আজ পিকুর মন খারাপ

লিখেছেন লিখেছেন তৌহিদুল তুহিন ২৫ ডিসেম্বর, ২০১৩, ০১:০১:০৫ দুপুর

পিকু আজ বায়োলোজি প্রাইভেটে যাবেনা,উদাস হয়ে বসে আছে।দুপুরেও খাওয়া দাওয়া করেনি। ঠায় বসে আছে,কিছুক্ষণ গান শুনছে কিছুক্ষণ গানগুলো নিজে গাইতে কেমন লাগে গুনগুনিয়ে শুনছে।ভালোই তো লাগে।

দুপুর ৩টা বেজে গেছে এখন আর বাসা থেকে বেরই হচ্ছেনা।সেই সকাল ৮টা বাজে বের হয়েছিল কেমিস্ট্রি স্যারের কাছে। আর একবারও বের হলনা বাসা থেকে।ফুটবল খেলতেও গেলনা,মাদ্রিদের খেলার হাইলাইটস দেখলনা।কি হয়েছে পিকুর?

কেমিস্ট্রি প্রাইভেটে আজ নতুন একটা মেয়ে এসেছিল।নীল পোশাক পরা।নতুন এসেছে তবুও তার ঠোঁটে হাসি বেয়ে বেয়ে পরছে।পিকু তো সেই প্রথম থেকেই অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে।মেয়েটির চোখ পিকুর দিকে পড়তেই পিকু বিব্রত হয়ে চোখ সরিয়ে ফেলার আগে একটি লাজুক হাসি দিল।নীল রঙের মেয়েটিও তাই করলো। মেয়েটি এসে কেন জানি পিকুর পাশের রো'তেই বসল,পিকুর পাশাপাশি।পিকু আড়চোখে নীলাকে(ধরে নিলাম) দেখেই যাচ্ছে।নীলাও পিকুর দিকে মাঝেমাঝে তাকিয়ে লাজুক হাসি হাসছে।পিকু তো সে হাসির চরম ভক্ত হয়ে গেল।ও বোধ হয় নীলার প্রেমে পড়েছে।এগুলোই ভাবছে পিকু,পিকু চায় নীলাও এটাই ভাবুক।একসময় কেমিস্ট্রি প্রাইভেট ছুটি হয়ে যায়।তবে এটুকুতেই ভালোই জমে ওদের মধ্যকার কেমিস্ট্রি। পিকু খুশীমনে হেঁটে গাড়ির জন্য যাচ্ছে,প্যারেড মাঠের পাশ দিয়েই।তখুনি তুহিনের সাথে দেখা হল।অনেকের কাছে তুহিন কুফা হলেও পিকু ভাবে তুহিন অনেক লাকী।ওকে দেখলে নাকি দিন ভালো যায়।পিকু হাঁটতে হাঁটতে নীলার সব কাহিনীই বলল।

পিকু ঠিক করল এই সপ্তাহের মধ্যেই ওর সাথে ফ্রেন্ডশীপ করবে। যেভাবেই হোক। হাঁটতে হাঁটতে এক সময় পিকুর আরেকবন্ধু সাজ্জাদের সাথে দেখা। সাজ্জাদকেও পিকু এই কথাটাই বলল।

সাজ্জাদের প্রতিক্রিয়াটা কিছুটা ভিন্ন ছিল।সে চারপাশে তাকিয়ে পিকুকে বলল,

"ওর নাম নাদিয়া,নীলা না।আর 'ও' আমার গার্লফ্রেন্ড।"

পিকুর মাথায় আকাশ পড়লো কিনা খেয়াল করিনি।তবে বেচারা কষ্ট পেয়েছিল।কষ্ট নিয়েই গাড়ির জন্য আসলো।তুহিন অ্যাকাউন্টিং প্রাইভেটে চলে গেল।পিকু পাশেই তাকিয়ে দেখে নীলাও গাড়ির জন্য দাড়িয়ে আছে,পিকুকে দেখেই সেই লাজুক হাসি দিল সে। এবার পিকুর মুখে হাসি ছিলনা,আর নীলার পাশে ছিল সাজ্জাদ,সরি নাদিয়ার পাশে।

বিষয়: Contest_mother

২২৩৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

372108
১৬ জুন ২০১৬ রাত ০৪:০১
কুয়েত থেকে লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ অনেক অনেক

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File