যে কারনে হিন্দু পুরুষ কর্তৃক, মুসলিম নারী ধর্ষীত হচ্ছে

লিখেছেন লিখেছেন পাতা বাহার ০৮ সেপ্টেম্বর, ২০১৪, ০৯:২৯:২১ রাত

সম্মানীত পাঠক,

আপনারা লক্ষ করেছেনে যে- সূত্র প্রথম আলো

স্থানীয় ইস্ট পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী কুলসুমকে। গত শনিবার দুপুরে ও সন্ধ্যায় স্থানীয় শিমুলচন্দ্র মণ্ডলসহ কয়েকজন যুবক বাসার সামনে গিয়ে কুলসুমকে উত্ত্যক্ত করতে থাকে। গালিগালাজ ও আজেবাজে কথা বলে। এসব সইতে না পেরে কীটনাশক পান করে কুলসুম আত্মহত্যা করে।

পত্রিকা মারফত জানা যায় যে- কুলসুমকে যারা উত্তক্ত করে আত্মহত্যা করতে বাধ্য করেছে, তারা সকলেই হিন্দু সম্প্রদায়ের।

আবার আরেকটি খবর হলো- সূত্র প্রথম আলো

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক গৃহবধূকে (৩০) তাঁর স্বামীর সামনেই গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূর স্বামী রিকশাচালক। উপজেলা সদরের একটি বাড়িতে তাঁরা ভাড়া থাকেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

গতকাল রোববার বিকেলে গৃহবধূর স্বামী মুঠোফোনে প্রথম আলোকে অভিযোগ করেন, শনিবার রাত সাড়ে আটটার দিকে তিনি ও তাঁর স্ত্রী ঘরে বসে ভাত খাচ্ছিলেন। এ সময় তাঁর স্ত্রী পানি আনতে ঘরের বাইরে যান। তখন আগে থেকে ওত পেতে থাকা স্থানীয় যুবক দীপ্ত দেবের (২০) নেতৃত্বে তার সহযোগী সজীব দেব (২১), বোরহান উদ্দিন (২২), রুবেল মিয়া (২০) ও সাদ্দাম হোসেন তাঁর স্ত্রীর ওপর হামলা চালায়। হামলাকারীরা তাঁর স্ত্রীকে ঘরের ভেতরে নিয়ে এসে তাঁদের দুজনের মুখে কাপড় গুঁজে দেয়। পরে অস্ত্রের ভয় দেখিয়ে তাঁকে (স্বামী) বেঁধে ফেলে হামলাকারীরা তাঁর সামনেই স্ত্রীকে ধর্ষণ করে।

এখানেও দেখা যায় যে হিন্দু ও মুসলমান মিলে মুসলিম নারীকে ধর্ষণ করেছে। এখন প্রশ্ন হলো, হঠাৎ করে কেন, হিন্দু ও হিন্দু মুসলিমের যৌথতায়, মুসলিম নারী ধর্ষীত হচ্ছে?

এর কারণ একটাই আর তা হলো-

উগ্র মৌলবাদী সম্প্রদায়, এবং সে উগ্র মৌলবাদীতে রয়েছে হিন্দু ও মুসলিম, এদের যৌথতায়, এরা বাংলাদেশে সাম্প্রদায়ীক কোন্দল বাধাতে চাই। ক্ষমতা লোভী উগ্র মৌলবাদী সম্প্রদায়ে মুসলিম ও হিন্দু উভয়টিই আছে। কারণ- উগ্র মৌলবাদী গোষ্ঠিটি বিশেষ কিছু সংস্থার অর্থায়নে পরিচালিত হয়। আর সে অর্থের লোভে হিন্দু ও মুসলমান হতে, কিছু লোভী হিন্দু ও মুসলিম ঐ ধর্মান্ধ উগ্র মৌলবাদী সম্প্রদায়ের সদস্য হয়। আর সে সকল সদস্যরা অর্থ দাতা সংস্থার ইচ্ছা মাফিক কাজ করতে বাধ্য থাকে।

বর্তমানে ঐ সংস্থাটি চাই বাংলাদেশে একটি অস্থিতিশীল আবস্থা সৃষ্টি করতে। আর সে সূত্র ধরেই দেশে সাম্প্রদায়ীক সহিংসতা সৃষ্টি কল্পে, হিন্দু দ্বারা মুসলিম নারীদের ধর্ষণ ঘটনা ঘটানো হচ্ছে। যাতে করে, গুটি কয়েক লোভী হিন্দু উগ্র মৌলবাদীর কারণে, হিন্দুদের উপর নির্বিচারে আক্রমণ চালানো হয়, ও যেন বাংলাদেশের সকল নিরীহ হিন্দু সম্প্রদায়, নির্যাতনের শিকার হয়। আর এতে করে যেন হিন্দু মুসলিম দাঙ্গা শুরু করে দেওয়া যায়।

