অভিশাপ দেয়ার কোন মানে হয় না ।

যার কষ্ট সে নিজেই ডেকে আনে । নিজে সুযোগ না দিলে কেউ কাউকে ধ্বংস করতে পারে না । ফলে একবিংশ শতকে এসে, মানুষ হতে হলে একটু সচেতন হওয়া খুবই জরুরী । মুসলিম হওয়া আরও বড় ব্যাপার !

বিষয়: বিবিধ

১০২০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

317698
০২ মে ২০১৫ সকাল ১১:২৩
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : এই যখন অবস্থা, তাহলে এতো ইনসাফ, আদল, ঈমান বা তাকওয়া নিয়ে চিৎকারের কি প্রয়োজন । নিজেরাই যেখানে সৎ, সত্যবাদী না এবং সত্য বুঝতে আগ্রহী না, সেখানে অন্যকে অভিশাপ দেয়ার কোন মানে হয় না

সত্য কথা বলেছেন।
317796
০২ মে ২০১৫ রাত ০৮:১০
শেখের পোলা লিখেছেন : সঠিক কি বলতে চাইলেন তা আমার কাছে পরিষ্কার হল না৷তবে ভাল কিছু বলতে চান তা আন্দাজ করতে পারি৷ বিস্তারিত লিখুন৷ ধন্যবাদ৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File