এক বুদ্ধিপ্রতিবন্ধী নারীর কান্ড এবং মুরগি চোরের উৎপত্তি ও তার ইতি কথা

লিখেছেন লিখেছেন গ্যাঞ্জাম খানের খোলা চিঠি ২১ আগস্ট, ২০১৪, ০৩:৪৩:১৬ দুপুর

এক বুদ্ধিপ্রতিবন্ধী নারী। যিনি শয়তান গরুজীর লোকাল এজেন্ট হিসেবে খুবই যোগ্যতার পরিচয় দিতে পেরেছে। যোগ্যতার পুরুস্কার হিসেবে দেশ বিদেশে শয়তানের আন্তর্জাতিক কার্যল্যয়গুলোতে ফ্রিতে ভিজিট করার সুযোগ পেয়েছে। অনেক পুরুস্কারও তাকে দেওয়া হয়েছে ভবিষ্যতে যেন শয়তানের নানামূখী কার্যক্রম বাস্তবায়নের অংশীদার হয়ে দ্বিগুন উৎসাহে তার আবালগিরি চালিয়ে যেতে বুকে সাহস থাকে।

এই প্রতিবন্ধী মহিলাটি নারীর অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে একবার কি কান্ডই ঘটাইলো! আজ এখানে বর্ণনা করা হবে বুদ্ধিপ্রতিবন্ধী সেই মহিলার কান্ড-




দেশের প্রগতিশীল নাস্তিকদের তীর্থস্থান তথা শয়তানের আঞ্চলিক কার্য্যলয় রমনা বটমূলে প্রগতিশীলদের কপালে দুর্গতির তিলক ধারণ করে অধিকার প্রতিষ্ঠার এক রসালো আসরের আয়োজন করলেন বর্ষার মৌসুমে।

এই আসরে শয়তানের আঞ্চলিক অফিসের বিভিন্ন কর্মকুত্তাদের একের পর এক আগমন ঘটতে ঘটতে পুরো মজলিশ কানায় কানায় পূর্ণ হয়ে গেল। অথিতিদের সামনের সারিতে আসন গ্রহণ করলেন মুরগি চোর ওরফে শয়তানে কবীর, চুলটানা কমল চক্রান্তকারিনী, খুশী কবির ওরফে খবীশে কবির, রোকেয়া ফাসিঁ ওরফে পোক্কাইয়া বাসী, এ্যাম্রান সরকার ওরফে হেমার এইডস ছারখার, জমির চাচা ওরফে খোর-এ আজম প্রমূখ।

উপস্থিত ডেলিগেটদের সবাই নিজ নিজ আসনে বসে বক্তাদের (আদি)রসালো আলোচনা শুনার এ্যারে ঘোরে চুম্বকীয় তত্তের সূত্রানুযায়ী বিপরীত মেরুর ডেলিগেটদের উত্তাল নগদ চাহিদা পূরণের জন্য মাঝে মধ্যে হাতের কাজটাও নিজের অজান্তেই সেরে নিচ্ছেন। অনেক বক্তাই বক্তৃতা করলেন। এবার ডাক পড়লো সেই বিখ্যাত বুদ্ধিপ্রতিন্ধী মিজ ত্যাজলিমা নাচুনী বেধমের প্রধান অথিতির বক্তব্যের পালা। মঞ্চে উঠেই তিনি যৌবনের জ্বালাতনময়ী বক্তব্যের এক পর্যায়ে নারী পুরুষের সমান অধিকারের পক্ষে বলতে গিয়ে নারীদের রাস্তায় দাড়িয়ে মুতার অধিকার দাবী করলেন।

এ সময় খোর-এ আজম জমির চাড়া ত্যাজলিমা নাচুনীর এ প্রস্তাবকে সমর্থন দিতে দাড়িয়ে গেলেন। খোর-এ আজম দু’হাত তুলে করতালি দিয়ে সর্বপ্রথম এই শয়তানী কাজের অশুভ সূচনা করে দৃষ্টান্ত স্থাপনের সাহসিকতা দেখানোর অনুরোধ করলে সঙ্গে সঙ্গে শয়তানে কবির দাড়িয়ে যান প্রস্তাবকে সমর্থন করার জন্য।



