বাংলাদেশ বাঁচাতে খালেদা জিয়া ও জামাত কে মেরে ফেলতে হবে

লিখেছেন লিখেছেন যুথী ২৮ ফেব্রুয়ারি, ২০১৫, ০৯:৫৩:৪৪ রাত

আমাদের ইমাম সাহেব আজ এই বয়ান দিলেন। Click এমনিতেই উনি যা বলেন মনের কথাই বলেন, আজ পর্যন্ত তিনি মনে এক মুখে এক তো করেন ই নি, বরং যাহা সত্য তা মেম্বারের উপর দাঁড়ায়ে একদম দড়াম দড়াম করে বলে দেন। তার একটা বড় গুণ হলো তিনি দেখতে কিছুটা মৃত লাশের মত। আর কথা বলেন সব সময় ভয় রেখে রেখে। মনে হয় আজরাঈল (আ) তার নাকের ডগায় বসে আছেন। তিনি বাংলাদেশের রাজানীতিতে উপদেশ দিয়ে থাকেন। তার সমস্ত গুলো হয় ‘আত্মবিনাশিনী’।

আজকে যে বয়ান তিনি দিলেন তার অর্থ করার দ্বায়িত্ব পড়েছিলো আমার স্বামী জানের উপর। আর কেন জানি তিনি কুরআন হাদীসের এলোমের সাথে মাশাআল্লাহ রাজনীতির এলোমেও পারংগমতা অর্জন করেছেন। তিনি ইমাম সাহেবের আজকের বয়ান @বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় পাকিস্তানপন্থিদের নিশ্চিহ্ন করতে হবে @ এর অর্থ করলেন এই ভাবেঃ Click this link যুথি, এর অর্থ বলতে হলে তোমাকে বুঝতে হবে পাকিস্থান পন্থী মানে কি। এর অর্থ হলো যারা ভারত থেকে ১৯৪৭ সালে পাকিস্থান কে স্বাধীন করেছিলে। আধুনিক বাংলাদেশ হলো সে পাকিস্থানর পূর্ব পাশের অংশ। এখন যারা ভারতের সাথে মিশে যেতে চায় তারা দ্বিজাতিত্ত্বের শত্রু। সোজা কথায় আওয়ামি লীগ ও তার ঘরাণার লোক। আর যারা স্বাধীন বাংলাদেশ কে স্বাধীন দেখতে চায় তার সবাই মিলে ২০ দলে যুক্ত হয়েছে। এই লোক গুলো কে নিশ্চিহ্ন না করলে সেই ভারত পন্থী হওয়া যাবেনা।

আমি আমার স্বভাব গত বিরক্তি দেখালাম: ধুত্তরি, বলি একটু সহজে কথা বলো। তা না, তুমি পেঁচায়ে পেঁচায়ে একদম জিলাপির মত করে ফেল সব কিছু। বাদ দাও।

আমার স্বামী তার এলোমের দরযা বন্ধ করলেন। এর পর বললেনঃ “সোজা কথায় বললে বুঝায় ইমাম সাহেব খালেদা জিয়া ও জামাত কে হত্যা করতে বলতেছেন”।

আমি বললাম, তাই বলো। সোজা কথা............!!

বিষয়: বিবিধ

১৬১৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306570
২৮ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১০:৪৪
হতভাগা লিখেছেন : উনি বেশ কয়েকদিন আগে উল্টো পাল্টা কথা বলে দলের মধ্যে বেকায়দায় পড়েছিলেন ।

পজিশন ফিরে পেতে এখন সেটার কমপেনসেট করছেন
306583
০১ মার্চ ২০১৫ রাত ১২:০১
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
306629
০১ মার্চ ২০১৫ সকাল ০৯:৪৯
শেখের পোলা লিখেছেন : 'হোতা ওহী হ্যায় যো মনজুরে খোদা হোতা হ্যায়'
হ ট ইমাম কোন ছার৷ আমি বলি পিপিলিকার পর হয় মরিবার তরে৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File