মিশরের #৫২৯ ফাঁসীর বিরুদ্ধে উত্তাল তুরস্ক,

লিখেছেন লিখেছেন মুহামমাদ সামি ১০ এপ্রিল, ২০১৪, ০৪:২৬:৪০ রাত



তুরস্কের ৫০'টিরও বেশী জেলা শহরে মিশরের ৫২৯ ফাঁসীর রায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা এবং প্রেস

কনফারেন্স অনুষ্ঠিত হয়। বিশেষ করে ক্ষমতাসীন একে পার্টির যুব দলের উদ্যোগে এসব সমাবেশ এবং প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, তুরস্কের সংসদ থেকেও মিশরের চলমান জুলুমের বিরুদ্ধে দৃপ্ত উচ্চারণ করা হয়। সংসদীয় দলের ভাইস প্রেসিডেন্ট মেরাল আকশেনের

করা ঘোষণা পত্রে বলা হয়েছে, ''মিশরের চলমান পরিস্থিতি আমরা উদ্বেগের সাথে অবলোকন করছি এবং আমরা মিশরের সকল মুসলিম ভাইদের পক্ষেই আছি, মিশরের সকল ভাই-বোনদের মানবাধিকার, স্বাধীনতা এবং গণতন্ত্র প্রতিষ্ঠার সকল প্রচেস্টাকে আমরা সমর্থন

করছি এবং শুধুমাত্র রাজনৈতিক কারণে দেয়া ফাঁসীর আদেশে শুধুমাত্র মিশরের নাগরিক না স্পষ্টতঃ সারা বিশ্বের মানব আত্মা মধ্যে দংশিত হয়েছে।''

বিঃদ্রঃ প্রিয় নেতা গোলাম আজমের ছবিও দেখা যাচ্ছে যদিও ছবির ক্যাপশন একটু ভুল দেয়া আছে।

বিষয়: বিবিধ

১২০৮ বার পঠিত, ১৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

205505
১০ এপ্রিল ২০১৪ রাত ০৪:৩২

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> রায়হান রহমান লিখেছেন : রাজাকার গোআজম?
১২ এপ্রিল ২০১৪ রাত ১১:২৩
155318
মুহামমাদ সামি লিখেছেন : ..একদিন এক রাজাকারের সাথে দেখা বাংলাদেশের ট্রায়াল যাকে রাজাকার বলে ফাঁসিতে ঝুলিয়েছে। আমি উনার আচরণে মুগ্ধ। সেই দিন থেকে বললাম রাজাকাররা যদি এত ভাল মানুষ হতে পারেন তবে তাঁদের দলে শরীক হয়ে ফাঁসীর কাষ্ঠে ঝুলতে আমার কোন পিছুটান নেই। কারণ দেখেছিতো যারা রাজাকার বিরোধি সেইসব ভদ্রলোক গুলো কত ভাল মানুষ(!?) যেকোন কথা বলা এবং কারো সম্পর্কে মন্তব্য করার আগে ঐ ব্যক্তি সম্পর্কে ভালোভাবে স্টাডি করে তারপর করেন। কারণ আমরা যুব সমাজও যদি কোন কায়েমি শক্তির শিখিয়ে দেয়া বুলি আওড়িয়ে যাই তবে আমাদের সবার প্রিয় দেশ বাংলাদেশের ভবিষ্যৎ বড়ই অন্ধকার। ধন্যবাদ চিন্তাশীল হই সবাই।
205506
১০ এপ্রিল ২০১৪ রাত ০৪:৩৮
সাদাচোখে লিখেছেন : মুসলিম নেতৃবৃন্দের মধ্যে ও সংগঠন সমূহের মধ্যে অদ্ভুত এক নিষ্ক্রিয়তা ও হতাশা কাজ করছে। তাদের এই নিষ্ক্রিয়তা ও হতাশার জন্য সাধারন মুসলিম সেন্টিমেন্ট এ রাগ, ক্ষোভ এর সাথে সাথে এক ধরনের জড়তা তৈরী হচ্ছে।