এদিকে ত্যাজলিমা নাচুনী এই প্রস্তাবে খুশী হয়ে শয়তানে কবীরের কাধের উপর উঠে সবার সম্মূখে কাজটা সূচনা করার সাথে সাথেই দর্শকদের দিকে না গিয়ে শয়তানে কবীরের মাথার নিচে কপাল বেয়ে নাকের উপর দিয়ে সোজা লম্বা লম্বা গোপের সাথে মিশে গিয়ে কিছু অংশ তার গালের ভিতর আর কিছু অংশ তার শরীর বেয়ে নিচের দিকে গড়িয়ে পরলো। আস্ত মোটাতাজা এক নারীকে কাধের উপর বেশিক্ষণ রাখার কারণে তার তৃষ্ণা পেয়েছে প্রচন্ড। এ সুযোগে সে গালের ভিতর ডুকে পড়া নারীর তরল মুত গিলে তৃষ্ণা নিবারণ করলেন।



সেই থেকে এই বেত্তমিজটার পেটে পাক পবিত্র কোন খাদ্য হজম হয় না। তার পেট একটি জিনিসই শুধু হজম করতে পারে। তা হলো মুরগির বিষ্টা। শয়তানে করীর প্রতিদিন তার খাদ্য তথা মুরগির বিষ্টা যোগাড় করতে গিয়ে এই দোকান থেকে সেই দোকান, এই পাড়া থেকে সেই পাড়া ঘুরাঘুরি করতে করতে এক পর্যায়ে মুরগি চুরি শুরু করে দিলেন। সেই থেকে তিনি এখনো আমাদের দেশের প্রধান মুরগি চোর হিসেবে ক্ষ্যতি অর্জন করেছে।

বি. দ্র. কাহিনী সম্পূর্ণ কাল্পনিক, বাস্তবিকই যদি কোন ব্যক্তি বা বস্তুর সাথে মিলে গ্যাঞ্জাম লেগে যায় তবে এর জন্য গ্যাঞ্জাম খান দায়ী নই।

বিষয়: বিবিধ

৩১৪৩ বার পঠিত, ৩২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

256758
২১ আগস্ট ২০১৪ দুপুর ০৩:৫১
বুঝিনা লিখেছেন : হা-হা-হা.
আমি কিনতু কিছু বুঝিনাই..
২১ আগস্ট ২০১৪ দুপুর ০৩:৫৭
200369
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আল্লাহ আন্নেরে বাচাইচে রে অবুঝ মিয়া!
256763
২১ আগস্ট ২০১৪ বিকাল ০৪:০৭
হতভাগা লিখেছেন :



http://www.onbangladesh.org/newsdetail/detail/48/88271

ব্লগে কোন আপুকে তসলিমাকে নিয়ে বলতে দেখি না যেমনটা বলে ব্লগার ভাইয়ারা ।

এই ছবি ও লিখার ব্যাপারে ব্লগার আপুদের অবস্থান খুব জানতে ইচ্ছে করে ।
২১ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৩১
200421
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হুম! ত্যজলিমা নাচুনীকে নিয়ে বেডিগো কুনো লিহা নজরমান্দ অয় না। মনে অয় স্বজাতির স্বভাব বিরুদ্ধ তথা নারীত্বের অবমাননা করে আকাম কুকামে পারদর্শিতা দেখিয়ে নারী সমাজের মুখে চুনকালি লাগায়ে হেতির আবুল তাবুল বোলচালের কারনে বেডিরা বেজায় নাখোশ। অবশ্য আমাগো বেডিটুডে ব্লগের নারী ব্লুগারনীরা এক্ষেত্রে বাতিক্রুম। যদিও বা হেতিনিরা কাইন্দা জিতবার চায়। কুনো কুনো ব্লোগারনি ত্যজলিমার ত্যজ দমানোর লিগা বিপরীতক্রমে সত্যের পক্ষ নিয়ে তেজক্রীয়তা ছড়ানোতে ওস্তাদ! তার পরেও হেতিনিরা কাইন্দা জিতবার খাসলত ত্যাগ কইরবার চাহে না।
বেডি ব্লগে তাগো ব্যপারে বেশী বোলচাল করলে আন্নে যেমুন হতভাগা আমারও একই পরিনতি হইবার পারে।!
256765
২১ আগস্ট ২০১৪ বিকাল ০৪:১৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হোয়াট এঁ জোঁক!!!!
২১ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৩৬
200425
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হুম! ঐ মিয়া জোক পাইলেন কই? ইচা জোক নাকি মইশ্যা জোক কুনডা বুইজবার পারলুম নাতো! এসব জোকে পাইলে শরীরের রক্ত সব শোষণ কইরালাইবো! Surprised
256772
২১ আগস্ট ২০১৪ বিকাল ০৪:৩৫
বুড়া মিয়া লিখেছেন :
খোর-এ আজম আর নাচুনী বেধম, এ দুইয়ে আর সশব্দ-ভেটকী থামিয়ে রাখা গেলো না!

