সমকামীতা: একটি অশ্লীল,অসভ্য ও জঘণ্য পাপের কাজ!

লিখেছেন লিখেছেন আরিফুর রহমান শিশির ৩০ জুন, ২০১৫, ১২:০০:৪৩ রাত

সমকামিতা' একটি জঘণ্য পাপের কাজ। পৃথিবীর বেশ কিছু দেশে এই অশ্লীল,অসুস্থ কর্মের বৈধতা দেয়া হয়েছে! মানুষ কতোটা বর্বর,নোংরা রুচির অধিকারী হলে এটা করতে পারে? আমরা যাদেরকে উন্নত ভাবি তারাই এই জঘণ্য কর্মটিকে আঁকড়ে ধরে আছে। ইসলামে এটা নিষিদ্ধ! যারা বলে ইসলাম ধর্ম আদীম,বর্বর ইত্যাদি তারাই আসলে সেই লূত (আHappy এর সম্প্রদায়ের মতো অন্ধকার যুগে পড়ে আছে! আল্লাহ তাআলা সেই জঘণ্য রুচির মানুষগুলোকে কঠিন শাস্তির মুখোমুখি করেছিলেন। এখন সেই স্থানটি মৃত সাগর(ডেট সী) নামে পরিচিত।

.

আল্লাহ তাআলা পবিত্র কুরআনুল কারীমে এই তথ্য দিয়েছেন! পবিত্র কুরআনের সুরা আ'রাফ এর ৮০ থেকে ৮৪ নং আয়াত পড়ে দেখুন তৎকালীন সমকামী বেয়াদবগুলোকে আল্লাহ কি শাস্তি দিয়েছিলেন। সম্প্রতি আমেরিকা জুড়ে এর বৈধতা দিয়েছে দেশটির আদালত! পৃথিবীর ১৪টি দেশে এই নিকৃষ্ট আচরণটা বৈধ! এছাড়া আরো কিছু দেশে এর প্রভাব যথেষ্ট রয়েছে শুধুমাত্র আইন করে ঘোষনা দেয়নি মাত্র ৷ এটা যদি স্বাধীনতা হয় তাহলে মানব জাতির আর কি বাকি থাকলো অসভ্য হতে?

.

ওবামা নামক অসভ্য ও মুসলমানদের শত্রুটা বলেছে, "আমরা আরো বেশি স্বাধীন হলাম"! স্বাধীনতা শব্দটাকে যাচ্ছে তাই করে ব্যবহার করে থাকে ইসলামের শত্রুরা,তাই বলে অসভ্য কর্মেরও স্বাধীনতা চাইবি তোরা?

.

আল্লাহর বাণী:

"এবং আমি লূতকে প্রেরণ করেছি। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা কি এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ?

তোমরা তো কামবশতঃ পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। বরং তোমরা সীমা অতিক্রম করেছ।

তাঁর সম্প্রদায় এ ছাড়া কোন উত্তর দিল না যে, বের করে দাও এদেরকে শহর থেকে। এরা খুব সাধু থাকতে চায়।

অতঃপর আমি তাকে ও তাঁর পরিবার পরিজনকে বাঁচিয়ে দিলাম, কিন্তু তার স্ত্রী। সে তাদের মধ্যেই রয়ে গেল, যারা রয়ে গিয়েছিল। আমি তাদের উপর প্রস্তর বৃষ্টি বর্ষণ করলাম।

অতএব, দেখ গোনাহগারদের পরিণতি কেমন হয়েছে-[সুরা আরাফ:80-84]

.

এছাড়া পবিত্র কুরআনের অনেক জায়গায় হযরত লূত (আHappy এর সম্প্রদায়ের কথা উল্লেখ আছে৷ লুত জাতি সস্পর্কে বলা হয়েছে পবিত্র কোরআন মজিদের সুরা আল আ’রাফ ৮০-৮৪ নম্বর আয়াত, সুরা হুদ ৭৪-৮৩ নম্বর আয়াত, সুরা আল হিজর ৫৭-৭৭ নম্বর আয়াত, সুরা আল আম্বিয়া ৭১-৭৫ নম্বর আয়াত, সুরা আল আনকাবুত ২৮-৩৫ নম্বর আয়াত, সুরা আস সাফ্ফাত ১৩৩-১৩৮ নম্বর আয়াত, সুরা আল কামার ৩৩-৩৯ নম্বর আয়াত নাজিল হয়েছে।

.

সমকামীতার ফলে নানারকম রোগ হয়:

সমকামীদের যে রোগগুলো হয়ে থাকে:নিম্নলিখিত রোগের প্রাদুর্ভাব সমকামীদের মধ্যে অত্যন্ত বেশি –

১) এইচআইভি এইডস ২) সিফিলিস ৩) গনোরিয়া ৪) হার্পিস সিমপ্লেক্স ৫) ভাইরাল হেপাটাইটিস টাইপ বি ও সি ৬) ক্ল্যামিডিয়া ইনফেকশন ৭) অ্যানাল ক্যান্সার ৮) ক্রিপ্টোস্পোরিডিওসিস ৯) আইসোস্পোরিয়াসিস ১০) মাইক্রোস্পোরিডিওসিস ১১) জিয়ার্ডিয়া ল্যাম্বলিয়া ডিজিজ ১২) স্কিন ও অ্যানো-জেনিটাল ওয়ার্ট ১৩) হেপাটাইটিস এ ১৪) এন্টামিবা হিস্টোলাইটিকাজাত এমিবিয়াসিস ১৫) শিগেলোসিস ১৬) সালমোনেলোসিস ১৭) পেডিকুলোসিস ১৮) স্ক্যাবিস ১৯) ইনফেকশাস মনোনিউক্লিওসিস ২০) ক্যাম্পাইলোব্যাক্টেরিওসিস ২১) মেনিনজাইটিস ও মেনিঞ্জোকক্কেমিয়া ২২) হুক ওর্ম ।

.

বাংলাদেশেও কিছু কুলাঙ্গার নাকি সংগঠন তৈরি করেছে "বয়েজ অব বালাদেশ(বিওবি)" এবং তারা তাদের ম্যাগাজিন "রূপবান" এর মাধ্যমে তাদের প্রচারনা করছে৷ এদের পিছনে কাজ করে থাকে মুক্তমনা ব্লগসহ দেশের কিছু নারীবাদী ইসলাম বিদ্বষী বেয়াদব জনগোষ্ঠী৷

.

এদের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে ইসলামপ্রীয় জনগনের মাধ্যমে৷ যেহেতু সরকার হলো রাজ বেয়াদব,সুতরাং তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সংগ্রাম ছাড়া আশানুরূপ ফল পাওয়া যাবেনা৷

বিষয়: বিবিধ

১২৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File