ওহ আল্লাহ আমাদের মধ্যস্থিত আলেম ওলামা ও নেতাদেরকে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পাদনের তৌফিক দিন। আর নয়তো তাদের পরিবর্তে আপনার ওয়াদানুযায়ী আমাদেরকে অলটারনেটিভ লিডার দিন। আমরা অন্যায় ও অবিচার হতে মুক্তি পাবার দিশা চাই।

শেয়ার করার জন্য আপনাকে ধণ্যবাদ।
১০ এপ্রিল ২০১৪ সকাল ০৫:১৪
154388

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : কাফের, নাস্তিকদের বিরুদ্ধে আবাবিল পাখির বিকল্প নেই। হে আল্লা অবিলম্বে আবাবিল ব্রীগেড পাঠাও।
১১ এপ্রিল ২০১৪ রাত ০২:৫৯
154789
সাদাচোখে লিখেছেন : কাফের নাস্তিকদের জন্য আবাবিল পাখির দরকার নেই - ওনারা গর্তের ভিতর হতে মাথা বের করলেই - এক একজন সাচ্চা আল্লাহর চাকর হতে কমপিটিশান দেন - যার ভুরী ভূরি প্রমান আমরা প্রতিনিয়ত দেখছি।

আর যে সব জংগী কাফের কিংবা নাস্তিক অনাহুদ মানুষকে কষ্ট দেয়, জুলুম করে - তাদের বিরুদ্ধে ধৈর্য ও সবর এর সীমারেখায় প্রতিবাদ করতে যে কোন একজন মুসলিম ডাক দিলে - ঐ সব রেইসিস্ট, জংগী কাফের ও নাস্তিকদের ঘুম হারাম হয়ে যাবে। আমার কমেন্টে আমি সেই আহ্বান জানিয়েছি - এটা ভেবে যে আমাদের ধৈর্য ও সবরের সময় বুঝিবা শেষ হয়ে আসছে।

বিভিন্ন ব্লগে আপনার কমেন্ট পড়ে বলতে ইচ্ছা করছে - গনজাগরন মঞ্চের নাস্তিকদের দেখুন - কোথাকার কোন হাট হাজারীর এক মুসলমান ডাক দিলেন - ইমরান গং রা দাড়ি পান্জাবীই শুধু ধরলেন না, গর্তে ডুকে গেলেন - রোদ বৃষ্টি হিসাব করে বের হন। তাও রক্ষা পাচ্ছেন না। লজ্জায় হয়তো বলতেও পারছেন না - জামাত শিবির আর হেফাজত এর পুলিশ কিংবা পোলাপান ওনাদের শাহবাগে গণধোলাই দিয়েছেন। যদিও ইতোপূর্বে ওনারা এমন করেই এর দায় তার ঘাড়ে চাপাতেন।

১২ এপ্রিল ২০১৪ রাত ১১:২৪
155319
মুহামমাদ সামি লিখেছেন : আমীন। আপনাকেও ধন্যবাদ। আমাদের নেতাদের জন্য দোয়া করি সবাই।
১৩ এপ্রিল ২০১৪ রাত ০৩:৪৬
155384

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : আল্যার ভাগ্য ভাল, ওনার চাকরগিরী করার জন্য এ যুগেও মুমিন নামধারী উইপোকার অভাব নেই। পাক কোরাণের বিজ্ঞানে আলোকিত আল্যার চাকর বাহিনী এখনো নূরানী নবীর আবাবিল প্রযুক্তির যুগে আছেন। সঙ্গত কারনেই ইহুদী-নাসারা-নাস্তিক'দের অত্যাধুনিক ড্রোন ক্ষেপনাস্ত্রের ভয়ে আবাবিল পাখি ঐ দিকে চাপতে চায় না। মাঝখানে মাইনকাচিপায় পরে হতভাগ্য চাকর বাহিনীর কপালে পরকালের ৭২ বেশ্যা ছাড়া আর কিছু জুটে না। আক্ষেপ.....
১৪ এপ্রিল ২০১৪ রাত ০২:৫৪
155983
সাদাচোখে লিখেছেন : উইপোকা তুল্য মুমিন চাকরদের ভাগ্য কতই না ভাল যে - আল্লাহ তার চাকরদের খাস নেয়ামত স্বরূপ - এই পৃথিবীতে অনাবিল এক আত্মিক ও মানুষিক শান্তিতে রেখেছে। যাদের হারাবার কিছু নেই, চাওয়ার ও কিছু নেই, যারা রহমত স্বরূপ যা পেয়েছে তাতেই বরকত ও সন্তুষ্টি দেখছে নিজের ও পরিবারের মধ্যে। হাসতে পারছে এবং হাসাতেও পারছে পরিচিতজনদের। প্রভুর চাকর হবার কারনে এদের পরকাল ও সুন্দর হবে, সাফল্যে ভরা হবে। স্বাভাবিক।