কঠিন রকমের গ্যাঞ্জাইম্যা বিনোদন হইছে।
১৬ সেপ্টেম্বর ২০১৪ সকাল ১১:৪৯
209449
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : বুড়া চাচা! আস্তে কইয়েন! অহন খোরে আজম এবং নাচুনী বেদম আর চুলটানা চক্রান্তকারীনিদের রমরমা অবস্তা। তাদের যুগ চইলতাছে।
256780
২১ আগস্ট ২০১৪ বিকাল ০৫:০৬
ইমরান ভাই লিখেছেন : দারুন একটা গ্যাঞ্জাম পোস্ট। ব্লগে গ্যাঞ্জাম পোস্ট না থাকলে কি ভালো লাগে??
আপনার পোস্ট আর বেক্কলের পোস্ট আমি পড়তে ছাড়ি না। কেননা খুব দারুন কিছু জানাযায়।

ধন্যবাদ আবার গ্যাঞ্জাম লাগাবেন আশাকরি।
Rose Rose Rose
২১ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৪২
200427
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হুম! আন্নে আইছেন কইত্থেকে! গ্যাঞ্জাম লাগানোর ফন্দি?
256790
২১ আগস্ট ২০১৪ বিকাল ০৫:৪৯
স্বপন২ লিখেছেন : চমৎকার লেখা। ভালো লাগলো
২১ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৪৩
200428
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আন্নেরেও এক্কান মচৎকার ধন্যুবাদ!
256800
২১ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৪৭
শেখের পোলা লিখেছেন : চরম গ্যাঞ্জাম লাইগা গেছেগা৷৷ আপনে এ হাঁড়ি কৈ পাইলেন যে এক্কেরে হাটের মধ্যখানে ভাইঙ্গা দিলেন?
২২ আগস্ট ২০১৪ রাত ০১:৩৮
200600
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হেইডা তো মহা গ্যাঞ্জামের কেথা! হুনলাম ত্যজলিমার কাছে অহনো বিশেষ অঙ্গে ত্যজ এবং চুলকানির বহুমাত্রিক বিষক্রিয়ার চাপ রয়েছে! বিদেশীরা এইডসে আক্রান্ত হওয়ার আসংকায় রক্ষিতার নওকরী থেকে বাদ দিছে। হের লিগ্যা লন্ডনে বসে দুই নবিশ বাংগাল চোগরাকে প্রশিক্ষণ দেওনের টিকাদারী নিছে! আসলে কথাডা কি হাচা?
256825
২১ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৭:৪১
প্রবাসী মজুমদার লিখেছেন : কাল্পনিক হলেও ভাল লেগেছে। ধন্যবাদ। লেপটপে মজা পাইনা। তাই মন্তব্য ছোট হল।
২২ আগস্ট ২০১৪ রাত ০১:৪৯
200607
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : ভালা লাগার অনুভুতি শেয়ার করে ধন্যু করলেন মশাই! এ যেন প্রজার বাড়ীতে রাজার আগমন ঘটিল!
256876
২১ আগস্ট ২০১৪ রাত ১০:১৪
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : গ্যাঞ্জাম খান আপনি সব সময় গ্যাঞ্জাম লাগানের বুদ্ধি । হাহাহা, ভালো লাগল ধন্যবাদ .।।
২২ আগস্ট ২০১৪ রাত ০১:৫৫
200609
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আরে ভাইছা গ্যাঞ্জাম লাগাইলো মুছওয়ালা! ধরাও খাইলো হেতে। আঁই তো দাড়িওয়ালাদের কাতারে থাকি। মুই গ্যাঞ্জাম লাগাইতে যামু কিল্লাই?
১০
256898
২১ আগস্ট ২০১৪ রাত ১০:৫৭
মনসুর আহামেদ লিখেছেন : লেখাটা সুন্্দর হয়েছে।
