জামায়াত-শিবির সব অপরাধীর নিরাপদ আশ্রয়স্থল!!!

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ০৭ এপ্রিল, ২০১৮, ০৫:২৯:৩০ সকাল

বর্তমানকালের সবচেয়ে বেশি নির্যাতিত দল দুটির নাম হলো বাংলাদেশ জামায়াতে ইসলামী ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এবং তাদের অংগসংগঠন সমূহ।ফাঁসী, খুন, গুম,জেল, নির্যাতন, সরকারদলীয় সন্ত্রাসীদের দ্বারা বাড়ি ঘর দখল, মারামারি, কাটাকাটি থেকে শুরু করে এমন কোনো পথ নেই যে পথে তাদের উপর রোলার চালানো হয় নি। সরকার, সরকারের পুলিশ, সরকারি দলের সন্ত্রাসী, পত্র পত্রিকা, ভন্ড পীরের দল, সরকারের কেনা কিছু ময়লানা ও তাদের দল, নাস্তিক্যবাদি বুদ্ধিজীবি, পরজীবি কর্তৃক বছরের প্রতিটা দিন,প্রতিটা ক্ষণ তারা নিষ্পেষিত হচ্ছে।

দলীয় কার্যালয়ে বসতে পারছে না আজ অনেকদিন হয়। নেতা কর্মীরা বাসা বাড়িতে ঘুমাতে পারে না রাতের পর রাত। কলেজ বিশ্ববিদ্যালয়ে ক্লাস করতে,পরীক্ষা দিতে পারছে না বছরের পর বছর। রাজপথে প্রকাশ্যে মিছিল মিটিং করা ত দূরে থাক নীরবে নিভৃতে ও কোথাও বসে প্রোগ্রাম করার কোনো জু নাই কত দিন থেকে। নিজের জান নিয়ে তারা সদা দৌড়ের উপর আছে। তারপরও কোথাও কিছু ঘটলে তাদের দিকেই উপরে বর্ণীত গোষ্ঠীর চোখ যায়। এ যেন জামায়াত শিবির সব অপরাধীর নিরাপদ আশ্রয়স্থলে পরিণত হয়েছে!

আপনি পরকীয়া করেছেন, কিংবা আপনার স্ত্রী পরকীয়ার সাথে জড়িত, আপনি মারা পড়ার আশংকা আছে কিংবা আপনি আপনার স্ত্রীকে মেরে ফেলবেন নিয়ত করেছেন, হত্যাকান্ডের পর আপনি নিরাপদ থাকতে চান, সমস্যা নাই। জামায়াত শিবিরের বিরুদ্ধে দু'চার কথা বলে ফেলুন। আপনি আপনার বন্ধুকে খুন করার ইরাদা করেছেন, খুন করে আপনি নিরাপদ থাকতে চান,সমস্যা নাই। শুধু খুনের আগের দিন বন্ধুকে নিয়ে জামায়াত শিবিরের চৌদ্দগোষ্ঠী উদ্ধার করুন। আপনি কারো বাড়িঘর জ্বালিয়ে পুড়িয়ে দিয়েও নিরাপদ থাকতে চান, সমস্যা নাই। শুধু খেয়াল রাখবেন, সেই বাড়ির কাছে দিয়ে জামায়াত শিবিরের কেউ হেটে গিয়েছে কি না। পারলে একটা ছোট ভিডিও তুলে রাখবেন যে অমুক এই বাড়ির কাছে দিয়ে হেটে যাচ্ছে। আপনি জামায়াত শিবিরের চৌদ্দগোষ্ঠী উদ্ধার করে যে কোনো অপরাধ করুন ,দুষ গিয়ে পড়বে সোজা জামায়াত শিবিরের ঘাড়ে।

পুলিশ ছুটবে জামায়াত শিবিরের নেতা কর্মীকে গ্রেফতার করতে। পত্র পত্রিকায় বড় বড় হেডিং হবে জামায়াত শিবিরের চুল (চুলকে উর্দুতে যা বলে তাই পড়ে নিবেন) চিড়তে গিয়ে অমুক খুন হয়েছেন তমুক খুন হয়েছেন। টিভিতে তে আয়োজন করা হবে টকশো। যেখানে জামায়াত শিবিরের টয়লেট পশ্রাব নিয়ে গবেষণা করা হবে। কাট মোল্লারা ফতোয়া দেবে জামায়াত শিবির কোনো ইসলামি দল নয়,তাদের কে এখনই প্রতিহত করতে হবে। নানান কিছিমের আয়োজনে জামায়াত শিবির বধের মহোৎসব চলবে। মাঝখান দিয়ে আপনি নিষ্কলুষ - নিরোপরাধ থাকবেন।

বিষয়: রাজনীতি

১২৪৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

385085
০৭ এপ্রিল ২০১৮ দুপুর ০৩:৪৮
গাজী সালাউদ্দিন লিখেছেন : উচিত কথা
385086
০৮ এপ্রিল ২০১৮ রাত ০২:৪৭
কুয়েত থেকে লিখেছেন : বাতিল শক্তি ক্ষমতায় থাকলে ইসলামের জন্য যে ক্ষতি হওয়ার তাই হচ্ছে। আল্লাহর সাহায্য পাওয়ার জন্য যাহা করনিয় এখন তাই করতে হবে আপনাকে ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File