আর অন্যদিকে প্রতিনিয়ত দেখছে অবিশ্বাসী, নাস্তিক ও দুনিয়ার পেছনে ছোটা ইহুদী ও নাছারাদের অবিরত মরার টেনশান, সম্পদ হারাবার টেনশান, পরিবার পরিজন হারাবার টেনশান, ক্যারিয়ার ও চাকরী হারাবার টেনশান এ বিকৃতি এক জীবনাচারে জড়িয়ে পড়ছে। মুমিন রা দেখছে টেনশানের এই জালে জড়িয়ে কিভাবে তারা প্রাইমারী স্কুলে ডুকে গুলি করে শিশু মারছে, ড্রাগ নিয়ে, গনিকা নিয়ে, আত্মহত্যার মহৌৎসবে শান্তি খুজতে চাইছে। আবার কেউ একের পর এক নিউক্লিয়ার আরসানল এর মজুত বাড়িয়ে, একে তাকে ড্রোনের মাধ্যমে মেরে, ওকে তাকে জেলে রেখেও - শান্তি ও স্বস্তি পাচ্ছেনা, নিজেকে নিরাপদ ভাবতে পারছেন। আর প্রভুর প্রতি অকৃতজ্ঞ এসব জানোয়ার তুল্য মানুষ এর পরকাল তো থাকতে পারেনা। কিবলেন?
205513
১০ এপ্রিল ২০১৪ সকাল ০৭:৫৭
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : দোয়া করি এই আন্দোলনের ছোঁয়া যেন বাংলাদেশও লাগে।
১১ এপ্রিল ২০১৪ রাত ১২:০৩
154745
মুহামমাদ সামি লিখেছেন : আমীন। ধন্যবাদ
205570
১০ এপ্রিল ২০১৪ সকাল ১০:২০
বাংলার দামাল সন্তান লিখেছেন : কাফের, নাস্তিকদের বিরুদ্ধে আবাবিল পাখির বিকল্প নেই। হে আল্লা অবিলম্বে আবাবিল ব্রীগেড পাঠাও।
205587
১০ এপ্রিল ২০১৪ সকাল ১১:০৩
ফেরারী মন লিখেছেন : চোরের জন্য আরেক চোরের মন কাঁদে।
১২ এপ্রিল ২০১৪ রাত ১১:২৫
155321
মুহামমাদ সামি লিখেছেন : আপনার বক্তব্য স্পষ্ট নয়।
205762
১০ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:৪৮
বুঝিনা লিখেছেন : বাংলার দামাল সন্তান লিখেছেন : কাফের, নাস্তিকদের বিরুদ্ধে আবাবিল পাখির বিকল্প নেই। হে আল্লা অবিলম্বে আবাবিল ব্রীগেড পাঠাও।
205898
১১ এপ্রিল ২০১৪ রাত ১২:০৫
মুহামমাদ সামি লিখেছেন : সবাইকে ধন্যবাদ কষ্ট করে কমেন্ট করার জন্য। আল্লাহ্‌ আমাদের সবাইকে তাঁর পথে চলার তাওফিক দান করুক। এবং আল্লাহই সর্বোত্তম বিচারক কে রাজাকার-কে চোর তার হিসেব হবে কাল কেয়ামাতের ময়দানে। তাই ভয় নেই, নেই ভয় হে প্রিয় নেতা গোলাম আজম এবং হাসান আল বান্নার উত্তরসূরিরা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File