আসলেই মীর কাসেম আলী একজন মানবতাবিরোধী অপরাধী.......................।েফইসবুকার Zakir Hossain Dipu

লিখেছেন লিখেছেন সাইফুল সাইমুম০১ ০৩ নভেম্বর, ২০১৪, ০৭:৫৪:৪১ সন্ধ্যা

কারন মানব সেবার এক অনন্য উদাহরন তিনি রেখেছেন। প্রমান চান? নিন তাহলে-

১. দেশ যখন ব্যাংকিং সেবার নামে সুদে নিমজ্জিত হয়েছিল এই খারাপ (!) লোকটা তখন এ জাতিকে সুদের মত জঘন্য পাপ থেকে রক্ষা করতে শরীয়া ভিত্তিক ব্যাংকিং সেবা এদেশে চালু করেন।

২. চিকিৎসা সেবার নামে যখন রমরমা গলাকাটা ব্যবসায় চারিদিকে সয়লাব, গরীব অসহায় মানুষ যখন নিজের চিকিৎসা অধীকার না পেয়ে চিতকার করছিল তখন ইসলামী ব্যাংক ফাউন্ডেশন গঠন করেন। এ ফাউন্ডেশনের অধীনে সারা দেশে ইসলামী ব্যাংক হাসপাতাল বানিয়ে চারিদিকে চিকিৎসা সেবা ছড়িয়ে দেন। ইবনে সিনা ট্রাস্টির তিনি প্রতিষ্ঠাতা ডিরেক্টর। এমন পাপ আর কজন করেছেন...!!!!

৩. শিক্ষার নামে যখন অশ্লীলতা ছড়িয়ে পড়ছিল কমলমতি শিশুদের মাঝে তখন এই খারাপ (!) মানুষটি এগিয়ে আসে আধুনিক শিক্ষার সাথে ইসলামী শিক্ষার সংমিশ্রনে নতুন যুগপৎ শিক্ষা ব্যবস্থা নিয়ে। প্রতিষ্ঠা করেন ইসলামী ব্যাংক মডেল স্কুল এণ্ড কলেজ।

৪. ইংলিশ মিডিয়াম শিক্ষা ব্যবস্থাকে মনে করা হতো খাস ইবলিশের শিক্ষা ব্যবস্থা...!! এখান থেকে এক ভিন্ন প্রজাতি বের হয়ে আসতো যাদের সাথে ইবিলিশের কোন পার্থক্য নেই। নিজের বাবা মা খুন করে ফেলতে পারে মেয়ে সন্তান...!!!! তিনি এখানেও কোরান ভিত্তিক আন্তর্জাতিক মানের ইংলিশ মিডিয়াম শিক্ষা ব্যবস্থার কথা চিন্তা করলেন। গঠন করলেন ইসলামী ব্যাংক ইন্টারন্যাশনাল স্কুল, আল রাবেতা ইন্টারন্যাশনাল স্কুল।।

৫. বাম ও আওয়ামী জালিম মিডিয়ারর হাত থেকে এদেশকে বাঁচাতে তিনি বানালেন দিগন্ত মাল্টিমিডিয়া কর্পোরেশন। খবর পড়ার নামে মেয়েদের ল্যাংটা করে উপস্থাপনের যে প্রতিযোগিতা শুরু হয়েছিল মীর কাসেম আলী সেখানে ছাই ঢেলে দেয়। হিজাব পরেও যে চরম আধুনিক হওয়া যায় উনি চোখে আংগুল দিয়ে দেখিয়ে দেন...!!

৬. আবাসন সমস্যা সমাধানের জন্য গঠন করলেন কেয়ারি ডেভোলাপার।

৭. আমাদের দেশের একমাত্র রুপালি দ্বীপ সেন্টমার্টিন যাওয়ার একমাত্র উপায় ছিল জীবনবাজি রেখে ট্রলারে করে যাওয়া। এভাবে যেতে গিয়ে কত মায়ের বুক খালি হয়েছে তার হিসাব নেই। তিনি এখানে নিয়ে এলেন কেয়ারী সিনবাদ নামক বিশাল জাহাজ...!!!

এ সবই বিশাল বিশাল মানবতাবিরোধী অপরাধ। আগামীকাল তার ফাঁসি দিতেই হইবেক।

আল্লাহ্‌ আমাদের এই সমস্যা গ্রস্থ ছোট্ট দেশটির জন্য আরো কিছু এমন মানবতাবিরোধী অপরাধী মীর কাসিম আলীর মত কিছু মানুষকে পাঠাও। যাদের হাতের ছোয়ায় এদেশটি একদিন সোনার দেশ হিসাবে গড়ে উঠবে।।

বিষয়: বিবিধ

১১৭৯ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

280868
০৩ নভেম্বর ২০১৪ রাত ০৮:০১
খান জুলহাস লিখেছেন : এক কাশেম আলী ছিল কোটি কাশেম আলীর প্রতিছবি। আল্লাহ তাকে নেকহায়াত দান করুন।
280877
০৩ নভেম্বর ২০১৪ রাত ০৮:৪৪
নিরবে লিখেছেন : আল্লাহ তাকে জান্নাত দান করুন
280885
০৩ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩১
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : আমার ছোট্ট মাথায় কিছুই ডুকেনা। সমাজ সেবাকরলেও মানবতাবিরোধী হয়ে যায়!!
280901
০৩ নভেম্বর ২০১৪ রাত ১০:০৭
শেখের পোলা লিখেছেন : বেশ কিছু অজানা তথ্য জানালেন৷ধন্যবাদ৷
280955
০৪ নভেম্বর ২০১৪ রাত ০১:০৫
মামুন লিখেছেন : লিখাটি পড়লাম। ভালো লেগেছে। ভালো লাগা রেখে গেলাম। ধন্যবাদ। Thumbs Up Thumbs Up Thumbs Up Rose Rose Rose

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File