বিশ্ব শান্তি ডট কম - নতুন স্টাইলে বিশ্ব বাটপারী ও ভন্ড পিরালীর সূচন এর গুরুজী কর্তৃক অভিযোগ খণ্ডণ।

লিখেছেন লিখেছেন পাতা বাহার ২৭ আগস্ট, ২০১৪, ১২:৩২:৪২ রাত

সম্মানীত পাঠক-

হাসনা বানু বিশ্ব শান্তি ডট কম - নতুন স্টাইলে বিশ্ব বাটপারী ও ভন্ড পিরালীর সূচনা শিরোনামে একটি লেখা পোষ্ট করেছেন। আপনারা সে পোষ্টের বিষয় বস্তু সমুহ পড়েছেন। তাই আমি আর ঐ পোষ্টে লেখা সব বিষয় নিয়ে লিখতে চাই না। আমি মূলতঃ কেন মাসিক এক হাজার করে টাকা নেওয়া হবে, সে বিষয়টি পরিস্কার করার জন্যই এই লেখাটির প্রয়োজন অনুভব করেছি। আর টাকা নেওয়ার বিষয়টির মিমাংসা দেওয়ার জন্যই আমার এই লেখাটি পোষ্ট করা।

কেন আমি মাসিক এক হাজার করে টাকা নিচ্ছি-

এই এক হাজার করে টাকা দেওয়াটা কোন সাধারণ ব্লগারের জন্য বাধ্যতা মূলক নয়। এই টাকাটা দেওয়া কেবল বাধ্যতা মূলক, যারা আহলে বাইয়াতে যোগ দিবে তাদের জন্য। কারণ- বিশ্বশান্তি ডট কমব্লগটি আহলে বাইয়াতে যোগদান কৃত সদস্যদের। আর এই ব্লগটি চালাতে বাৎসরিক কিছু হলেও টাকা খরচ হয় ও হবে। তাই এই ব্লগের যারা মালিক তারাই তো এই ব্লগটির খরচ দিয়ে চালাবে, তাই নয় কি?

তাই, যারা আহলে বাইয়াতে যোগ দিবে, কেবল তারাই বিশ্বশান্তি ডট কম ব্লগটির মালিক। আর তারাই এই ব্লগের সকল আয় ও ব্যয় হিসাব রাখবে। আমি শুধু একটি প্রক্রীয়া নির্ধারণ করে ব্লগটি চালু রাখা ও ভয় ভীতিহীন ভাবে, সকল সাম্প্রদায়ীকতার বাইরে, মানবতার লক্ষে, মানুষের কথা বলার যায়গা তৈরী করে দিয়ে যাওয়ার চেষ্টা করছি।

তাই, যে বিশ্বশান্তি ডট কম ব্লগে, আহলে বাইয়াতে যোগ দেবে, তাকেই এই টাকা পরিশোধ করতে হবে।

এই লেখাটি গুরুজী আমার ব্লগ ডট কম ব্লগ এ হাসনা বানুর লেখা পোষ্টের জবাবে লিখেছেন।সে লেখাটি দেখতে চাইলে এখান থেকে ঘুরে আসুন। এই পোষ্টের ১১ নম্বর মন্তব্যটি পড়ুন।

বিষয়: বিবিধ

১৯৭৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

258705
২৭ আগস্ট ২০১৪ সকাল ১১:৫৪
বেআক্কেল লিখেছেন : বিশ্ব শান্তি ডটর কম হল একটা ডিজিটাল বাটপারী।

আমনের গুরুর বয়স কত? কমচে কম ৬০ তো হইবেই। তারে গুরু ধইরা গুরুত্ব পুরা করিতে এক জন সাধারণ জ্ঞানী মাইনসের ৩৬ বছর লাগিবে! আমাদের মত বেআক্কেল মাইনসের কথা না হয় বাদ দিলাম। কতা হইল আমনের গুরু তো নিজেও অত দিন বাইচবেন না, তখন নতুন গুরু হিসেবে আমনিও তার স্থলে হাজির হইবেন।

ব্লগে আমনের যা দশা যদি আইজক্যা থেইক্যা নতুন করিয়া শিষ্যত্ব আমনেই নিজেই শুরু করেন তাইলে আমনের জন্য ৪৬ বছর লাগিবে। আর আমনে যদি হন নতুন গরু, তাইলে বুইঝতেই পারছি, টাকা পয়সা কুথায় যাইবে।

আর আমনের গুরুর আহলে বাইতের সেই হিসেবটা কিভাবে মিলাইবেন? আহলে বাইত হওনের জন্য তো নিজের ছেলে পেলে হউন লাগে। আমরা যদি আমনের গুরুর আহলে বাইত হই, তাইলে তিনি সেইটা কিভাবে করবেন, তিনি কি রক্ত সাফ্লাই করিয়া কাজটা সারাইবেন নাকি বীর্য সাপ্লাই করিয়া সারবেন।

হিন্দুদের ভগবান ব্রহ্মা হস্ত মৈথুন করিয়া বীর্য সংগ্রহ করিতেন আহলে বাইত বাড়াইবার জন্য, যেই বীর্য থেইক্যা দেবী স্বরস্বতীর জন্ম হইয়াছে। তয় আমনের গুরু ও কি সেই কর্ম শুরু করিয়াছেন?
২৭ আগস্ট ২০১৪ দুপুর ১২:৪৬
202387
ইমরান ভাই লিখেছেন : আর আমনে যদি হন নতুন গরু Rolling Eyes Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File