শামীম ওসমান ও গুমতন্ত

লিখেছেন লিখেছেন তীর্যক তূর্য ২৪ মে, ২০১৪, ১২:৪৪:৪৪ রাত



" বর্তমান সরকার স্থায়ী হতে পারবে না, এই

আশঙ্কায় মন্ত্রীদের চেহারায়

হতাশা দেখা যায় । মন্ত্রীদের মুখে এখন

হাসি নেই। সর্বত্রই হতাশার ছাপ ।"

আজকে শামীম ওসমান সাহেবের সংবাদ সম্মেলন দেখে তা পরিষ্কার হয়ে গেল আরও ভালো ভাবেই । সংবাদ সম্মেলন (!) কিন্তু সাংবাদিক দের প্রশ্ন করতে দেওয়ার খুব কমই সুযোগ দিলেন । তবে বেশ উপভোগ করলাম উনার বারবার মুখের ঘাম মোছা বিষয়টি ।

জনাব শামীম প্রথম আলো পড়েন না । কারন তিনি স্টুপিড নন । উনার ভাষায় বললে বলা যায়, 'আই এম নট এ স্টুপিড এট অল' ! তিনি একজন ধর্মপ্রান ব্যাক্তি ।

শামীম আঙ্কেল বারবার আশঙ্কা করলেনযে, তিনি হয়ত এই সংবাদ সম্মেলনের পর গুম হতে পারেন । আজব তো ! গুমের জনক হবেন গুম ! আমি তো অবাক সেলুকাস !!

অন্তত তাহাজ্জুদ কা'যা না কারী বান্দা স্বীকার করলেন, হ্যা তিনি জনাব নূর হোসেনের সঙ্গে ফোনালাপ করেছেন । তবে তা নাকি নূর হোসেনকে পালাতে সাহায্য করতে না বরং নূর হোসেনকে আত্তসমর্পন করতে ! কোনো এক গৌরাঙ্গ কুমারের কাছে নাকি তিনি বয়ান দিতে চাইছিলেন । আচ্ছা এই গৌরাঙ্গ নামে কী কেউ আদৌ আছে ?

' রফিউর রাব্বির ব্যাপারেও তিনি বললেন, কাল হয়ত রফিউর রাব্বি গুম হতে পারেন বিশেষ এক মহলের দ্বারা ! আচ্ছা জনাব শামীম কী রাব্বি কে গুম করার হুমকি দিলেন ?

শামীম ওসমান নাকি রাজনিতী থেকে অবসর নিবেন,তবে তা শর্ত সাপেক্ষে । উনার সপ্ন স্কুল, কলেজ, হাসপাতাল হয়ে গেলেই নাকি উনি অবসর নিবেন । শামীম কাকু, আপনি সত্যিই বেশ চালাক । আপনার সপ্ন গুলো তো আর জাতির পিতার সপ্ন না যে সফল হবে ! আপনার সপ্ন গুলো পদ্মা সেতুর মত সপ্ন হয়েই থেকে যাবে । তাই আপনাকে আর অবসর নিতেও হবে না (!)

সেলুকাস !! আজ আমি সত্যিই অবাক । একটা মানুষ কিভাবে এত্তগুলো ধূর্ত জোক্স ক্রিয়েট করতে পারে (!!!)

বিষয়: রাজনীতি

৮৯৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

225277
২৪ মে ২০১৪ সকাল ০৫:৩৫
সন্ধাতারা লিখেছেন : অনেক ধন্যবাদ
225290
২৪ মে ২০১৪ সকাল ০৬:৩৪
তীর্যক তূর্য লিখেছেন : :-)

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File