গ্যাঞ্জাম খান, বেআক্কেল দু জনই প্রচুর জ্ঞানী।
২২ আগস্ট ২০১৪ রাত ০২:০০
200610
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : ইদানিং বেআক্কেল মামু, চিছকে চোর, বদনাচোর, রামছাগল কাউরেই দেহা যায় না। দেখলে হেতারগোরে একডু খবর দিয়েন!
১১
256978
২২ আগস্ট ২০১৪ সকাল ০৬:৩৯
কাহাফ লিখেছেন : আজাইরা ভেজালের ভীড়ে আসলি গ্যান্জাইম্মা বিনোদনের স্বাধ এ লেখা। পিলাচ,পিলাচ,পিলাচ পিলাচ। । । ।
২২ আগস্ট ২০১৪ দুপুর ১২:৩১
200723
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : এত্তো পিলাস দেন কিল্লাই? মোর নাট বল্টু সব টিক আছে। মাত্তুল আর পিলাস যা কিছুই আছে সব প্রস্তুত রাখেন তারচেড়া স্ক্রু ডিলা বুদ্ধিপ্রতিবন্ধী ত্যজহীন আবালগো সায়েস্তা করণের লিগ্যা!
তবে নিজের ব্যাপারে বিশেষভাবে স্মরণ রাইখ্যান কি বোর্ডের ফাংশন কি নং-৫।
১২
257368
২৩ আগস্ট ২০১৪ দুপুর ০২:০২
egypt12 লিখেছেন : Rose Rose Rose
২৩ আগস্ট ২০১৪ দুপুর ০২:৩০
201062
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আন্নেরেও এক্কান মচৎকার নধ্যুবাদ।
১৩
257370
২৩ আগস্ট ২০১৪ দুপুর ০২:০৯
লিখেছেন : এই মুরগী সরবরাহের হোতা এক অসভ্য লোক।
২৩ আগস্ট ২০১৪ দুপুর ০২:৩৩
201066
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হুম! মুরগী চোরা তো আসলেই এক্কান অসভ্য লোক।

তো ভাইজান আন্নে কিডা? প্রোফাইলে আন্নের কুনো ছবি নেই, কুনো নিক নামও দেহা যাচ্ছে না। আন্নের পরিচয় তো জানতে পারলুম না। মাথায় গ্যাঞ্জাম লাগাইয়া দিলেন একদম।
১৪
257396
২৩ আগস্ট ২০১৪ দুপুর ০৩:১৭
বাজলবী লিখেছেন : গ্যান্জামী গোষ্ট ধন্যবাদ।
২৩ আগস্ট ২০১৪ দুপুর ০৩:৪৬
201103
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : সবাইর এত্তো ধন্যুবাদ কুনাই লই যামু! এ্যাঁ! আন্নে কি কইলেন গ্যাঞ্জামী গোষ্ট? অ বদ্দা, কথাডার অর্থ বুইঝবার হারলুম না।
১৫
257754
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০৩:২৪
আফরা লিখেছেন : সত্যি অনেক মজার লেখা ।
২৬ আগস্ট ২০১৪ বিকাল ০৫:৩২
202123
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আন্নের কাছে মজা লাগলেও কারো কাছে আবার তিতা লাইগবার পারে! বলাতো যায় শাহবাগী ছাগলদের সব সময় একটু বদ হজম হয় কিনা!!
আন্নেরে দশ বস্তা ধন্যুবাদ দিলুম।
১৬
265261
১৫ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৬:০৪
ইবনে হাসেম লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:২৮
209466
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : ভাইজান আন্নে জিনে হাসলেন নাকি হাসাইলেন? কিচ্ছু তো বুজার কুদরত নেই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File