আর এই সাম্প্রদায়ীক দাঙ্গা সৃষ্টির মাধ্যমে, তারা সরকার পতনের আন্দোলন শুরু করতে চাই। অতএব সরকারের উচিৎ হবে, যত দ্রুত সম্ভব ধর্ষণকারীদের গ্রেপ্তার করে বিচারের সম্মূখীন করা, ও সাজা প্রদান করা। নচেৎ, যাদের পরিকল্পনায়, ও অর্থায়নে মুসলিম নারীরা ধর্ষীত হচ্ছে, সেই পরিকল্পনাকারী ও অর্থায়নকারীরা ই, হিন্দু কর্তৃক মুসলিম নারী ধর্ষিত, মানি না, মানবো না ধুয়া তুলে, অরাজকতার সৃষ্টি করবে। অতএব সাধু সাবধান।

এই লেখাটি লিখেছেন গুরুজী। বিশ্বশান্তি ডট কম ব্লগ এ।

বিষয়: বিবিধ

১৬২৪ বার পঠিত, ১৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

263078
০৮ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:১০
হতভাগা লিখেছেন : সবাই মানিক হবার জন্য কোমর বেঁধে নেমেছে । এক পান্না মাস্টারের কথা জানা যায় যে সে মানিকের কাতারে এসেছে । তবে মানিক দেশের বড় ফিল্ডে বড় বড় খেলোয়ারদের মাঝে শতক মেরেছিল ।
০৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৪:৫০
206770
কাহাফ লিখেছেন : এই বার ব্লগার হতভাগা সাহেব প্রথম হওয়ার দৌড়ে অনেক এগিয়ে গেলেন। বড়দের ছোটদের কে হেয় করা ঠিক না,আপনারা তো অনেক বড় তা স্বীকার করিই............
263090
০৮ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:০৫
মুিজব িবন আদম লিখেছেন : বক্তব্য গোলমেলে। লেখকের উদ্যেশ্য নিয়ে সন্দেহ আছে। গুরুজী আসলে গুনবান মানুষ বলে মনে হচ্ছে না।
০৯ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:২২
206935
পাতা বাহার লিখেছেন : লেখার কোন অংশটুকু গোলমেলে মনে হয়েছে? ও কি কারণে গোলমেলে মনে হয়েছে, তার ব্যখ্যা দিন।
১০ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০১:২০
207200
মুিজব িবন আদম লিখেছেন : টোটাল বক্তব্যটাই গোলমেলে। তাই লেখাটির উদ্যেশ্য নিয়ে সন্দেহ আছে।
263127
০৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৪:৪১
গ্রামের পথে পথে লিখেছেন : মুসলিম নারীগনিমত ধর্ষন করা হিন্দু ধর্মে জায়েজ না। কিন্তু হিন্দু গনিমত ধর্ষন ইসলাম ধর্মে জায়েজ।
০৯ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪১
206989
পাতা বাহার লিখেছেন : তাহলে আপনি কি মনে করছেন, বাংলাদেশের হিন্দুরা মুসলিমদেরকে যুদ্ধে পরাজিত করেই ধর্ষণ করছে?
263160
০৯ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:০৬
নূর আল আমিন লিখেছেন : প্রতিটা ধর্ষকই জারজ
০৯ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪১
206990
পাতা বাহার লিখেছেন : সহমত।
263169
০৯ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:৩৭
নূর আল আমিন লিখেছেন : লেখক আপনি যে অধিক পরিমানে গঞ্জিকা সেবন করেন! তা বুঝতে বাকি নেই!!! মুসলমানরা সঠিক ভাবে ধর্মান্ধ হতে পারেনি! যদি পারতো ধর্ষণ বলতে এই বঙ্গদেশে কিছু থাকতোনা: ইসলামে ধর্ষণ শাস্তি রজম করা (মৃতুদণ্ড) নামে মুসলিম হলেই প্রকৃত মুসলিম হয়নারে পাগলা
০৯ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪৩
206995
পাতা বাহার লিখেছেন : আমি নয়, গাঁজা সেবন আপনিই করেছেন।

তাহলে মোল্লারা বোরকা ভ্যতীত নারীদের উৎত্ক করে কেন?
263171
০৯ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:৪২
নূর আল আমিন লিখেছেন : গ্রামের পথে পথে @ ঠিক বলছেন হিন্দু ধম্মে ধর্ষণ জায়েজ নাই তবে লিলা আছে কৃষ্ণ ১৬হাজার গুপিনীকে লিলায় ঠেলায় রক্তাক্ত করে আর ব্রম্মা আপন মেয়েকে শতবর্ষ জোর করে ধর্ষণ করে:: আর আপনাদের মতো জারজরাতো নিজের মাকেও লাগাতে ভালোবাসেন
263172
০৯ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:৪৩
নূর আল আমিন লিখেছেন : জারজের বাচ্চা আমার কমেণ্টের উত্তর না দিয়ে ডিলিট দিস ক্যান?
০৯ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪৫
206996
পাতা বাহার লিখেছেন : ভাই, এটাই কি আপনার ইসলামী ভাষা? আমি তো আপনার একটা মন্তব্যও মুছি নাই। বলুন আপনার কোন মন্তব্যটি মুছা হয়েছে?
263183
০৯ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৯:৩৪
ইসলামী দুনিয়া লিখেছেন : সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, হিন্দু ভায়েরা শক্ত থাকুন। সহজেই ভেঙে পড়বে না।
০৯ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪৬
206997
পাতা বাহার লিখেছেন : তার মানে এই নয় যে, তারা মুসলিম নারীদেরকে ধর্ষণ করবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File